• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'পাগলা কুকুরের মতো তৃণমূলের আশ্রিত গুণ্ডারা এখানে -ওখানে কামড়াচ্ছে', হুঁশিয়ারিতে কী বললেন ভারতী

রাজ্যে করোনা-আম্ফানের আবহে ক্রমাগত বেড়ে চলা ত্রাণ-দুর্নীতি নিয়ে চড়ছে পারদ। আর এবার সেই দুর্নীতির প্রতিবাদে ময়দানে নামতেই বিজেপি নেতাদের তৃণমূল আশ্রিত গুণ্ডাদের হাতে প্রবল মারধরের শিকার হতে হয়েছে বলে অভিযোগ করেন রাজ্য বিজেপি নেত্রী ভারতী ঘোষ । এক বিস্ফোরক মন্তব্যে তিনি 'পাগলা কুকুর' এর সঙ্গে তৃণমূল আশ্রিত গুণ্ডাদের তুলনা করেন।

'বিজেপির সঙ্গে জড়িতরা ত্রাণ পাচ্ছে না'

'বিজেপির সঙ্গে জড়িতরা ত্রাণ পাচ্ছে না'

মেদিনীপুর পৌঁছেই বিজেপির ক্ষুরধার নেত্রী ভারতী ঘোষ দাবি করেন যে, আম্ফানের ত্রাণে বিজেপি সদস্যরা কোনও মতেই ত্রাণ পাচ্ছেন না। তৃণমূলের নেতারা যাঁদের নাম 'রেকমেন্ডশন' করে পাঠাচ্ছে, তাঁদের নামেই ত্রাণ আসছে।

ঘটনার প্রতিবাদে বিজেপি নামলে কী ঘটে যায়?

ঘটনার প্রতিবাদে বিজেপি নামলে কী ঘটে যায়?

ত্রাণ বিলি ঘিরে এই দুর্নীতি নিয়ে গ্রাম পঞ্চায়েতের বিরুদ্ধে সরব হয় বিজেপি। এপ্রসঙ্গে থানায় ডেপুটেশন দিতে গেলে বিজেপি কর্মীদের এপর তৃণমূল চড়াও হল বলে দাবি করেন বিজেপির দাপুটে নেত্রী ভারতী ঘোষ।

তৃণমূলের গুণ্ডাদের নিয়ে বড় বার্তা

তৃণমূলের গুণ্ডাদের নিয়ে বড় বার্তা

এদিন তৃণমূসের বিরুদ্ধে গুণ্ডাগিরির অভিযোগ তোলেন ভারতী ঘোষ। তিনি বলেন, বিজেপির ডেপুটেশন অভিযানে তৃণমূলের গুণ্ডারা বিজেপির নেতাদের এপর অতর্কিতে চড়া হন। ঘটনা বহু বিজেপি নেতা আহত বলে জানিয়েছেন ভারতী ঘোষ।

'পাগলা কুকুর' আখ্যা তৃণমূলের গুণ্ডাদের

'পাগলা কুকুর' আখ্যা তৃণমূলের গুণ্ডাদের

'তৃণমূল সরকারের সচেতন হওয়া উচিত। কারণ.. পাড়ার মধ্যে যদি দেখা যায়, একটাপাগলা কুকুর ঘুরছে , একে কামড়াচ্ছে , ওকে কামড়াচ্ছে, তখন জনগন বেরিয়েই সেই পাগলা কুকুরের ব্যবস্থা করে'। এই ভাষাতেই ভারতী ঘোষ এদিন তোপ দাগেন তৃণমূলের বিরুদ্ধে।

 'আমি সাবধান করছি..'

'আমি সাবধান করছি..'

এদিন ভারতী ঘোষ বলেন, যেভাবে তৃণমূল আশ্রিত গুণ্ডারা 'পাগলা কুকুর' এর মতো ঘোরা ফেরা করছে, তাতে 'জনরোষ গুন্ডাদের ওপর গিয়ে পড়বে।' গোটা পরিস্থিতি নিয়ে ভারতী ঘোষের বার্তা' আমি সাবধান করছি। .. হিংসাত্মক ঘটনা বন্ধ করুন।.. ' তিনি হুঁশিয়ারির সুরে জানিয়ে দেন, গোটা পরিস্থিতি নিয়ে পুলিশ সক্রিয়তা অত্যন্ত প্রয়োজন।

যত বাস আছে নামিয়ে ফেলুন, বড় ঘোষণা মুখ্যমন্ত্রীর

রাজ্যের মন্ত্রীকে ফের কটাক্ষ শান্তনু ঠাকুরের, ক্ষোভে ফুটছে তৃণমূল

English summary
BJP leader Bharati Ghosh attacks TMC for corruption and crime
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X