• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'লকডাউনেও হবে রাম নবমী', অযোধ্যার উত্তাপ চড়িয়ে বার্তা দিলীপের

আগামিকাল সেই মাহেন্দ্রক্ষণ। অযোধ্যায় রাম মন্দির নির্মাণের সূচনা হবে। তার জন্য গোটা দেশেই একাধিক কর্মসূচি করবে গেরুয়া শিবির। কিন্তু আগামিকাল রাজ্যে লকডাউন ঘোষণা করা হয়েছে। কাজেই বিজেপি একাধিক কর্মসূিচ করতে পারবে না। কিন্তু রাজ্য সরকারের এই চক্রান্তে বিজেিপ দমবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন দিলীপ ঘোষ। রীতিমত হুঙ্কার দিয়ে জানিয়েছেন লকডাউনেও হবে রাম নবমী।

দিলীপের হুঙ্কার

দিলীপের হুঙ্কার

অযোধ্যায় রাম মন্দিরের ভূমি পুজোর দিনেই লকডাউন রাজ্যে। কোনও রকম মিটিং, মিছিল, জমায়েত, উৎসবের নিষেধাজ্ঞা বহাল থাকবে। তাই বারবার বিজেপির তরফ থেকে ৫ অগাস্টের লকডাউন প্রত্যাহার করতে বলা হয়েছিল। কিন্তু রাজ্য সরকার সিদ্ধান্তে অনড় থেকেছেন। কিন্তু লকডাউনের মধ্যে অযোধ্যায় রাম মন্দির সূচনার উৎসব পালন করবে বিজেপি। মুঘল আমলেও রাম নবমী পালন করা হয়েছে, লকডাউনেও হবে রাম নবমীর উৎসব।

লকডাউন ৫ জুন

লকডাউন ৫ জুন

আগামিকাল ৫ জুন গোটা রাজ্যে লকডাউন ঘোষণা করা হয়েছে। কোনও ভাবেই কোনও উৎসব উদযাপন করা যাবে না। এতেই চক্রান্ত দেখছে বিজেপি। সেকারণেই দিলীপ ঘোষের এই হুঙ্কার। তিনি জানিয়েছেন কোনও ভাবেই রাম মন্দির নির্মাণের উৎসব বন্ধ হবে না। কোউ আটকাতে পারবে না।

রাজ্য সরকার সংখ্যালঘু তোষণ করছে

রাজ্য সরকার সংখ্যালঘু তোষণ করছে

রাজ্য সরকার ইচ্ছে করেই ৫ তারিখ লকডাউন ঘোষণা করেছে। রাজ্য সরকার সংখ্যালঘু তোষণের রাজনীতি করছে। সেকারণেই ৫ তারিখ লকডাউন ঘোষণা করা হয়েছে। যাতে রাজ্যের হিন্দুরা যাতে রাম মন্দির নির্মােণর উদযাপন করতে না পারে তার জন্য ৫ তারিখ লকডাউন ঘোষণা করা হয়েছে।

রাজ্য সরকারকে হুঁশিয়ারি

রাজ্য সরকারকে হুঁশিয়ারি

রাজ্য সরকারকে হুঁশিয়ারি দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি জানিয়েছেন এখন বিজেপির নেতারালকিছু করলেই তাঁদের বিরুদ্ধে কেস দেওয়া হচ্ছে। এই নিয়ে আমরা ভিত নই। যত ইচ্ছে কেস দিতে পারেন রাজ্য সরকার।

ফের মুখ্যমন্ত্রীকে কটাক্ষ সুজন চক্রবর্তীর, রাজ্যের স্বাস্থ্য ব্যবস্থা নিয়ে ক্ষোভ প্রকাশ

বিজেপির ২১ জন ইতিমধ্যেই লাইনে! 'মমতা-ফ্যাক্টর’ কি তবে কাজ শুরু করে দিল

English summary
BJP leader Dilip Ghosh slams Mamata Governmen over 5th August lockdown
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X