• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুলিশ কর্মীদের প্যান্ট খোলার হুমকি! 'বেফাঁস' মন্তব্যের কারণ জানালেন দিলীপ ঘোষ

যেসব পুলিশ আধিকারিক রামনবমীর হোর্ডিং খুলেছেন তাঁদের প্যান্ট খুলে নেওয়া হবে। নিজের কেন্দ্র মেদিনীপুরের অধীন খড়গপুরে দাঁড়িয়ে এই হুমকি দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি। তাঁর অভিযোগ নির্বাচন কমিশন নির্দেশ দিলেও, প্রশাসন বেছে বেছে তাঁর তথা বিজেপি হোর্ডিং খুলে নিয়ে গিয়েছে। কিন্তু তৃণমূলের হোর্ডিং পাশেই রয়ে গিয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। সূত্রের খবর অনুযায়ী, এই মন্তব্যের জন্যয় দিলীপ ঘোষের বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারে নির্বাচন কমিশন।

পুলিশ কর্মীদের প্যান্ট খোলার হুমকি! বেফাঁস মন্তব্যের কারণ জানালেন দিলীপ ঘোষ

সূত্রের খবর অনুযায়ী, রামনবমী এবং পয়লা বৈশাখ উপলক্ষে নিজের কেন্দ্র মেদিনীপুরের অধীন খড়গপুরে প্রচুর হোর্ডিং দেওয়ার বন্দোবস্ত করেছিলেন দিলীপ ঘোষ। কিন্তু বিধিভঙ্গের অভিযোগে সেই সব হোর্ডিং খুলে দেয় পুলিশ। যদিও দিলীপ ঘোষের অভিযোগ পাশে তৃণমূলের হোর্ডিং রেখে দেওয়া হয়েছে। পুলিশ একতরফা কাজ করেছে বলে অভিযোগ করেছেন তিনি। এতেই ক্ষুব্ধ দিলীপ ঘোষ এই কাজের সঙ্গে যুক্ত পুলিশ কর্মীদের চিহ্নিত করে প্যান্ট খুলে নেওয়ার হুমকি দেন। একতরফা কাজে যুক্ত পুলিশ কর্মীদের চিহ্নিত করার জন্যও দাবি জানান দিলীপ ঘোষ।

[আরও পড়ুনছেলে: প্রিয়দীপকে নিয়ে মিছিলে দীপা, রায়গঞ্জে রবিবাসরীয় প্রচার ভাসল প্রিয়-আবেগে]

রামনবমী উপলক্ষেও তিনি বিতর্কিত মন্তব্য করেছিলেন বলে অভিযোগ। শনিবার রামনবমী উপলক্ষে এলাকায় অস্ত্র হাতে মিছিল করেছিলেন দিলীপ ঘোষ। মহরমের জন্য দুর্গাপুজোর বিসর্জন বন্ধ নয়, দুটোই একসঙ্গে চলা উচিত বলে মন্তব্য করেছিলেন তিনি। এমনটাই খবর সূত্রের।

[আরও পড়ুন:ভোট কি তবে একে-৪৭ নিয়ে হবে! সংস্কৃতির প্রশ্নে মমতাকে কড়া জবাব দিলীপের]

[আরও পড়ুন:পশ্চিমবঙ্গ লোকসভা নির্বাচন ২০১৯-এর সব রকমের আপডেট পেতে ক্লিক করুন এই লিঙ্কে]

English summary
BJP leader Dilip Ghosh made blunt comments on administration
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X