• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বন্ধ হয়ে গিয়েছে চুরি, ডাকাতি! দলীয় কর্মী খুন নিয়ে তৃণমূলের বিরুদ্ধে নতুন 'ঝড়ে'র ইঙ্গিত দিলীপের

Google Oneindia Bengali News

পশ্চিম মেদিনীপুরে দলীয় কর্মীর হত্যাকাণ্ডের তীব্র নিন্দা করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন তিনি যান দাঁতনে, দলীয় কর্মীর বাড়িতে। সম্প্রতি বাড়ি বাড়ি প্রধানমন্ত্রীর চিঠি বিলি করতে যাওয়া বিজেপি কর্মীকে তলোয়ার দিয়ে খুন করা হয় বলে অভিযোগ করেছেন দিলীপ ঘোষ।

চিনকে উচিত শিক্ষা! বালাকোটের ঘটনার উল্লেখ করে আত্মবিশ্বাসী দিলীপ ঘোষচিনকে উচিত শিক্ষা! বালাকোটের ঘটনার উল্লেখ করে আত্মবিশ্বাসী দিলীপ ঘোষ

এই সরকার যতদিন, রাজনৈতিক হিংসা ততদিন

এই সরকার যতদিন, রাজনৈতিক হিংসা ততদিন

রাজনৈতিক হত্যা রাজ্যে নতুন কোনও ঘটনা নয়। বিশেষ করে তৃণমূলের হাতে বিজেপি কর্মীদের হত্যা। পশ্চিম মেদিনীপুরে খুন হওয়া বিজেপি কর্মী প্রসঙ্গে তিনি বলেন, এত গত কয়েক বছরে ১০৩ নম্বর বিজেপি কর্মী হত্যা। তিনি বলেন, এই সরকার যতদিন থাকবে, রাজনৈতিক হিংসা চলবে, মন্তব্য করেছেন দিলীপ ঘোষ।

বন্ধ হয়ে দিয়েছে চুরি, ডাকাতি

বন্ধ হয়ে দিয়েছে চুরি, ডাকাতি

বিজেপির রাজ্য সভাপতি বলেন, চারিদিকে করোনার জেরে সংকট। সঙ্গে রয়েছে ঝড়ের প্রকোপ। মানুষ স্বাভাবিক ভাবেই ভয়ে মধ্যে রয়েছে। পরিস্থিতি এমনই যে চুরি ডাকাতিও বন্ধ হয়ে গিয়েছে। সেই পরিস্থিতিতে প্রধানমন্ত্রী চিঠি নিয়ে যখন একজন যাচ্ছে বাড়িতে বাড়িতে সেই সময় তাঁর ওপর তলোয়াল নিয়ে আক্রমণ করা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। এই হিংসার রাজনীতি বন্ধের দরকার আছে বলে মন্তব্য করেছেন তিনি।

পরিবর্তনের জন্য লড়াই

পরিবর্তনের জন্য লড়াই

দিলীপ ঘোষ বলেন, যদি এই পরিস্থিতি চলতে থাকে, তাহলে পশ্চিমবঙ্গ কোথায় যাবে। বিজেপির তরফ থেকে এই ঘটনার প্রতিবাদ করেছেন তিনি। তৃণমূলের দাবি গ্রাম্য বিবাদ, এই প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, তাহলে রাজ্য জুড়েই গ্রাম্য বিবাদ হচ্ছে। তিনি বলেন, বিবাদ তো তৃণমূলের মধ্যে হচ্ছে।

তৃণমূলকে হুঁশিয়ারি

তৃণমূলকে হুঁশিয়ারি

দিলীপ ঘোষের হুঁশিয়ারি গ্রাম বিবাদ বলে রাজনৈতিক খুনকে যদি চাপা দেওয়ার চেষ্টা হয়, তাহলে এর পরিণাম ভুগতে হবে তৃণমূলকে। পশ্চিম মেদিনীপুরে গিয়ে এমনটাই হুঁশিয়ারি দিলেন দিলীপ ঘোষ। দাঁতনের বিজেপি কর্মী খুন নিয়ে দিলীপ ঘোষ ইতিমধ্যেই হুঁশিয়ারি দিয়েছেন বদলাও হবে, বদলও হবে। তাঁর জবাব ছিল, হুঁশিয়ারি নয়, এবার কাজ করে দেখানো হবে। সংকটকালীন পরিস্থিতিতে যাঁরা ঘৃণার কাজ করে, সেইসব সমাজবিরোধীদের তাদের ভাষাতেই উত্তর দেওয়া হবে।

English summary
BJP leader Dilip Ghosh visits slain party workers house in Dantan in West Midnapur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X