• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিধায়ক তমোনাশের মৃত্যুর জন্য দায়ী কে? মমতার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ দিলীপের

Google Oneindia Bengali News

নিজের দলের বিধায়ককেও বাঁচাতে পারলেন না মুখ্যমন্ত্রী। রাজ্যের করোনা পরিস্থিতি কোথায় গিয়ে ঠেকেছে। সরাসরি রাজ্যের মুখ্যমন্ত্রীকে কাঠগড়ায় দাঁড় করালেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ভার্চুয়াল মিটিং চলাকালীন শাসক দলের বিধায়ক তমোনাশের মৃত্যুতে রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করেন তিনি।

মমতাই দায়ী

মমতাই দায়ী

করোনা সংক্রমণে মারা গিয়েছেন শাসকদলের বিধায়ক তমোনাশ ঘোষ। মুখ্যমন্ত্রীর বাড়ি থেকে ঢিল ছোঁড়া দূরত্বেই ছিল বিধায়কের বাড়ি। দলে গুরুত্বপূর্ণ পদে ছিলেন তিনি। করোনা গ্রাস করল তাঁকেও। এর জন্য রাজ্যের করোনা মোকাবিলায় রাজ্য সরকারের ব্যর্থতাতেই দায়ী করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি অভিযোগ করেছেন করোনা পরিস্থিতি লুকোতে গিয়ে নিজের দলের বিধায়ককেই বাঁচাতে পারলেন না তিনি।

রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে আক্রমণ

রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে আক্রমণ

বরাবরই রাজ্য সরকারের বিরুদ্ধে করোনা পরিস্থিতি নিয়ে তোপ দেগেছেন দিলীপরা। তমোনাশের মৃত্যু তার হাতে আরেকটি অস্ত্র তুলে দিল। সর্বদল বৈঠকে তমোনাশের মৃত্যুকে হাতিয়ার করেই সরকারের বিরুদ্ধে করোনা অস্ত্রে শান দেবে বিজেপি। এমনই মনে করছে রাজনৈতিক মহল।

বিধায়কের মৃত্যুতে বড় ক্ষতি

বিধায়কের মৃত্যুতে বড় ক্ষতি

শাসক দলের দীর্ঘদিনের সঙ্গী ছিলেন তমোনাশ ঘোষ। তাঁর কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন জ্যোতিপ্রিয় মল্লিক। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও তমোনাশের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। এই প্রথম রাজ্যে করোনা সংক্রমণে কোনও রাজনৈতিক নেতার মৃত্যু হল।

সর্বদল বৈঠকের প্রস্তুতি

সর্বদল বৈঠকের প্রস্তুতি

বিকেলেই নবান্নে বসবে সর্বদল বৈঠক। সেখানে করোনা পরিস্থিতিতে একাধিক ইস্যুতে আলোচনা হওয়ার কথা। বিধায়ক তমোনাশের মৃত্যুকে হাতিয়ার করেই যে রাজ্যের করোনা পরিস্থিতিত নিয়ে রাজ্য সরকারকে আক্রমণ করবেন বিরোধীদা তার প্রস্তুতি শুরু হয়ে হিয়েছে।

৩১ জুলাই পর্যন্ত লকডাউন ঘোষণা মুখ্যমন্ত্রীর

সংক্রমক মহামারীকে 'আনলক' করেছে কেন্দ্র! লাদাখের পর ফের করোনা নিয়ে মোদীকে তোপ রাহুলেরসংক্রমক মহামারীকে 'আনলক' করেছে কেন্দ্র! লাদাখের পর ফের করোনা নিয়ে মোদীকে তোপ রাহুলের

English summary
BJP leader Dilip Ghosh accused Mamata government over coronavirus death of TMC MLA,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X