• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোটের মুখে নয়া নামকরণ ভারতীর! শুভেন্দুকে পাশে নিয়ে জানালেন চাকরি ছাড়ার কারণ

  • |

সবং-এ দাঁড়িয়েই ভূমিপুত্র তথা তৃণমূল কংগ্রেসের (trinamool congress) রাজ্যসভার সাংসদ মানস ভুঁইয়াকে (manas bhuian) নিশানা করলেন রাজ্য বিজেপির(bjp) সহ সভানেত্রী ভারতী ঘোষ (bharati ghosh)। এদিনের সভা থেকে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কেও চড়া ভাষায় আক্রমণ করেন। প্রসঙ্গত উল্লেখ্য একটা সময়ে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে জঙ্গলমহলের মা বলে উল্লেখ করেছিলেন।

মানস ভুঁইয়াকে আক্রমণ

মানস ভুঁইয়াকে আক্রমণ

বিজেপিতে যোগ দেওয়ার পর একটা সময়ে সবং-এ তৃণমূলের জয়ের কাণ্ডারি শুভেন্দু অধিকারীর প্রথম সভা। সবং থানার তেমাথানিতে হওয়া সেই সভায় উপস্থিত ছিলেন পশ্চিম মেদিনীপুর ও ঝাড়গ্রামের প্রাক্তন পুলিশ সুপার ভারতী ঘোষ। এদিন ভারতী ঘোষ প্রথমেই মানস ভুঁইয়াকে নিশানা করেন। মানস ভুঁইয়ার নাম করে তিনি বলেন, সেখানে একজন রাবন আছেন। মানস ভুঁইয়া কেলেঘাই নদী সংস্কারের টাকা মেরেছেন। এছাড়াও তিনি চিটফান্ডের টাকা নিয়েছেন বলেও অভিযোগ করেন ভারতী ঘোষ। পাশাপাশি তিনি বলেন, মানস ভুঁইয়ার মাথায় সবসময় ঘোরে কীভাবে বিরোধীদের দমিয়ে রাখা যায়, কীভাবে মানুষের ক্ষতি করা যায়। আগামী বিধানসভা নির্বাচনে সবং থেকে রাবণকে পরাজিত করে, রামরাজ্য প্রতিষ্ঠা করার ডাক দেন।

চাকরি ছাড়ার কারণ

চাকরি ছাড়ার কারণ

ভারতী ঘোষ এদিন হুঁশিয়ারি দিয়ে বলেন, জনগণের টাকা চুরি করে, চিটফান্ডের টাকা নিয়ে তৃণমূলে গিয়ে মানস ভুঁইয়া বাঁচতে পারবেন না। সিবিআই তাঁর দরজাতেও যাবে বলে মন্তব্য করেন ভারতী ঘোষ। তিনি বলেন, ২০১৭ সালে সবং-এ বিজেপির ভোট বৃদ্ধির কারণেই তাঁকে চাকরি ছাড়তে হয়েছিল। প্রসঙ্গত উল্লেখ্য ২০১৬ সালে বাম সমর্থিত কংগ্রেস প্রার্থী হিসেবে সবং থেকে জয়ী হলেও, পরের বছরেই মানস ভুঁইয়া তৃণমূলে যোগ দিয়ে রাজ্যসভার সাংসদ হন। এরপর সবং-এর উপনির্বাচনে প্রার্থী করা হয় মানুস ভুঁইয়ার স্ত্রী গীতারানি ভুঁইয়াকে। এদিন শুভেন্দু অধিকারী উল্লেখ করেন, সবং-এ তৃণমূলের সেই জয়ের কাণ্ডারি ছিলেন তিনিই।

 মমতা বন্দ্যোপাধ্যায়কেও আক্রমণ

মমতা বন্দ্যোপাধ্যায়কেও আক্রমণ

এদিনের সভা থেকে ভারতী ঘোষ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও নিশানা করেন। তিনি বলেন নবান্নে বসে আছেন সূর্পনখা। ভারতী বলেন, তাঁকে (মমতা) উৎখাত করতে হবে। প্রসঙ্গত উল্লেখ্য একটা সময়ে এই মমতা বন্দ্যোপাধ্যায়কেই জঙ্গলমহলের মা বলে মন্তব্য করেছিলের ভারতী ঘোষ।

আগেও মমতাকে কটাক্ষ

আগেও মমতাকে কটাক্ষ

এর আগে ভারতী ঘোষকে বলতে শোনা গিয়েছিল, মমতা এখন নিভে গিয়েছেন। তিনি কটাক্ষ করে বলেছিলেন, গান্ধীজি সত্যাগ্রহ করেছিলেন দেশের জন্য আর মমতা বন্দ্যোপাধ্যায় আন্দোলনে সামিল হয়েছেন এক পুলিশ অফিসারের জন্য।

এদিকে এদিন বিজেপির সভার পাল্টা একই জায়গায় সভা করতে চলেছে জেলা তৃণমূল নেতৃত্ব। তাদের তরফে অভিযোগ করে বলা হয়েছে, বিজেপি তাদের নামে কুৎসা করছে, এর জবাব দেওয়া হবে।

কলকাতাঃ বৃদ্ধ ঘড়িতে সময় থমকে, খারাপ ঘড়ি সারাতে টেন্ডার ডাকল লালবাজার

ফুরফুরার ভোট-বিভাজনে সংখ্যালঘু ভোটব্যাঙ্কও দু-ভাগ হবে! অঙ্ক কষছে তৃণমূল

English summary
BJP leader Bharati Ghosh criticises Mamata Banerjee and Manas Bhuian from her Sabang meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X