• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ধনতেরসে সোনা নয়, কিনুন তরোয়াল! বিজেপি নেতার বিদ্বেষী-মন্তব্যে তোলপাড় দেশ

অযোধ্যা মামলার শুনানি শেষ হয়েছে। যে কোনও দিন, যে কোনও মুহূর্তে হতে পারে রায় ঘোষণা। তাই সবাইকে সজাগ থাকার আহ্বান জানালেন বিজেপি সভাপতি। উত্তরপ্রদেশের দেওবন্দের সভাপতির সেই বার্তায় বিতর্ক বেঁধেছে। তিনি বলেন, ধনতেরাসের আগে সোনা না কিনে সবাই তরোয়াল কিনুন। তাঁর এই পরামর্শ শুনে স্তম্ভিত রাজনৈতিক মহল। স্তম্ভিত সাধারণ মানুষও।

ধনতেরসে সোনা নয়, কিনুন তরোয়াল! বিজেপি নেতার বিদ্বেষী-মন্তব্যে তোলপাড় দেশ

তিনি বলেন, এখন থেকে তরোয়াল কিনো রাখুন। তা ভবিষ্যতে কাজ দেবে। তাঁর এই বার্তা দাঙ্গার উসকানি ছড়াচ্ছে বলে অভিমত ব্যক্ত করেছেন বিরোধী শিবির। তিনি সংবাদমাধ্যমের সামনে বলেন, দেশের মানুষ চান অযোধ্যায় রামমন্দির হোক। আশা করছি সুপ্রিম কোর্ট মন্দিরের পক্ষেই রায় দেবে। তা হলে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হতে পারে। এরকম অবস্থায় নিজেদের রক্ষা করতে ওই তরোয়াল কাজে লাগবে।

রানার এই মন্তব্য নিয়ে তোলপাড় রাজ্য থেকে শুরু করে দেশের রাজনীতিও। এর আগেও তিনি এ ধৎনের বিতর্কিত মন্তব্য করেছেন। ২০১৯ সালের লোকসভার প্রচারেই তিনি ধর্মবিদ্বেষী মন্তব্য করে বসেন। তিনি ভোট প্রচারে বেরিয়ে বলেন, ইসলামি প্রতিষ্ঠান দার-উল-উলুম হচ্ছে জঙ্গি তৈরির কারখানা। তাতেই উত্তাপ ছড়িয়ে পড়ে। এদিন ফের দাঙ্গার উসকানিমূলক মন্তব্যে তোলপাড় দেশ।

তৃণমূলের পুরসভায় প্রতি ওয়ার্ডেই এগিয়ে বিজেপি! অভিনব শপথ গ্রহণ জয়ের লক্ষ্যে

English summary
BJP leader gives advices to buy weapons instead of gold in Dhanteras. BJP leader spreads controversial religious comment
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X