• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'সংঘর্ষে'র ঘটনায় দায়ী বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, দলের প্রভাবশালী নেতার অভিযোগে শোরগোল

নির্বাচনের ফল ঘোষণার পর থেকেই বিভিন্ন জায়গায় তৃণমূলের (Trinamool Congress) বিরুদ্ধে হামলার অভিযোগ করেছে বিজেপি (bjp)। হামলার অভিযোগ নিয়ে সরব হয়েছেন রাজ্যপালও। হামলার ঘটনা ঘটেছে হুগলির তারকেশ্বরেও। সেই হামলা নিয়ে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকেই (dilip ghosh) দায়ী করেছেন আরামবাগ সাংগঠনিক জেলার সভাপতি গণেশ চক্রবর্তী। এমনটাই খবর স্থানীয় সূত্রের।

পুরুলিয়াঃ বিজেপির দলীয় কর্মসূচিতে রাজ্য সভাপতি দিলীপ ঘোষ

মমতার সরকারের দমবন্ধ করার হুঁশিয়ারি, দলে বিক্ষোভকারীদের তৃণমূলের রাস্তা দেখালেন দিলীপ মমতার সরকারের দমবন্ধ করার হুঁশিয়ারি, দলে বিক্ষোভকারীদের তৃণমূলের রাস্তা দেখালেন দিলীপ

 তারকেশ্বরে তৃণমূল-বিজেপি সংঘর্ষ

তারকেশ্বরে তৃণমূল-বিজেপি সংঘর্ষ

রাজ্যের অনেক জায়গার মতো তারকেশ্বরের দত্তপুরে তৃণমূল ও বিজেপির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। যার জেরে আহত হয়েছেন কমপক্ষে চারজন। তাঁদেরকে তারকেশ্বর গ্রামীন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এঁদের মধ্যে তিনজনকে হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসার পরে ছেড়ে দেওয়া হলেও, একজনের অবস্থা গুরুতর বলেই জানা গিয়েছে। তাঁকে ভর্তি রাখা হয়েছে হাসপাতালে।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এলাকার বিজেপি কর্মী বিশ্বজিৎ কর্মকারের বাড়ি ঘেরা নিয়ে বচসা হয় স্কুল শিক্ষক কাঞ্চন চক্রবর্তীর। তারপরেই দুপক্ষের হাতাহাতি। বিজেপি কর্মীর অভিযোগ তাঁর বাবা-মাকে মারধর করেছেন তৃণমূল কর্মীরা। এই ঘটনায় গুরুতর আহত হন বিজেপি কর্মীর বাবা হরিপদ কর্মকার।

আরামবাগে দিলীপ ঘোষের প্রতিক্রিয়া

আরামবাগে দিলীপ ঘোষের প্রতিক্রিয়া

শনিবার বাঁকুড়া থেকে আরামবাগে গিয়েছিলেন দিলীপ ঘোষ। সেখানে দলীয় কর্মীরা রাজ্য সভাপতিকে সামনে পেয়ে হামলার অভিযোগ জানান কর্মীরা। কার্যত সেখানে গণ্ডগোলের সৃষ্টি হয়। যা নিয়ে দিলীপ ঘোষ বলেন, গণ্ডগোল করে বিজেপিতে থাকা যাবে না, দরকার হলে তৃণমূলে চলে যান। পাশাপাশি তিনি বলেছিলেন, দলের অনেক কর্মী ভয়ে পেয়ে গণনা কেন্দ্র ছেড়ে চলে গিয়েছিলেন, যার জেরে বিজেপির ক্ষতি হয়েছে।

 দায়ী দিলীপ ঘোষের মন্তব্য

দায়ী দিলীপ ঘোষের মন্তব্য

এদিকে এই হামলার ঘটনায় বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের মন্তব্যকে দায়ী করেছেন বিজেপির আরামবাগ সাংগঠনিক জেলার সহ-সভাপতি গণেশ চক্রবর্তী। তাঁর মতে বেশ কিছুদিন ধরে এলাকা শান্ত ছিল। কিন্তু রাজ্য সভাপতির মন্তব্যের জেরে এলাকা অশান্ত হয়ে উঠেছে।

অভিযোগ অস্বীকার তৃণমূলের

অভিযোগ অস্বীকার তৃণমূলের

যদিও এই ঘটনায় তৃণমূলে বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূলের বুথ সভাপতি পরেশ লোহার। পাল্টা তাঁর অভিযোগ, দুই প্রতিবেশীর মধ্যে ঝামেলা থামাতে যাওয়া তৃণমূল কর্মীদের মারধর করা হয়। এই ঘটনায় দুজন তৃণমূল কর্মী আহত হয়েছেন বলে দাবি করেছেন ওই নেতা। এই ঘটনায় বিজেপির গোষ্ঠীদ্বন্দের দিকেই আঙুল তুলেছেন তিনি।

English summary
BJP leader Ganesh Chakraborty targets Dilip Ghosh for misconception in Party in Hoogly
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X