• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০২১-এ তৃণমূল সরকারের হত্যা হবে! মানুষের প্রতি আস্থা হারিয়েছেন মমতা, মণীশ হত্যা নিয়ে বিস্ফোরক লকেট

মণীশ শুক্লার ময়নাতদন্তকে প্রভাবিত করার চেষ্টা করছে প্রশাসন (mamata banerjee)। এদিন এনআরএস-এ গিয়ে এমনই বিস্ফোরক অভিযোগ তুললেন বিজেপি(bjp) সাংসদ লকেট চট্টোপাধ্যায়(locket chatterjee)। কটাক্ষ করে তিনি বলেন, হয়ত বলা হবে আত্মহত্যা করেছেন মণীশ। যেমন বলা হয়েছিল জেলায় অস্বাভাবিক মৃত্যুর ঘটনায়। লকেট চট্টোপাধ্যায় হুঁশিয়ারি দিয়ে বলেন, আর এইভাবে কিছু করা যাবে না। দেওয়ালে পিঠ ঠেকে গিয়েছে।

খুনি মমতা বন্দ্যোপাধ্যায়

খুনি মমতা বন্দ্যোপাধ্যায়

লকেট চট্টোপাধ্যায় অভিযোগ করেন, তাঁদের দলের ১১৭ জন কর্মীকে হত্যা করা হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় নিজের হাতে তাঁদের খুন করেছেন। তৃণমূল দল এবং পুলিশ যুক্ত হয়ে তাঁদের দলের তরুণ নেতাকে খুন করেছে বলেও অভিযোগ করেন লকেট।

 ২০২১-এ তৃণমূল সরকারের হত্যা

২০২১-এ তৃণমূল সরকারের হত্যা

লকেট চট্টোপাধ্যায় অভিযোগ করেন, রাজ্যে গণতন্ত্রকে খুন করা হচ্ছে, হত্যা করা হচ্ছে। আগামী ২০২১-এ তৃণমূল সরকারের হত্যা হবে। বাংলার মানুষ তৃণমূল সরকারকে বাংলা থেকে উপড়ে ফেলবে বলেও মন্তব্য করেন তিনি। বাংলার মানুষ বুলেটের জবাব ব্যালটে দেবেন বলেও মন্তব্য করেন তিনি।

পুলিশি বাধা নিয়ে প্রশ্ন

পুলিশি বাধা নিয়ে প্রশ্ন

এনআরএস-এ পুলিশি বাধা নিয়ে লকেট চট্টোপাধ্যায় ক্ষিপ্ত। তিনি প্রশ্ন করেন, মণীশ শুক্লকে যারা মারতে এসেছিল তাদের কেন আটকাতে পারল না পুলিশ।

মমতা বন্দ্যোপাধ্যায়ের হাথরস নিয়ে পথে নামায় কটাক্ষ

মমতা বন্দ্যোপাধ্যায়ের হাথরস নিয়ে পথে নামায় কটাক্ষ

লকেট চট্টোপাধ্যায় এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের হাথরস নিয়ে পথে নামার কটাক্ষ করেন। তিনি বলেন, নিজের রাজ্যে খুন হলেও ব্যবস্থা নেওয়া হচ্ছে না। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় নিজের প্রতি আস্থা হারিয়েছেন। এইভাবে মানুষকে খুন করে বিজেপি কর্মীদের বাধা দিয়ে এগনো যাবে না। মন্তব্য করেছেন লকেট।

 খুনের সিবিআই তদন্ত দাবি

খুনের সিবিআই তদন্ত দাবি

কৈলাশ বিজয়বর্গীয়, অর্জুন সিংদে মতো লকেট চট্টোপাধ্যায় মণীশ শুক্লা হত্যার ঘটনায় সিবিআই তদন্ত দাবি করেছেন। তিনি বলেন, বাংলার মানুষ সিবিআই তদন্ত চাইছে। লকেট বলেন, সিআইডি দিয়ে তদন্তকে ধামা চাপা দেওয়ার চেষ্টা করা হচ্ছে। দলদাস পুলিশ এই হত্যাকাণ্ডে জড়িত বলে অভিযোগ করেছেন তিনি।

শুভেন্দু কি বিজেপিতেই যোগ দিচ্ছেন! দিলীপের মন্তব্যে জোর জল্পনা একুশের আগে

English summary
BJP leader Locket Chatterjee claims Mamata Banerjee has lost confidence in people
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X