• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

হাথরাস কাণ্ডে জুতোর মালা পরানোর ডাক! শুভেন্দু অধিকারীকে নিয়েও দিলেন বার্তা দিলেন দিলীপ ঘোষ

  • |

এবার খাস কলকাতায় চায়ে পে চর্চায় দিলীপ ঘোষ (Dilip Ghosh)। এদিন সকালে তিনি বেহালায় চায়ে পে চর্চায় যোগ দেন। সেখানে যেমন উঠে আসে শুভেন্দু অধিকারীর(Subhendu Adhikari) প্রসঙ্গ, ঠিক তেমনই চলে আসে হাথরসের নির্যাতিতার প্রসঙ্গও।

 শুভেন্দু অধিকারীকে নিয়ে দিলীপ ঘোষ

শুভেন্দু অধিকারীকে নিয়ে দিলীপ ঘোষ

শুভেন্দু অধিকারী কি বিজেপিতে যাচ্ছেন, তা এখন আলোচনার বিষয় বস্তু হয়ে উঠেছে। এদিন দিলীপ ঘোষকে শুভেন্দু অধিকারীকে নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, আসা যাওয়া নিয়ে কোনও জল্পনা , কল্পনা ঠিক নয়। সবার জন্যই দলের দরজা খোলা আছে বলে মন্তব্য করেছেন তিনি।

দিন দুয়েক আগেও প্রতিক্রিয়া জানিয়েছিলেন দিলীপ ঘোষ

দিন দুয়েক আগেও প্রতিক্রিয়া জানিয়েছিলেন দিলীপ ঘোষ

দিন দুয়ের আগেও দিলীপ ঘোষকে শুভেন্দু অধিকারীকে নিয়ে প্রশ্ন করেছিলেন সাংবাদিকরা। সেখানে তিনি বলেছিলেন, সকলের দরজা বিজেপির জন্য খোলা আছে। দরজা তারা আরও বড় করছেন। যে আসতে চাইবে, তাঁকে স্যানিটাইজ করে নেওয়া হবে বলেও মন্তব্য করেছিলেন দিলীপ ঘোষ। যা নিয়ে জল্পনা তৈরি হয় রাজনৈতিক মহলে। সম্প্রতি করোনার সংক্রমণ থেকে সুস্থ হয়ে উঠেছেন শুভেন্দু অধিকারী।

হাথরস নিয়ে দিলীপ ঘোষ

হাথরস নিয়ে দিলীপ ঘোষ

হাথরাস নিয়ে তৃণমূলের উত্তর প্রদেশ যাওয়া প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, রাজনৈতিক স্বার্থে যারা একটি মেয়ের বদনাম করছে, তাদের চৌরাস্তায় দাঁড় করিয়ে জুতোর মালা পরানো উচিত। পাশাপাশি তিনি কটাক্ষ করে বলেন, শরীর ফিট না থাকায় তৃণমূলের এক সাংসদ সেখানে গিয়ে পড়ে গিয়েছিলেন।

হাথরস নিয়ে আগেও মমতাকে কটাক্ষ

হাথরস নিয়ে আগেও মমতাকে কটাক্ষ

এর আগেও হাথরস নিয়ে দিলীপ ঘোষ কটাক্ষ করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়কে। তিনি বলেছিলেন, দিদিমনি হলে বলতেন দুষ্টু ছেলেদের কাজ। তিনি বলেছিলেন, ওই কাণ্ডে যোগী সরকার হাথরস কাণ্ডে পাঁচ আমলাকে সাসপেন্ড করার সাহস দেখিয়েছে। কিন্তু বাংলায় তেমন কোনও নজির নেই।

মণীশ হত্যাকাণ্ডে ফের কেন্দ্রীয় সংস্থাকে দিয়ে তদন্ত দাবি

মণীশ হত্যাকাণ্ডে ফের কেন্দ্রীয় সংস্থাকে দিয়ে তদন্ত দাবি

এদিন ফের একবার মণীশ হত্যাকাণ্ডে কেন্দ্রীয় সংস্থা সিবিআই কিংবা এনআইকে দিয়ে তদন্তের দাবি তুলেছেন দিলীপ ঘোষ। তাঁর অভিযোগ প্রশাসন এবং তৃণমূল মিলে এই খুনে যুক্ত থাকায় সিআইডিকে দিয়ে তদন্ত ফলপ্রসু হবে না।

কলকাতাঃ যুব মোর্চার নবান্ন অভিযানের দিনই বন্ধ থাকবে নবান্ন

আহত নেতাকে দেখতে বাড়িতে মুকুল! দলের সহ সভাপতির কাছে পুলিশের বিরুদ্ধে যে অভিযোগ তুললেন শমীক

English summary
BJP leader Dilip Ghosh on Subhendu Adhikari, says all are welcome in their party
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X