• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গরু পাচার কাণ্ডের তৃণমূল নেতার বাড়িতে সিবিআই হানা, অভিষেককে ইঙ্গিত করে চাঞ্চল্যকর টুইট কৈলাশের

তোলাবাজ ভাইপো হঠাও স্লোগানের রব উঠেছে বিজেপির অন্দরে। সেই স্লোগানের রেশ ধরেই বছরের শেষ দিনেও অভিষের বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ শানালেন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়। তৃণমূল কংগ্রেস নেতার বাড়িতে সাত সকালে সিবিআই হানা দিেয়ছে। তৃণমূল যুব নেতা বাড়িতে সিবিআই হানা নিয়ে টুইটে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করেথেন বিজেপি নেতা কৈলাশ বিজয়বর্গীয়। কটাক্ষ করে টুইটে তিনি লিখেছেন

প্রভাবশালী বিনয় মিশ্রের বাড়িতে সিবিআই হানা, তারই মাঝে মুখ্যমন্ত্রী আর ভাইপোকে নিয়ে চর্চা শুরু হয়ে গিয়েছে।

কলকাতাঃ বর্ষবরণে সেজে উঠেছে পাটুলির ইউহান রেস্টুরেন্ট, নতুন বছরে রকমারি পদ
তৃণমূল নেতার বাড়িতে তল্লাশি

তৃণমূল নেতার বাড়িতে তল্লাশি

গরুপাচার কাণ্ডের তদন্তে ফের তৎপর হয়ে উঠেছে সিবিআই। বছরের শেষ দিনেও তৃণমূল কংগ্রেসের যুব নেতা বিনয় মিশ্রের বাড়িতে তল্লাশি শুরু হয়। গোরু পাচার কাণ্ডে জড়িত বিনয় মিশ্রের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিস। তিনি বিদেশে পালিয়ে যেতে পারে এই আশঙ্কায় লুক আউট নোটিস জারি করেছে সিবিআই। শহরে দুটি জায়গায় তাঁর ফ্ল্যাটে তল্লাশি চালিয়েছেন সিবিআই আধিকারিকরা।

কৈলাশের কটাক্ষ

কৈলাশের কটাক্ষ

কৈলাশ বিজয়বর্গীয় এই নিয়ে টুইট করেছেন। তিনি অভিষেককে ইঙ্গিত করে কটাক্ষ করে টুইটে লিখেছেন, প্রভাবশালী বিনয় মিশ্রের বাড়িতে তল্লাশি চালছে। মুখ্যমন্ত্রী ও ভাইপোর ওখানে চর্চা শুরু হয়েছে। আগেই গরুপাচার কাণ্ডে তৃণমূল যুব কংগ্রেস সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম জড়িয়ে রয়েছে বলে দাবি করেছেন বিজেপি নেতারা। তোলাবাদ ভাইপো বলে কটাক্ষ করেছেন তাঁরা। শুভেন্দু অধিকারী তো বিজেপিতে যোগ দেওয়ার পর থেকে তোলাবাজ ভাইপো হঠাও স্লোগান তুলেছেন। বুয়া-ভাতিজার সরকার আর ফিরবে না বলেই আক্রমণ শানিয়েছেন তিনি।

শুভেন্দুর আক্রমণ

শুভেন্দুর আক্রমণ

শুভেন্দু অধিকারী প্রকাশ্যে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে স্লোগান তুলেছেন তোলাবাজ ভাইপো হঠাও। অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মদতেই গোটা রাজ্যে গরুপাচার, কয়লাপাচার, বালিপাচার চলছে রাজ্যে। গোটা রাজ্যে পাচার চক্র চলছে। বুয়া-ভাতিজার সরকারকে হঠাতে শুভেন্দু এসেছি বলে রাজ্যে হুঙ্কার দিয়েছিলেন শুভেন্দু অধিকারী। অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ শানিয়ে আন্দোলনে শান দিয়েছেন অভিষেক।

নিজের বিধানসভা এলাকাতেই 'ব্রাত্য' জিতেন্দ্র! শীর্ষ নেতৃত্বের 'নির্দেশ' নিয়ে ফের শুরু জল্পনা

English summary
BJP leader Kailash Vijaybargya slams Avishek Banerjee over CBI raid at TMC leader house
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X