• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিদ্রোহ বিজেপিতে, নেতৃত্বের বিরুদ্ধে বিষোদ্গার করে দল ছাড়লেন উত্তরবঙ্গের নেতা

শুধু কি তৃণমূলেই গোষ্ঠীকোন্দল রয়েছে, এই অসুখ ছড়িয়ে পড়েছে বিজেপিরও অন্দরে। ক্ষমতায় আসার আগেই গোষ্ঠীকোন্দলে জেরবার বিজেপি। শুধু গোষ্ঠীকোন্দলই নয়, এবার একেবারে বিদ্রোহ ঘোষণা করে বসলেন বিজেপি নেতা। প্রকাশ্যে বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করে ইস্তফাপত্র পাঠিয়ে দিলেন জেলা সভাপতির কাছে।

বিদ্রোহ বিজেপিতে, নেতৃত্বের বিরুদ্ধে বিষোদ্গার করে দল ছাড়লেন উত্তরবঙ্গের নেতা

বিজেপির এই গোষ্ঠীকোন্দলের ঘটনা জলপাইগুড়ির ডাবগ্রাম-ফুলবাড়ি এলাকায়। জেলা নেতৃত্বের বিরুদ্ধে বিদ্রোহ করে দল ছাড়লেন ডাবগ্রাম-ফুলবাড়ি এলাকার সংযোজক তুফান সাহা। তিনি বিজেপির জলপাইগুড়ি জেলা সভাপতির কাছে তাঁর ইস্তফাপত্র পাঠিয়ে দিয়েছেন। যদিও জেলা সভাপতি ইস্তফাপত্র পাননি বলে দাবি করেছেন।

[আরও পড়ুন:'৪২-এ ৪২ দিদির হাতে তুলে দেব, আমরা চাই দেশের বুকে প্রথম বাঙালি প্রধানমন্ত্রীকে']

কিন্তু কেন এই বিদ্রোহ? পঞ্চায়েত নির্বাচনের পরই বিজেপিতে গোষ্ঠীকোন্দল প্রকাশ্যে আসে। ডাবগ্রাম মণ্ডল সভাপতি পদে ছত্রধর রায়কে বসানোর পরই একাংশ ক্ষুব্ধ হয়। তুফান সাহা প্রকাশ্যেই ক্ষোভ প্রকাশ করেন। তিনি ঊর্ধ্বতন নেতৃত্বকে জানান সত্বর ব্যবস্থা নেওয়ার জন্য। দলে এই নিয়ে ক্ষোভ দানা বাঁধছে বলে হুঁশিয়ারিও দেন।

কিন্তু দলীয় নেতৃত্ব কোনও দৃকপাতই করেনি তাঁর কথায়। সেই কারণেই তিনি স্থির করেন, এই দলে আর থাকা যাবে না। কারণ দলে তাঁর কথার কোনো গুরুত্ব নেই। তিনি এরপর দল ছাড়ার সিদ্ধান্ত নিয়ে নেন। তাই সরাসরি জেলা সভাপতির কাছে ইস্তফাপত্র পাঠিয়ে দেন তিনি। তবে দল ছাড়লেও তিনি অন্য কোনও দলে যাবেন কি না, সেই বিষয়ে এখনও নিশ্চিত করেননি। এই ঘটনায় অস্বস্তিতে জেলা বিজেপি।

[আরও পড়ুন:বিজেপির'গামছাবাবু'কে মানসিক ভারসাম্যহীন আখ্যা পার্থর, দিলেন সু-পরামর্শও]

English summary
BJP leader of Jalpaiguri resigns from his post and leaves party. BJP leader Tufan Saha submits resignation letter to district president,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X