• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'শীতলকুচির মৃতরা ওই বুথের ভোটার নন, দিদিকে জেতাতে অন্য জায়গা থেকে এসেছিল', পলাশীপাড়ার সভায় দাবি দিলীপের

শীতলকুচির ঘটনা নিয়ে ফের বিতর্কিত মন্তব্য বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। পলাশীপাড়ার সভা থেকে বিজেপির রাজ্য সভাপতি দাবি করেছেন শীতলকুচির জোড়পাটকিতে যাঁরা মারা গিয়েছেন তাঁরা কেউ এরাজ্যের ভোটার নন। অন্য জায়গা থেকে ভোট লুঠ করতে এসেছিল। অথচ তাঁদের জন্য প্রতিবাদে সোচ্চার হয়েছেন মমতা কিন্তু যিনি এই দেশের ভোটার সেই আনন্দ বর্মনকে নিয়ে একটি কথা বলেননি তৃণমূল কংগ্রেস নেত্রী। প্রসঙ্গত উল্লেখ্য গতকাল মাথাভাঙায় আনন্দ বর্মনের দাদু দেখা করতে এসেছিল তৃণমূল কংগ্রেস নেত্রীর সঙ্গে।

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে ২৪ ঘন্টার জন্য সেন্সর করল কমিশন
শীতলকুচি নিয়ে বিতর্কে দিলীপ

শীতলকুচি নিয়ে বিতর্কে দিলীপ

বেশি বাড়াবাড়ি করলে জায়গায় জায়গায় শীতলকুচি হবে। প্রকাশ্যে জনসভা এমনই মন্তব্য করেিছলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তারপরেই জোর সমালোচনা শুরু হয়ে যায় গোটা রাজ্যে। বিজেপি বুলেের জোরে রাজ্য দখল করতে চাইছে বলে অভিযোগ করেছেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেকারণেই কেন্দ্রীয় বাহিনীকে এগিয়ে দিচ্ছে তারা।

ফের বিতর্কিত মন্তব্য দিলীপের

ফের বিতর্কিত মন্তব্য দিলীপের

শীতলকুচির ঘটনা নিয়ে ফের বিতর্কিত মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। পলাশীপাড়ার সভা থেকে তিনি দাবি করেছেন শীতলকুিচর জোড়পাটকিতে সিআরপিএফের গুলিতে যাঁরা মারা গিয়েছেন তাঁরা কেউ ই বুথের ভোটার নন। দিদিকে জেতাতে অন্য জায়গা থেকে ভোট লুঠ করতে এসেছিলেন। সেকারণেই তৃণমূলকংগ্রেস সরকার সীমান্তে কাঁটা তারের বেড়া দিতে দেয়নি। কারণ অনুব্রবেশকারীদের ভোটেই বাংলায় জিতেছে তৃণমূল কংগ্রেস। আর সেই কারণেই ভোটের লাইনে দাঁড়িয়ে থাকা আনন্দ বর্মনের কথা একবার বলেননি তৃণমূল কংগ্রেস নেত্রী। প্রসঙ্গত উল্লেখ্য জায়গায় জায়গায় শীতলকুচি করার মন্তব্যের জেের দিলীপ ঘোষকে নোটিস পাঠিয়েছিল নির্বাচন কমিশন।

রাহুলের বিতর্কিত মন্তব্য

রাহুলের বিতর্কিত মন্তব্য

শুধু বিজেপির রাজ্য সভাপতি নন, হাবরার বিজেপি প্রার্থী রাহুল সিনহা আজ ফের শীতলকুচি নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন। তিনি বলেছেন কেন্দ্রীয় বাহিনীর উপর হামলা হলে গুলি চলবেই। নির্বাচন কমিশনের প্রতিনিধি নাকি তাঁর সুরেই কথা বলছেন। প্রসঙ্গত উল্লখ্য এর আগে রাহুল বলেছিলেন শীতলকুচিতে চারজনকে নয় ৮ জনকে গুলি করে মারা উচিত ছিল। তার জন্য রাহুলকে ৪৮ ঘণ্টা ব্যান করেছিল নির্বাচন কমিশন।

মমতার প্রতিশ্রুতি

মমতার প্রতিশ্রুতি

এদিকে আনন্দ বর্মনের নাম মমতা করছেন না দাবি করে বিজেপি সরব হয়েছে। অমিত শাহ, জেপি নাড্ডা থেকে প্রধানমন্ত্রী মোদী সকলেই আনন্দ বর্মার মৃত্যু নিয়ে সরব হয়েছেন।মমতা কেবল জোড়পাটকির সংখ্যালঘুদের নাম করছেন রাজবংশী আনন্দ বর্মনের মৃত্যুর কথা একবারও উল্লেখ করছেন না। এমন অভিযোগ করেছিল তারা। তারপরেই মমতা মাথাভাঙায় গিয়েছিলেন।সেখানে আনন্দ বর্মনের দাদুর সঙ্গে কথা বলেন।

নির্বাচনের সাম্প্রদায়িকরণ করছেন মমতা, শীতলকুচি নিয়ে ফের মমতাকে নিশানা বিজেপির

দিলীপ ঘোষ
Know all about
দিলীপ ঘোষ

English summary
BJP leader Dilip Ghosh claimed 4 dead in Shitalkuchi are not Bengal's voter they came from Bangladesh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X