• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার সঙ্গে মিলল দিলীপের ডাক! বিরোধীদের করোনা ফ্রন্টে নেতৃত্ব নিয়ে কটাক্ষ বিজেপি রাজ্য সভাপতির

দেশে সরকারের করোনা পরিস্থিতির মোকাবিলা এবং পরিযায়ীদের নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থার দাবিকে সামনে রেখে ২২ মে বৈঠকে বসতে চলেছে দেশের বিরোধী দলগুলি। যা নিয়ে কটাক্ষ করেছে বিরোধীরা। রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের কটাক্ষ, নেতৃত্বের ব্যাটন সনিয়ার হাতে, মমতা এখন কী করবেন।

রাজ্য চাইলে কেন্দ্রের সঙ্গে কথা! নিজের নামে অপব্যাখ্যার জবাব দিলেন মুকুল

বিরোধীদের করোনা ফ্রন্ট

বিরোধীদের করোনা ফ্রন্ট

দিলীপ ঘোষ দেশের বিরোধী রাজনৈতিক দলগুলির করোনা পরিস্থিতি ও পরিযায়ীদের পরিস্থিতি নিয়ে ২২ মে-র বৈঠককে কটাক্ষ করেছেন। তিনি বলেন, মোদীজি যেভাবে কাজ করছেন, তা বিশ্বাস না রেখে করোনা ফ্রন্ট তৈরি করা হয়েছে। তিনি বলেন, এই ধরনের ফ্রন্টের দুর্দশা সবাই জানেন। ২০১৯-এর লোকসভা নির্বাচনের আগে সবাই একসঙ্গে লড়াই করার জন্য হাত তুলেছিলেন। কিন্তু পরবর্তী পরিস্থিতি কী হয়েছিল, তা সবাই জানেন বলে মন্তব্য করেছেন তিনি।

দরকার করোনার বিরুদ্ধে লড়াই

দরকার করোনার বিরুদ্ধে লড়াই

দিলীপ ঘোষ আরও বলেন কেন্দ্রের বিরুদ্ধে লড়াই করার দরকার নেই, করোনার বিরুদ্ধে লড়াই করার দরকার রয়েছে। তাঁর প্রশ্ন এই লড়াইটা গত একমাসে কেন হয়নি। তাহলে আরও ভাল প্রস্তুতি হত বলেও মন্তব্য করেছেন তিনি। বিরোধী কী করেন, তার দিকে বিজেপি তাকিয়ে বলে মন্তব্য করেছেন দিলীপ ঘোষ।

নেতৃত্বের ব্যাটন সনিয়ার হাতে

নেতৃত্বের ব্যাটন সনিয়ার হাতে

দিলীপ ঘোষের কটাক্ষ মমতা বন্দ্যোপাধ্যায় নেত্রী, কিন্তু এবারের নেতৃত্বের ব্যাচন চলে গিয়েছে সনিয়া গান্ধীর হাতে। সেই কারণে মমতা বন্দ্যোপাধ্যায় সেই বৈঠকে যাবেন কিনা, তা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন দিলীপ ঘোষ। তিনি বলেন, নেতৃত্ব নিয়ে লড়াই শুরু হতে পারে। তবে ভাল কাজ হলে ভাল। মন্তব্য করেছেন তিনি।

দুর্যোগের সময় রাজনীতি নয়

দুর্যোগের সময় রাজনীতি নয়

দিলীপ ঘোষ বলেছেন দুর্যোগের সময় রাজনীতি নয়। প্রধানমন্ত্রীই সেই রাস্তা দেখিয়েছেন। তিনি ৫ বার মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক করেছেন।

মুখ্যমন্ত্রীর ডাক নিয়ে প্রশ্ন

মুখ্যমন্ত্রীর ডাক নিয়ে প্রশ্ন

দিলীপ ঘোষ বলেন, রাজনীতি রাজনীতির জায়গায় থাকবে। এই সময়ে রাজনীতি ভোলা উচিত। এব্যাপারে তিনি মুখ্যমন্ত্রীর রাজনীতি না করার ডাকের কথা উল্লেখ করেন। তাঁর কটাক্ষ, যিনি সারাজীবন রাজনীতি ছাড়া কিছু করেন না, তিনি যদি বলেন, তাহলে তা কতটা ফলপ্রসু হতে পারে, তা নিয়ে প্রশ্ন করেন তিনি। দিলীপ ঘোষ বলেন, বিজেপি সহযোগিতার জন্য প্রস্তুত।

কটাক্ষ করেছিলেন রাহুল

কটাক্ষ করেছিলেন রাহুল

রাহুল সিনহা বলেছেন, দেশ যখন করোনার সংক্রমণ থেকে ধীরে ধীরে বেরিয়ে আসছে, এবং দেশের অর্থনীতিকে দাঁড় করাতে মোদীজি যখন একগুচ্ছ আর্থিক প্যাকেজ ঘোষণা করলেন, সেই সময় হতাশাগ্রস্ত বিরোধী রাজনৈতিক নেতানেত্রীরা সংঘবদ্ধ হওয়ার চেষ্টা করছেন। বিরোধীরা তাদের উদ্যোগে সফল হবে না বলেও মন্তব্য করেছেন তিনি।

English summary
BJP leader Dilip Ghosh questions Non BJP parties meet on COVID situation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X