• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির জয় পেটানোর নিদান দিলেন সহ নাগরিকদের, লাগাম ছাড়ালেন চিনা-বর্জন প্রসঙ্গে

নাগরিকদের উদ্দেশ্যে চিনা পণ্য ছেড়ে দেওয়ার আবেদন জানিয়ে বঙ্গ বিজেপির নেতা জয় বন্দ্যোপাধ্যায় হুঁশিয়ারি দিলেন। তিনি বলেন, যাঁরা এই কাজটি এখনও চালিয়ে যাচ্ছেন, তাঁদের পিটিয়ে মেরে ফেলা উচিত। তাঁদের বাড়িঘর ছিনতাই করা উচিত। এমনই দাওয়াই দিয়ে ফের বিতর্ক বাড়ালেন বিজেপি নেতা।

চিনকে একটি পাঠ শেখানো উচিত

চিনকে একটি পাঠ শেখানো উচিত

তিনি বলেন, চিনকে একটি পাঠ শেখানো উচিত। এবং সেই পাঠ শুরু করা উচিত এভাবে চাইনিজ পণ্য বর্জন করার মাধ্যমে। আমাদের সকলেরই উচিত চিনা জিনিস বর্জন করা। যাঁরা এখনও এটি ব্যবহার করছে না, তাঁদের এই কাজ থেকে বিরত করতে হবে।

পা ভেঙে দেওয়া উচিত, বললেন জয়

পা ভেঙে দেওয়া উচিত, বললেন জয়

অন্যথায় কী করণীয় সেই দাওয়াই দিয়েছেন জয় বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, চিনা জিনিস বর্জন না করলে তাঁদের পা ভেঙে দেওয়া উচিত এবং ঘরবাড়ি তছনছ করে দেওয়া উচিত। তৃণমূল কংগ্রেসের নেতারা চিন সম্পর্কে তাঁর দলের অবস্থানের বিষয়টি স্পষ্ট করতে বলেছিলেন। তার প্রত্যুত্তরে এই বার্তা জয়ের।

তৃণমূলের জবাব জয়কে

তৃণমূলের জবাব জয়কে

তৃণমূল কংগ্রেসের কথায়, সঙ্কটের এই মুহুর্তে আমরা সকলেই সরকারের সঙ্গে রয়েছি। তবে বিজেপির প্রথমে জবাব দেওয়া উচিত যে কীভাবে চিন আমাদের ভূখণ্ডে প্রবেশ করতে পেরেছিল। মানুষ যদি চাইনিজ পণ্য বর্জন করতে চায়, তবে তারা নিজেরাই এটি করবে। বিজেপিকে কি এই জাতীয় উপদেশ দেওয়ার অধিকার দেওয়া হয়েছে?

চিনা দ্রব্য বর্জনের আবেদন

চিনা দ্রব্য বর্জনের আবেদন

বুধবার অল ইন্ডিয়া ট্রেডার্স (সিএআইটি) ঘোষণা করেছে যে, তারা বর্জন করার জন্য ৫ শতাধিক চিনা পণ্যের তালিকা প্রকাশ করেছে। তালিকায় সেই পণ্যগুলি অন্তর্ভুক্ত ছিল যার জন্য ভারত চিনের উপর নির্ভরশীল। ফাস্ট মুভিং কনজিউমার গুডস, খেলনা, সাজসজ্জা, বস্ত্র, বিল্ডার্স হার্ডওয়্যার, পাদুকা, পোশাক ইত্যাদি স্থানীয় ব্যবসায়ীর সংস্থার কাছে আহ্বান জানানো হয়েছিল।

মোদীর সর্বদল বৈঠক জরুরী ছিল, রাজনীতি নয় একসাথে লড়তে হবে মন্তব্য রাহুলের

তৃণমূল শত্রু খুঁজছে দলের অন্দরেই! ২০২১-এ বিজেপিকে মাত দিতে এবার নয়া পরিকল্পনা

English summary
BJP leader Joy Banerjee threatens to citizens who are disagreed to reject china goods
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X