India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ওভাবে ড্যামেজ কন্ট্রোল হয় না, কল্যাণ-অভিষেক তরজা নিয়ে তৃণমূলকে নিশানা দিলীপের

Google Oneindia Bengali News

ওভাবে ড্যামেজ কন্ট্রোল হয় না। কল্যাণ বন্দ্যোপাধ্যায় প্রসঙ্গে কটাক্ষ বিজেপির রাজ্যসভাপতি দিলীপ ঘোষের। আজ ভোরে তিনি দিল্লি উড়ে গিয়েছেন বিশেষ বৈঠকে যোগ দিতে। তার আগে বিমানবন্দরে দিলীপ ঘোষ সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন সেখানেই তিনি বলেছেন, কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যেই প্রকাশ্যে শাসক দলে অন্তর্দ্বন্দ্ব কীভাবে প্রকট হয়ে উঠেছে। পাল্টা অভিষেক বন্দ্যোপাধ্যায় যে মন্তব্য করেছেন কল্যাণকে নিয়ে তাতে ড্যামেডজ কন্ট্রোল করা যায়না। সত্যিটা প্রকাশ্যে এসে পড়েছে।

তৃণমূলকে নিশানা দিলীপের

তৃণমূলকে নিশানা দিলীপের

অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিয়ে প্রকাশ্যেই বিতর্কিত মন্তব্য করেছেন তৃণমূল কংগ্রেস সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়ই তাঁর নেত্রী। এক কথায় অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নিজের নেতা মানতে নারাজ কল্যাণ। তাই নিয়ে শাসদ দলের অন্দরেই তরজা শুরু হয়ে গিয়েছে। তাই নিয়ে তৃণমূল কংগ্রসকে নিশানা করলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ। তিনি কটাক্ষ করে বলেছেন এভাবে ড্যামেজ কন্ট্রোল করা যায় না। শাসক দলে যে অন্তন্দ্বন্দ্ব শুরু হয়ে গিয়েছে তা প্রকাশ্যে এসে পড়েছে। দলের সর্বোচ্চ স্তরের নেতারা যেভাবে নিজেদের মধ্যে কাদা ছোড়াছুড়ি করছেন তাতে ড্যামেজ কন্ট্রোল হয় না। দলের যে কোনও শৃঙ্খলা নেই তা স্পষ্ট হয়ে গিয়েছে বলে মন্তব্য করেছেন তিনি।

কল্যাণের মন্তব্য

কল্যাণের মন্তব্য

কয়েকদিন আগে ফেসবুক পোস্টে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রবল বিরোিধতা করেছিলেন তৃণমূল কংগ্রেস সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তিনি দাবি করেছিলেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ই তাঁর নেত্রী। তিনি আর কারোর শাসন মানবেন না। প্রসঙ্গত উল্লেখ্য ডায়মন্ড হারবারে আগামী ২ মাস সব অনুষ্ঠান বন্ধ রাখার কথা ঘোষণা করেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। করোনা সংক্রমণ রুখতেই এই নির্দেশিকা জারি করেছিলেন তিনি। কিন্তু রাজ্যে এমন কোনও নির্দেশ রাজ্য সরকার জারি করেননি। তাকে ছাপিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় নির্দেশিকা জারি করেছেন তা নিয়েই সরব হয়েছিলেন তিনি।

অভিষেকের মন্তব্য

অভিষেকের মন্তব্য

কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যের পরেই দলের অন্দরে একাধিক নেতা প্রকাশ্যেই তাঁর বিরোধিতা করতে শুরু করেছেন। তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেছেন, 'কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেছেন, তিনি মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়া কাউকে নেত্রী হিসেবে মানেন না। এতে অসুবিধার কী আছে? তিনি তো ঠিকই বলছেন। আমিও বলছি আমার নেত্রীর নাম মমতা বন্দ্যোপাধ্যায়। আমিও বাকি কাউকে মানি না। উনি যদি আমার বিরুদ্ধে কথা বলেন, তবে প্রমাণিত আমাদের দলে গণতন্ত্র আছে।'

 অভিষেকের গোয়া সফরকে কটাক্ষ

অভিষেকের গোয়া সফরকে কটাক্ষ

এদিন দিলীপ ঘোষ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গোয়া সফরকেও কটাক্ষ করেছেন। তিনি বলেছেন, গোয়ায় এখন ঘোরার মরশুম চলছে তিনি ঘুরতে গেছেন। ঘুরে বেরিয়ে চলে আসবেন। প্রসঙ্গত উল্লেখ্য আগামী ১৪ ফেব্রুয়ারি গোয়ায় বিধানসভা ভোট। গতকালই বিজেপি প্রথম প্রার্থী তালিকা প্রকাশ করেছে। তাতে নেই মনোহর পরিকরের ছেলের নাম। তাতে রুষ্ট উৎপল জানিয়েছেন তিনি পরিকরের কেন্দ্র থেকেই লড়তে চান। এবং নিজের অবস্থান শীঘ্রই জানাবেন তিনি।

English summary
Dilip Ghosh Target TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X