• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রকাশ্য সভায় অশালীনতার পর হাইকোর্টে আগাম জামিন লকেটের

  • By Rahul Roy
  • |

জনসভায় অশালীন মন্তব্য সম্পর্কিত মামলায় হাইকোর্টে আগাম জামিন পেলেন হুগলির বিজেপি প্রার্থী তথা মহিলা মোর্চার নেত্রী লকেট চট্টোপাধ্যায়। এদিন সোমবার বিচারপতি জয়মাল্য বাগচী এবং বিচারপতি মনোজিত মন্ডলের ডিভিশন বেঞ্চে ব্যক্তিগত ১০ হাজার টাকার দুটি বন্ডে তাঁর আগাম জামিন মঞ্জুর হয়।

জনসভায় অশালীনতার পর হাইকোর্টে আগাম জামিন লকেটের

অভিযোগ ছিল, গত বছরের ১০ নভেম্বর মালদহে বিজেপির রথযাত্রা উপলক্ষে মহিলা মোর্চার কর্মসূচিতে উপস্থিত হয়ে লকেট চট্টোপাধ্যায় দলীয় কর্মীদের চাঙা করতে বিতর্কিত মন্তব্য করেন। তিনি বলেছিলেন, 'রথযাত্রা যে আটকাতে চাইবে, তাঁকে সেই রথের তলাতেই পিষে মারা হবে৷' যা নিয়ে তীব্র বিতর্ক হয়।

লকেট আরও বলেছিলেন, 'বিগত নির্বাচনগুলিতে বাংলার শাসকদল গণতন্ত্রকে ধ্বংস করে সন্ত্রাস করেছে ও রাজ্যে প্রতিনিয়ত যেভাবে মহিলাদের ওপর অত্যাচার হচ্ছে তার বিরুদ্ধে এই রথযাত্রা কর্মসূচি করছে গেরুয়া শিবির।

[আরও পড়ুন: একই দিনে দার্জিলিং-এ মমতা-অমিত! দুই সভা সামলাতে পরিকাঠামো নিয়ে প্রশ্ন]

কোচবিহার থেকে রথযাত্রা মালদহ যাওয়ার কথা ছিল। সেখানেই বিতর্কিত মন্তব্য করে তিনি বলেন, আর এই রথযাত্রাকে কেউ যদি আটকাতে আসে তাহলে সেই রথের চাকায় পিষে দেওয়া হবে। এই বক্তব্যের প্রেক্ষিতেই লকেটেপ বিরুদ্ধে হিংসা ছড়ানোর অভিযোগে মামলা দায়ের হয়। এদিন সেই মামলাতেই আগাম জামিন দিয়েছে কলকাতা হাইকোর্ট।

[আরও পড়ুন:লালু প্রসাদের জেল ২৭. ৫ বছরের জন্য! জেলে থেকেও ভোটে সক্রিয় কীভাবে জানাল সিবিআই]

English summary
BJP leader locket Chatterjee gets advance bail in Calcutta High Court
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X