• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুলিশ উর্দি পরে মমতার হয়ে কাজ করছে, অর্জুন চৌরাশিয়া মৃত্যু কাণ্ডে সরাসরি তোপ বিজেপির

Google Oneindia Bengali News

কাশীপুের বিজেপি কর্মীর মৃত্যুর ঘটনার আঁচ পৌঁছে গিয়েছে রাজধানী দিল্লিতে। সেখানে সাংবাদিক বৈঠক করে বিজেপি নেতা গৌরব ভাটিয়া সরাসরি নিশানা করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় সরকারকে। তিনি অভিযোগ করেছেন পশ্চিমবঙ্গের পুলিশ উর্দি পরে মমতা বন্দ্যোপাধ্যায়ের পার্টির হয়ে কাজ করছে। তিনি অভিযোগ করেছেন একুশের ভোটের পর থেকেই পশ্চিমবঙ্গে হিংসা চালাচ্ছে তৃণমূল কংগ্রেস।

অর্জুন চৌরাশিয়া মৃত্যুর আঁচ দিল্লিতে

অর্জুন চৌরাশিয়া মৃত্যুর আঁচ দিল্লিতে

কাশীপুরে বিজেপি কর্মী অর্জুন চৌরাশিয়ার মৃত্যুর ঘটনার রেশ পৌঁছে গিয়েছে রাজধানী দিল্লিতে। সেখানে সাংবাদিক বৈঠক করে বিজেপির পক্ষ থেকে সরাসরি মমতা সরকারের দিকে নিশানা করা হয়েছে। বিজেপি নেতা গৌরব ভাটিয়া অভিযোগ করেছেন মমতা সরকারের পুলিশ পার্টির হয়ে কাজ করছে। দুষ্কৃতিদের আড়াল করা হচ্ছে সেখানে। টিএমসির বিরোধিতা করলে যে মৃত্যু েসটা বারবার বুঝিয়ে দিচ্ছে বাংলার তৃণমূল কংগ্রেস। একের পর এক বিজেপি কর্মীর খুনের ঘটনা তা স্পষ্ট করে দিয়েছে।

অবিজেপি রাজ্যগুলিতেই আইন শৃঙ্খলার অবনতি

অবিজেপি রাজ্যগুলিতেই আইন শৃঙ্খলার অবনতি

গৌরব ভাটিয়া এদিন সাংবাদিক বৈঠক করে অভিযোগ করেছেন বিজেপি রাজ্যগুলিতে আইনের শাসন রয়েছে। আর অবিজেপি রাজ্য গুলিতে আইনের শাসন নেই। তা একের পর এক ঘটনা প্রমাণ করে দিচ্ছে। পশ্চিমবঙ্গে ভোট শেষের পর থেকে এখনও পর্যন্ত ১৮১টি রাজনৈকিত হিংসার ঘটনা ঘটেছে। একের পর এক ভোট পরবর্তী হিংসার ঘটনা ঘটেছে। পুলিশ প্রশাসনের আস্থা না থাকায় সিবিআই তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে। কাজেই বাংলায় পুলিশ প্রশাসন যে পরিস্থিতিতে এগোচ্ছে তাতে বিজেপির লড়াই আরও কঠিন হবে।

কাশীপুরে অমিত শাহ

কাশীপুরে অমিত শাহ

অর্জুন চৌরাশিয়ার খনের ঘটনা জানার পরেই কাশীপুরে যাওয়ার সিদ্ধান্ত নেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। বিমান বন্দর থেকে সোজা তিনি কাশীপুরে ঘটনাস্থলে যান। তাঁর সঙ্গে ছিলেন শুভেন্দু অধিকারী, নীশিথ প্রামাণিক, সুকান্ত মজুমদার। অর্জুন চৌরাশিয়ার পরিবারের সঙ্গে কথা বলেন অমিত শাহ। তিনি অভিযোগ করেছেন বিজেপি নেতার বৃদ্ধা ঠাকুমার উপরেও পুলিশ নির্যাতন চালিয়েছে। ভারতীয় জনতা পার্টি তার প্রবল বিরোধিতা করেছে বলে অভিযোগ করেছেন অমিত শাহ।

সিবিআই তদন্তের দাবি পরিবারের

সিবিআই তদন্তের দাবি পরিবারের

ইতিমধ্যেই অর্জুন চৌরাশিয়ার পরিবারের পক্ষ থেকে সিবিআই তদন্তের দাবি জানানো হয়েছে। সাড়ে পাঁচ ঘণ্টা ধরে চেষ্টা করার পর পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে আরজি কর হাসপাতালে। ইতিমধ্যেই ময়নাতদন্তে স্থগিতাদেশ চেয়ে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছে অর্জুন চৌরাশিয়ার পরিবার। বিজেপির পক্ষ থেকে তাঁদের আইনি সহায়তা দেওয়া হচ্ছে। কলকাতা হাইকোর্ট এই নিয়ে মামলা করার অনুমতিও দিয়েছে।

অর্জুন চৌরাশিয়া কাণ্ডে কড়া পদক্ষেপ স্বরাষ্ট্রমন্ত্রকের, রাজ্যের কাছে রিপোর্ট তলবঅর্জুন চৌরাশিয়া কাণ্ডে কড়া পদক্ষেপ স্বরাষ্ট্রমন্ত্রকের, রাজ্যের কাছে রিপোর্ট তলব

English summary
BJP attack Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion