• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অনুব্রতকে ঝাড়খণ্ডে পাঠানোর দাবি দিলীপের! কেন এমন বললেন বিজেপি নেতা

রাত পোহালেই রাজ্যে চতুর্থ দফার ভোটগ্রহণ। আর চতুর্থদফার ভোটগ্রহণের মধ্যে আলাদাভাবে নজর কাড়ছে বীরভূম। সেখানের দুটি কেন্দ্রে ভোটগ্রহণ ঘিরে ক্রমেই চড়ছে আগ্রহের পারদ। আর এখানের অন্যতম দাপুটে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে ঘরবন্দি করে রাখার দাবি তুলেছেন ভোট কর্মীরা । এবার সেই বিতর্ক খানিকটা উস্কে দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

অনুব্রতকে ঝাড়খণ্ডে পাঠানোর দাবি দীলিপের! কেন এমন বললেন বিজেপি নেতা

এদিন দিলীপ ঘোষ বলেন, অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে দাবি তুলেছেন ভোট কর্মীরাও। তাই অবাধ ও শান্তিপূর্ণ ভোটের জন্য বীরভূমের বাইরে রাখা উচিত অনুব্রত মণ্ডলকে। পাশাপাশি, দিলীপ ঘোষের দাবি, অনুব্রত মণ্ডলকে বাংলা সীমান্ত পার করে ঝাড়খণ্ডে পাঠিয়ে দেওয়া উচিত। পাশপাশি দিলীপর ঘোষের দাবি মমতা বন্দ্যোপাধ্যায়ই অনুব্রত মণ্ডলকে উস্কে দেন । এদিকে, তৃণমূলের তরফে অনুব্রতর এমন দাবি উড়িয়ে দিয়ে বলা হয়েছে, মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম দিলীপ ঘোষের মুখে শোভা পায়না। ফলে

উল্লেখ্য, ইতিমধ্যেই ঝাড়খণ্ড সীমান্ত ঘিরে নাকা চেকিং শুরু হয়েছে আগামীকালের ভোট গ্রহণ ঘিরে। এছাড়াও ঝাড়খণ্ড সীমান্ত সিল করে দেওয়া হয়েছে বলেও জানা গিয়েছে। প্রসঙ্গত, ২৪ ঘণ্টা বাদেই বীরভূমের দুটি কেন্দ্র সব একাধিক এলাকায় ভোট গ্রহণ শুরু হতে চলেছে। আগামীকাল পশ্চিমবঙ্গের ৮টি কেন্দ্রে ভোট গ্রহণ।

English summary
BJP leader Dilip Ghosh asks Anubrata Mondal to go to Jharkhand during election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X