• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাওয়ায় কথা ভাসাচ্ছেন! দরজা বন্ধ করে পালাচ্ছেন মমতা, দলের কর্মসূচিতে নবান্ন বন্ধ নিয়ে কটাক্ষ দিলীপের

স্যানিটাইজেশনের কারণ দেখিয়েও নবান্ন(nabanna) অভিযানে অনুমতি দেওয়া হল না বিজেপিকে (bjp)। বৃহস্পতিবার দুপুরে বিজেপির নবান্ন অভিযানের জন্য অনেক আগে থেকেই অনুমতির আবেদন জানিয়েছিল। এদিন বিকেলে জানানো হয় স্যানিটাইজেশনের কাজের জন্য ৮ ও ০ অক্টোবর নবান্ন বন্ধ রাখা হবে। দিলীপ ঘোষ (dilip ghosh)এব্যাপারে কটাক্ষ করে বলেছেন, নবান্ন বন্ধ করে পালিয়ে যেতে চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায়(mamata banerjee) ।

তথ্য মিত্র কেন্দ্র নয়, মুখ্যমন্ত্রী বাতলে দিলেন নতুন পথ! 'বাবুই বসন্ত' প্রকল্পের কথা ঘোষণা

নবান্ন বন্ধ করে পালাতে চাইছেন মুখ্যমন্ত্রী

নবান্ন বন্ধ করে পালাতে চাইছেন মুখ্যমন্ত্রী

বিজেপির যুব মোর্চা অনেক আগে থেকে নবান্ন অভিযানের কর্মসূচি ঘোষণা করেছে। ঠিক তার আগের দিন অর্থাৎ বুধবার এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে স্যানিটাইজেশনের কাজের জন্য নবান্ন বন্ধ রাখা হবে ৮ ও ৯ অক্টোবর। এব্যাপারে প্রশ্ন করা হলে দিলীপ ঘোষ বলেন, নবান্ন বন্ধ করে উনি পালাতে চেয়েছেন। বিজেপির সামনে হতে পারবেন না, তাই দরজা বন্ধ করে পালাচ্ছেন। কিন্তু বিজেপি সহজে ছেড়ে দেবে না। দুর্নীতি ও হিংসার জবাব দিতে হবে বলে মন্তব্য করেছেন তিনি।

বিজেপিকে আটকানোর জন্য অনৈতিক রাস্তা

বিজেপিকে আটকানোর জন্য অনৈতিক রাস্তা

দিলীপ ঘোষের অভিযোগ বিজেপিকে আটকানোর জন্য অনৈতিক রাস্তা নেওয়া হয়েছে। পুলিশের অত্যাচারে আন্দোলন সহিংস হয়ে যাচ্ছে। মঙ্গলবারে শুধু শমীক ভট্টাচার্যের ওপররে হামলা হয়নি, তাঁকেও আটকানোর চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। গতবছর লালবাজার অভিযানের সময়ও কাঁদানে গ্যাস ব্যবহার করা হয়েছিল। সিইএসসির সদর দফতর ভিক্টোরিয়া হাউস অভিযানের সময়েও জলকামান ব্যবহার করা হয়েছিল বলে উল্লেখ করেন দিলীপ ঘোষ।

প্রস্তুতি রেখেছে বিজেপি

প্রস্তুতি রেখেছে বিজেপি

বিজেপির রাজ্য সভাপতি এদিন বলেন, পুলিশ এবং তৃণমূল যেভাবে হিংস্র হয়ে উঠেছে, তার মোকাবিলায় বিজেপি তাদের প্রস্তুতি রেখেছে।

বিজেপিকে অগণতান্ত্রিক উপায়ে বাধা

বিজেপিকে অগণতান্ত্রিক উপায়ে বাধা

দিলীপ ঘোষের অভিযোগ, তাদের কর্মসূচিতে অগণতান্ত্রিক উপায়ে বাধা দেওয়া হচ্ছে। এব্যাপারে তিনি সবং-এর কর্মসূচির কথা উল্লেখ করেন। তিনি বলেন, পুলিশের অনুমতি নিয়ে ডায়াস তৈরি করা হয়েছে আগের দিন। বারবার বাধা দেওয়া হয়েছে, ভেঙে দেওয়া হয়েছে। শেষে যখন মিছিল হয়েছে, তাতে বোমও মারা হয়েছে। তিনি বলেন, এর স্বাভাবিক প্রতিক্রিয়া তৃণমূলের অফিসের সামনে ধাক্কাধাক্কি, মারামারি। তিনি বলেন, বিজেপিকে যখন গণতান্ত্রিকভাবে আটকানো যাচ্ছে না, তখন, পুলিশ, গুণ্ডা, ক্যাডার দিয়ে বাধা দেওয়ার চেষ্টা হচ্ছে, এতে হিতে বিপরীত হচ্ছে। এভাবে কাউকে আটকানো যায় না। পশ্চিমবঙ্গের মানুষ অগণতান্ত্রিক পরিবেশ মেনে নেবেন না।

প্রশাসনের ওপরে বিশ্বাস নেই মমতার

প্রশাসনের ওপরে বিশ্বাস নেই মমতার

শান্ত জঙ্গলমহলকে অশান্ত করতে পয়সা দিয়ে বাইরে থেকে লোক নিয়ে আসা হচ্ছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই অভিযোগ প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, উনি কেন ধরছেন না, পুলিশ তো উনার হাতে রয়েছে। আইনশৃঙ্খলা নিয়ে প্রশাসনের প্রতি মমতা বন্দ্যোপাধ্যায়ের বিশ্বাস নেই বলেও মন্তব্য করেন দিলীপ ঘোষ। তাই হাওয়ায় এই ধরনের কথা বলছেন।

কলকাতাঃ যুব মোর্চার নবান্ন অভিযানের দিনই বন্ধ থাকবে নবান্ন

English summary
BJP leader Dilip Ghosh says, Mamata Banerjee is running after closing the door of Nabanna
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X