• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শোভন কি এখনও দলে রয়েছেন? কী বলছেন বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার

শোভন চট্টোপাধ্যায় সংসারেই রয়েছেন। তাঁকে ঠিক করতে হবে, তিনি কী করতে চান। ফের একবার এমনটাই মন্তব্য করেছেন জয়প্রকাশ মজুমদার। পাশাপাশি তিনি বলেন, বুলবুল ঝড়ে কেন্দ্রের সাহায্য না পাওয়ার পিছনে দায়ী রাজ্য সরকারই। কেননা আগের করা খরচের হিসেব দেয়নি সরকার।

বুলবুল ঝড়ে হিসেব দেননি মমতা

বুলবুল ঝড়ে হিসেব দেননি মমতা

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বারবার অভিযোগ করেন বুলবুল ঝড়ে ক্ষতিপূরণ দেয়নি কেন্দ্র। এপ্রসঙ্গে জয়প্রকাশ মজুমদার বলেন, কেন ক্ষতিপূরণ দেয়নি, তা অফিসারদের জিজ্ঞাসা করুন। রাজ্য আগের টাকার হিসেব দেয়নি বলেই টাকা পাওয়া যায়নি বলে জানিয়েছেন তিনি।

রাজভবনে মোদীর সঙ্গে বৈঠক নিয়ে প্রশ্ন

রাজভবনে মোদীর সঙ্গে বৈঠক নিয়ে প্রশ্ন

রাজভবনে মোদীর সঙ্গে মমতার বৈঠক নিয়েও প্রশ্ন তুলেছেন জয়প্রকাশ মজুমদার। বৈঠকের সময় তৃতীয় কেউ উপস্থিত ছিল না। আর বেরিয়ে এসে বলছেন টাকা চাইতে গিয়েছিলাম। কিন্তু তাঁর সঙ্গে ছিলেন না কোনও সরকারি অফিসার কিংবা কোনও ফাইল।

 মমতার ভিতরের একটা রাজনীতি, বাইরের একটা রাজনীতি

মমতার ভিতরের একটা রাজনীতি, বাইরের একটা রাজনীতি

জয়প্রকাশ মজুমদার কটাক্ষ করে বলেন মানুষ বুঝে নিয়েছে মমতার ভিতরের একটা রাজনীতি, বাইরের একটা রাজনীতি। এই দুই সত্তা মানুষকে বোকা বানানোর জন্য বলেও মন্তব্য করেছেন তিনি।

সংসারে আছেন শোভন

সংসারে আছেন শোভন

শোভন চট্টোপাধ্যায়কে নিয়ে ধোঁয়াশা রেখে দিয়েছেন জয়প্রকাশ মজুমদার। তিনি বলেছেন সংসারেই রয়েছেন তিনি। তাঁকেই সিদ্ধান্ত নিয়ে হবে, তিনি কী করতে চান।

English summary
BJP leader Jay Prakash Majumdar says Mamata Banerjee Govt didn't given previous expenditure. So central Govt didn't help Bengal Govt. He didn't say specific on Sovan Chatterjee.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X