• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জনগণকে ঘরে থাকতে বলে রাস্তায় মুখ্যমন্ত্রী! করোনা মোকাবিলায় নানা প্রশ্নে মমতাকে বিঁধলেন দিলীপ

  • |

কেন্দ্রের দোষ না দেখে পরিস্থিতির শান্তভাবে মোকাবিলা করুন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে এমনটাই মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পাশাপাশি বাইরে না বেরিয়ে নবান্ন থেক পরিস্থিতির মোকাবিলা করা সম্ভব বলেও জানিয়েছেন তিনি।

কেন্দ্রের বিরুদ্ধে অভিযোগ

কেন্দ্রের বিরুদ্ধে অভিযোগ

মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন, কেন্দ্র করোনা ভাইরাসের মোকাবিলায় এখনও কোনও সাহায্য করেনি। রাজ্য সরকারই ২০০ কোটি টাকার ফান্ড তৈরি করেছে বলেও জানিয়েছেন তিনি। এছাড়াও যা যা প্রয়োজন তা রাজ্যের উদ্যোগেই সংগ্রহ করতে হচ্ছে বলে জানিয়েছেন তিনি। রাজ্যের জন্য ১৫০০ কোটির প্যাকেজের দাবি করেছেন তিনি।

 কেন্দ্রের সার্কুলার জারি নিয়ে প্রশ্ন

কেন্দ্রের সার্কুলার জারি নিয়ে প্রশ্ন

মুখ্যমন্ত্রী আরও অভিযোগ করেছেন. রাজ্যকে না জানিয়েই জাতীয় বিপর্যয় আইন চালু করা হয়েছে। তিনি বলেছেন রাজ্যেরও ক্ষমতা আছে সেই আইন শিথিল করার। বুধবার নবান্নে করা সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রীর অভিযোগ, দেশে জানুয়ারির শেষের দিকে করোনা ভাইরাস দেখা গেলেও কেন সেই সময় সার্কুলার জারি করা হয়নি, তা নিয়ে প্রশ্ন তুলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বেলেঘাটা আইডির বিক্ষোভ প্রসঙ্গ টানলেন দিলীপ

বেলেঘাটা আইডির বিক্ষোভ প্রসঙ্গ টানলেন দিলীপ

ফেসবুক লাইভে দিলীপ ঘোষ অভিযোগ করে বলেছেন, রাজ্য হাসপাতালগুলিকে সবরকম সহযোগিতা করছে না। এব্যাপারে নিয়ে বেলেঘাটা আইডি হাসপাতালে মাস্ক-সহ অন্য জরুরি সামগ্রির দাবিতে নার্সদের বিক্ষোভের কথা উল্লেখথ করেন।

যোগীর প্রশংসা করে বিঁধলেন মমতাকে

যোগীর প্রশংসা করে বিঁধলেন মমতাকে

দিলীপ ঘোষ মমতা বন্দ্যোপাধ্যায়ের কেন্দ্রের সমালোচনার জবাব দিয়েছেন। তিনি বলেছেন, অন্য রাজ্যগুলি নিদেজের ব্যবস্থা নিজেরাই করেছে। এপ্রসঙ্গে তিনি যোগী রাজ্য উত্তর প্রদেশের কথা উল্লেখ করেছেন। দিলীপ ঘোষের প্রশ্ন রাজ্য সরকার করোনা মোকাবিলায় কেন কেবলমাত্র একটি হেল্পলাইন নম্বর চালু করেছে।

মমতার পদক্ষেপে প্রশ্ন

মমতার পদক্ষেপে প্রশ্ন

মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যবাসীকে ঘরে থাকার আবেদন করছেন। অন্যদিকে তিনি নিজেই হাসপাতালে হাসপাতালে ঘুরে বেড়াচ্ছেন বলে মন্তব্য করেছেন দিলীপ ঘোষ। উপদেশ দিয়ে দিলীপ ঘোষ বলেছেন, রাস্তায় না নেমে পুলিশের মাধ্যমে খবর নিন। নবান্নে বসে নজরদারি করুন। তাহলেই পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে।

English summary
BJP leader Dilip Ghosh questions Mamata Banerjee's steps on Coronavirus issue. He said CM should stay in Nabanna and to supervice the work.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X