• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তিরুপতি মন্দিরে রাজ্যের জন্য প্রার্থনা দিলীপের, পাল্টা দিল তৃণমূল কংগ্রেসও

তিরুপতির মন্দিরে দিলীপ ঘোষ। রবিবার সেখানে পুজোও দেন বিজেপির রাজ্য সভাপতি। রাজ্যের জন্য শান্তি কামনা করেন তিনি। পাশাপাশি রাজ্যে রাজনৈতিক পরিবর্তনে জন্যও তিনি সেখানে প্রার্থনা করেছেন বলে জানিয়েছেন রাজ্য বিজেপির সভাপতি।

দিলীপ ঘোষের প্রার্থনা

দিলীপ ঘোষ তিরুপতির মন্দির থেকে ভিডিও বার্তা দেন। তিনি বলেন, সবার সুখ, শান্তি সমৃদ্ধি কামনা করছেন তিনি। পাশাপাশি পশ্চিমবঙ্গের জন্য শান্তি ও রাজনৈতিক পরিবর্তনের জন্য তিনি প্রার্থনা করেছেন। তিনি আরও বলেন, সারা পশ্চিমবঙ্গ জুড়ে অশান্তি চলছে, ভগবান বালাজির আশীর্বাদে পশ্চিমবঙ্গে যেন শান্তি ফিরে আসে। উন্নয়নের পাশাপাশি রাজ্যে রাজনৈতিক পরিবর্তন যাতে হয় তার জন্যও প্রার্থনা করার কথা জানিয়েছেন।

নতুন বেশে দিলীপ ঘোষ

এদিন সকালে তিরুপতিতে যান দিলীপ ঘোষ। সঙ্গে ছিলেন বেশ কয়েকজন ঘনিষ্ঠ। দক্ষিণণী কায়দায় সাদা ধুতি আর সাদা শার্ট পরে পুজো দেন তিনি।

তৃণমূলের কটাক্ষ

তৃণমূলের কটাক্ষ

এদিকে দিলীপ ঘোষের প্রার্থনা নিয়ে পাল্টা কটাক্ষ করেছে তৃণমূল। দলের সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় কটাক্ষের সুরে বলেছেন প্রার্থনায় প্রথমেই থাকা উচিত ছিল উনার মাথাটা ঠিক করে দেওয়ার। খড়গপুরে নিজের বিধানসভা এলাকার মানুষ বিজেপিকে হারিয়েছে। ফলে ঈশ্বরও উনার সঙ্গে নেই।

দিলীপ ঘোষকে ক্ষ্যাপা ষাঁড় বলেছিলেন উদয়ন গুহ

দিলীপ ঘোষকে ক্ষ্যাপা ষাঁড় বলেছিলেন উদয়ন গুহ

দিন কয়েক আগে দিলীপ ঘোষকে ক্ষ্যাপা ষাঁড় বলে আক্রমণ করেছিলেন দিনহাটার তৃণমূল বিধায়ক উদয়ন গুহ। দিনহাটার পাঁচমাথার মোড়ে সিএএ বিরোধী সভায় তিনি বলেছিলেন, একটা ক্ষ্যাপা ষাঁড় রাস্তায় ঘুরলে যেমন বিপদ হতে পারে, দিলীপ ঘোষের মতো রাজনৈতিক নেতারাও যদি রাস্তায় ঘোরে, সাধারণ মানুষের বিপদ হতে পারে।

English summary
BJP leader Dilip Ghosh offers puja in Tirupati and wants political change in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X