• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ডায়মন্ড হারবারে এবার জিতবে বিজেপি, নাড্ডার কনভয়ে হামলার পর দ্বিগুণ দাপটে হুঙ্কার বিজেপি নেত্রীর

ডায়মন্ড হারবারে এবার জিতবে বিজেপি। জেপি নাড্ডার উপর হামলার পর দ্বিগুণ হুঙ্কারে ঘোষণা করলেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কেন্দ্র ডায়মন্ড হারবার। বৃহস্পতিবার সেখানে সভা করতে যাওয়ার পথে আক্রান্ত হন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। তাঁর গাড়ি ভাঙচুর করা হয় বলে অভিযোগ। আঘাত পেয়েছেন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়ও। তারপরেই অভিষেকের গ্রেফতারির দাবি জানিয়েছেন বিজেপি যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ।

ডায়মন্ড হারবারে জিতবে বিজেপি

ডায়মন্ড হারবারে জিতবে বিজেপি

তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কেন্দ্র ডায়মন্ড হারবার। সেখানে আজ সভা করতে গিয়েছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। যাওয়ার পথে তাঁর গাড়িতে হামলা চালানো হয়। ইট, পাথর, লাঠি ছোড়া হয় নাড্ডার গাড়ি লক্ষ্য করে। জেপি নাড্ডার উপর হামলা কড়া নিন্দা করে আক্রমণ শানিয়েছেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। তিনি হুঙ্কার দিয়ে বলেছেন এবার একুশের বিধানসভা ভোটে ডায়মন্ড হারবারে জিতবে বিজেপি।

নাড্ডার উপর হামলা

নাড্ডার উপর হামলা

বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার কনভয়ে হামলা চালানোর ঘটনা ঘটেছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কেন্দ্র ডায়মন্ড হারবারে। সেখানে জেপি নাড্ডা সহ বিজেপির একাধিক নেতার গাড়ি লক্ষ্য করে ইট, পাথর, লাঠি ছোড়া হয়। নাড্ডার গাড়ির কাচ ভেঙে গিয়েছে। দিলীপ ঘোষ, কৈলাশ বিজয়বর্গীয়, মুকুল রায়ের গাড়ির কাচও ভেঙে গিয়েছে। কৈলাশ বিজয়বর্গীয় হাতে চোট লেগেছে।

রাজ্যপালের কাছে রিপোর্ট তলব

রাজ্যপালের কাছে রিপোর্ট তলব

গোটা ঘটনার তীব্র নিন্দা করেছে কেন্দ্র। রাজ্যপালের কাছে এই নিয়ে রিপোর্ট তলব করেছে স্বরাষ্ট্রমন্ত্রক। রাজ্যপাল নিজেই এই ঘটনার নিন্দা করে রাজ্যের আইন শৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলেছে। তারপরেই মুখ্যসচিব ও ডিজিকে তলব করেন তিনি। কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং জেপি নাড্ডার সঙ্গে ফোনে কথা বলেছেন। কারা এই ঘটনার পেছনে রয়েছে তাঁদের খুঁজে বের করার দাবি জানিয়েছেন রাজনাথ সিং।

হামলা হয়নি দাবি রাজ্য পুলিসের

হামলা হয়নি দাবি রাজ্য পুলিসের

এদিকে ঘটনার পরেই রাজ্য পুলিসের পক্ষ থেকে টুইট করে জানানো হয়েছে জেপি নাড্ডার কনভয়ে কোনও হামলা হয়নি। বিজেপি নেতারা সকলেই নিরাপদে রয়েছেন। কনভয়ের পিছনের কিছু গাড়িতে স্থানীয়রা ইট ছুড়েছে। দেবী পুরের কাছে ঘটেছে ঘটনা। তদন্ত করে দেখা হচ্ছে। এদিকে ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় দাবি করেছেন মানুষের ক্ষোভের বহিঃপ্রকাশ ঘটেছে। ডায়মন্ড হারাবারে গিয়ে গাড্ডায় পড়েছেন নাড্ডা।

নাড্ডার কর্মসূচির পরের দিনই ভবানীপুরে দুয়ারে সরকার কর্মসূচিতে মুখ্যমন্ত্রী

ভেন্টিলেশন না সরলেও বু্দ্ধদেব ভট্টাচার্যের অবস্থার উদ্বেগ কিছুটা কেটেছে, কী জানাল হেলথ বুলেটিন

English summary
BJP leader Locket Banerjee claimed BJP will win Dimond Harbar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X