• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুলিশমন্ত্রী, স্বাস্থমন্ত্রী হিসেবে ব্যর্থ মমতা! করোনা মোকাবিলা নিয়ে বিস্ফোরক ভারতী ঘোষ

করোনা নিয়ে আক্রান্ত ও মৃতদের নিয়ে তথ্য গোপন করছে রাজ্য সরকার। এবার এই অভিযোগে সরব হলেন বিজেপি নেত্রী ভারতী ঘোষ। এর আগে দিলীপ ঘোষ, রাহুল সিনহা, লকেট চট্টোপাধ্যায়ের মতো নেতা নেত্রীরা এনিয়ে অভিযোগ করেছিলেন। । এবার ভারতী ঘোষ বললেন, করোনা ক্রাইসিস ইজ ইকুয়াল টু করোনা কেলেঙ্কারি বাই টিএমসি সরকার।

ব্যাঙ্গালোরের উদাহরণ টানলেন ভারতী

ব্যাঙ্গালোরের উদাহরণ টানলেন ভারতী

ভারতী ঘোষ এক সাক্ষাৎকারে করোনা আক্রান্তদের চিহ্নিত করতে বেঙ্গালোরের উদাহরণ টেনেছেন। তিনি বলেছেন, সেখানে যেসব জায়গায় সংক্রমণ ছড়িয়েছে, সেইসব জায়গাকে রেড জোন হিসেবে চিহ্নিত করা হয়েছে। মানুষ যাতে ঘর থেকে না বেরোতে পারে, তার জন্যও বন্দোবস্ত করাব হয়েছে বলে জানিয়েছেন তিনি।

রাজ্য থেকে কোনও তথ্য নেই

রাজ্য থেকে কোনও তথ্য নেই

ভারতী ঘোষের অভিযোগ, রাজ্যে কোনও কোন এলাকায় বেশি মানুষ আক্রান্ত হয়েছে, সেই তথ্যও পাওয়া যাচ্ছে না। সঠিক আক্রান্তের সংখ্যা কত, কোন কোন হাসপাতালে তাঁদের ভর্তি করানো হয়েছে, সেই তথ্য জানানো হচ্ছে না বলে অভিযোগ করেছেন তিনি। এইসব তথ্য তুলে ধরা সরকারের দায়িত্ব বলেও মন্তব্য করেন তিনি।

তথ্য গোপন করছে সরকার

তথ্য গোপন করছে সরকার

ভারতী ঘোষের অভিযোগ, সরকার করোনা নিয়ে তথ্য গোপন করছে। এপ্রসঙ্গে মেদিনীপুরের এক নার্সিংহোমের কথা উল্লেখ করেন তিনি। খবর যেতেই পুলিশ সেই নার্সিংহোম বন্ধ করে দিয়েছে বলে জানিয়েছেন তিনি। তথ্য গোপনকে মারাত্মক অপরাধ বলে অবিহিত করেছেন তিনি। একটা বুলেটিন নয়, দিনে দু তিনটে বুলেচিন দিয়ে কোন এলাকার মানুষ আক্রান্ত হয়েছে, সেখানকার মানুষকে সতর্ক করা প্রয়োজন বলে মনে করেন তিনি। এমন কী কোন কোন জায়গায় আক্রান্ত কেউ হয়নি, তাও পরিষ্কার করে জানানো জরুরি। আক্রান্ত ও মৃতের সংখ্যার পাশাপাশি টেস্টিং কিট কত খরচ হল, তা নিয়ে ধারনা দেওয়াটা জরুরি বলে মনে করে প্রাক্তন এই আইপিএস। দাসপুর, সরবেরিয়ায় করোনা সংক্রমণ হলেও, সরকার তা জানাচ্ছে না।

নিজের ব্যর্থতা ঢাকতে এটা ওটা চালু করছেন

নিজের ব্যর্থতা ঢাকতে এটা ওটা চালু করছেন

রাজ্যের করোনা পরিস্থিতি সামলাতে কার্যত ব্যর্থ হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। যার জন্য দেশব্যাপী লকডাউনের মধ্যেও এটা ওটা চালু করার কথা বলছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অভিযোগ করেছেন ভারতী ঘোষ। রাজ্য মূলত কৃষি নির্ভর হলেও, কেন খাবারের অসুবিধা হবে, প্রশ্ন তুলেছেন ভারতী। পুলিশকে দিয়ে নানা কাজ করানো হচ্ছে। তবে তার জন্য পুলিশের কোনও দোষ দেখছেন না ভারতী ঘোষ।

রাজ্যে করোনায় টেস্ট ঠিকমতো হচ্ছে না, বিস্ফোরক দিলীপ ঘোষ
 করোনা ক্রাইসিস ইজ ইকুয়াল টু করোনা কেলেঙ্কারি বাই টিএমসি সরকার

করোনা ক্রাইসিস ইজ ইকুয়াল টু করোনা কেলেঙ্কারি বাই টিএমসি সরকার

পুলিশমন্ত্রী ও স্বাস্থ্যমন্ত্রী হিসেবে মমতা বন্দ্যোপাধ্যায় পুরোপুরি ব্যর্থ বলে অভিযোগ করেছেন তিনি। কেননা তিনি নিজে পুলিশমন্ত্রী, কিন্তু লোকে রাস্তায় নেমে পড়ছে। উনি স্বাস্থ্যমন্ত্রী, কিন্তু পিপিই ঠিক মতো পাওয়া যাচ্ছে না। বিভিন্ন জায়গায় জেনারেল বেডে করোনা রোগীকে রাখা হচ্ছে বলে অভিযোগ করেছেন তিনি। ভারতী ঘোষের বলেন, করোনা নিয়ে পশ্চিমবঙ্গের যা পরিস্থিতি, তাতে করোনা ক্রাইসিস ইজ ইকুয়াল টু করোনা কেলেঙ্কারি বাই টিএমসি সরকার।

English summary
BJP leader Bharati Ghosh quesdtions steps are taken by the State Govt to curb Coronavirus. She is not questioning police
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X