• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে অন্ধ ধৃতরাষ্ট্রের ভূমিকা নিয়েছেন দিলীপ ঘোষ! ক্ষোভ উগরে দিলেন দলের নেতাই

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ অন্ধ ধৃতরাষ্ট্রের মতো দল চালাচ্ছেন। খোদ বিজেপি নেতা প্রদীপ পট্টনায়কের দলের রাজ্য সভাপতির সমালোনার মুখর হলেন। খড়গপুর সদর কেন্দ্রের বিজেপি বাঁচাও কমিটির প্রার্থী হিসেবে এই কেন্দ্রে মনোনয়ন জমা করার পর তিনি ক্ষোভ উগরে দেন দলের সভাপতির বিরুদ্ধে। তিনি বলেন, অন্ধ ধৃতরাষ্ট্র হয়ে গিয়েছেন দিলীপ ঘোষ।

ব্যাকফুটে চলে গিয়েছে বিজেপি

ব্যাকফুটে চলে গিয়েছে বিজেপি

খড়গপুর সদর কেন্দ্রের উপনির্বাচনে বিজেপির প্রার্থী হয়েছেন প্রেমচাঁদ ঝা। তাঁর বিরুদ্ধে বিজেপির বিক্ষুব্ধ প্রার্থী হয়ে প্রদীপ পট্টনায়ক বলেন, তাঁর লড়াই হবে তৃণমূলের সঙ্গে। বিজেপি প্রার্থী এখানে কোনও ফ্যাক্টর হবেন না। তিনি বলেন, রেল শহরে প্রার্থী ঘোষণার পরই ব্যাকফুটে চলে গিয়েছে বিজেপি। তার জন্য দায়ী বিজেপির রাজ্য নেতৃত্ব।

তিনিই আসল বিজেপি, দাবি

তিনিই আসল বিজেপি, দাবি

বিজেপি বাঁচাও কমিটির প্রার্থী হিসেবে মনোনীত হয়ে প্রদীপ পট্টনায়ক বলেন, আমরা দুঃখিত যে আমাদের এরকম একটা অবস্থান নিতে হচ্ছে। তবে তিনি বিজেপির হয়েই গুণগান করবেন। বিজেপির আদর্শ, বিজেপির চিন্তাধারা তিনি ছড়িয়ে দেবেন প্রচারে। নিজেকে আসল বিজেপি বলে দাবি করেন প্রদীপ পট্টনায়ক।

দিলীপ আসার পরই অসম্মান

দিলীপ আসার পরই অসম্মান

তাঁর কথায়, বাধ্য হয়েই বিজেপিকে বাঁচাতে তাঁদেরকে এই সিদ্ধান্ত নিতে হয়েছে। ১৯৮০ থেকে বিজেপি করছি, দল থেকে যথেষ্ট সম্মান পেয়েছিল। কিন্তু বিগত চার বছর ধরে দলে অসম্মানিত হচ্ছি। যেদিন থেকে দিলীপ ঘোষ সভাপতি হয়েছেন উনি পুরনো বিজেপি কর্মীদের বাদ দিয়ে দল চালানোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তাতে আমার মতো পুরনো বিজেপি কর্মীরা অসম্মানিত।

আমরা বিজেপি-বিরুদ্ধ নই

আমরা বিজেপি-বিরুদ্ধ নই

তিনি বলেন, আমরা দিলীপ ঘোষের এই দল চালানোর নীতির বিরুদ্ধে। আমরা বিজেপি-বিরুদ্ধ নই, আমরা কেন্দ্রের বিরুদ্ধেও নই। আমাদের স্লোগান হবে নরেন্দ্র মোদী জিন্দাবাদ, অটলবিহারী বাজপেয়ী জিন্দাবাদ, শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় জিন্দাবাদ। আমরা কেন্দ্রের পলিসির পক্ষেইি প্রচার চালাব। কিন্তু রাজ্য নেতৃত্বের পক্ষে আমরা বলতে পারছি না।

দিলীপবাবু এসবের ঊর্ধ্বে, ব্যাখ্যা

দিলীপবাবু এসবের ঊর্ধ্বে, ব্যাখ্যা

বিজেপি বাঁচাও কমিটির মনোনীত প্রার্থী প্রদীপ পট্টানায়কের ব্যাখ্যা, এটা আমাদের দুর্ভাগ্য, এটা বিজেপির মতো দলের দুর্ভাগ্য। বিজেপির রাজ্য সভাপতি যেভাবে দল চালাতে চাইছেন, তাতে আমরা ব্যথিত। আমরা জানতাম বিজেপি একটি স্বতন্ত্র পার্টি। কোনও সমস্যা হলেই দলীয় নেতৃত্ব জিজ্ঞাসা করত, কেন এমন হচ্ছে, কোথায় সমস্যা। কিন্তু দিলীপবাবু এসবের ঊর্ধ্বে। ওনার কাছে ওই প্রেমচাঁদ ঝা ছাড়া অন্য কারও অস্তিত্ব নেই। অনেক যোগ্য প্রার্থী ছিল, কিন্তু উনি কোনও কথাই শুনতে চাননি। উনি একেবারেই অন্ধ ধৃতরাষ্ট্র হয়ে গিয়েছেন।

বিজেপি মাইনাসে রান করছে

বিজেপি মাইনাসে রান করছে

প্রার্থী ঘোষণা করেই বিজেপি মাইনাস হয়ে গিয়েছে। এখানে আমাদের সঙ্গে লড়াই হবে তৃণমূলের। খড়গপুরের মানুষ বিজেপির পক্ষেই রয়েছেন। তৃণমূলের পক্ষে নেই কিন্তু। শুধু দিলীপ ঘোষের ভুল দল পরিচালনার জন্য বিজেপি মাইনাসে রান করছে। তবে বিজেপি হারলেও অন্য বিজেপি এখান থেকে জয়ী হবেন বলেই বিশ্বাস প্রদীপ পট্টনায়কের।

৮০ লক্ষ টাকা দুর্নীতি করে বিজেপিতে পালাতে চেয়েছিলেন তৃণমূল বিধায়ক দেবশ্রী! অভিযোগ

English summary
BJP leader complains Dilip Ghosh plays the role of blind Dritorastra. BJP now trouble in Kharagpur Sadar by election campaign,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X