• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রশাসনকে কাজে লাগিয়ে রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করছে তৃণমূল, অভিযোগ রাহুলের

  • By অভীক
  • |

তৃণমূল প্রশাসনকে কাজে লাগিয়ে রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করছে। এমনই দাবি করলেন বিজেপি নেতা রাহুল সিনহা। বৃহস্পতিবার আজিমগঞ্জ বিজেপির কৃষক সুরক্ষা অভিযান কর্মসূচিতে যোগ দেন তিনি। সেখানে দাঁড়িয়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে রাজ্য সরকারের তুলোধোনা করেন। মুর্শিদাবাদে তিনি বলেন, 'শাসক দল বিভিন্ন জেলা শাসক, পুলিশ সুপার সহ সরকারি আমলাদের দিয়ে রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করেছে।'

আদিবাসী ভোট চাই, তৃণমূল এগিয়ে নাকি বিজেপি?

প্রশাসনকে কাজে লাগিয়ে রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করছে তৃণমূল, অভিযোগ রাহুলের

বিজেপির কৃষক সুরক্ষা অভিযান কর্মসূচিতে যোগ দিতে এদিন মুর্শিদাবাদে আসেন বিজেপির নেতা রাহুল সিনহা। জিয়াগঞ্জের বাহাদুরপুর গ্রাম পঞ্চায়েতের গণেশপুর গ্রামে তিনি বিজেপির জেলা সভাপতি গৌরীশঙ্কর ঘোষ সহ বিজেপি নেতা কর্মীদের নিয়ে কৃষক সুরক্ষা অভিযানে মুষ্টি ভিক্ষা করেন। এরপরে স্থানীয় এক কৃষক পরিবারে মধ্যাহ্ন ভোজন সারেন তিনি। এরপর রাজ্যের শাসক দল, তৃণমূল কংগ্রেসের দলনেত্রী ও তাঁর সাংসদ ভাইপোর তীব্র সমালোচনা করে তিনি বলেন, দলটি ওই দুজনের প্রাইভেট লিমিটেড কোম্পানি।

তিনি আরও বলেন, তৃণমূল কংগ্রেস থেকে দলে দলে বিশিষ্ট নেতা ও পদাধিকারীরা বিজেপিতে যোগ দিয়ে স্বস্তির শ্বাস নিচ্ছেন। একই সাথে পশ্চিমবাংলায় শাসক দল বিভিন্ন জেলা শাসক, পুলিশ সুপার সহ সরকারি আমলাদের দিয়ে রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করেছে। সেইসব আমলা ও ঘটনাগুলি আজ দেশের মুখ্য নির্বাচন কমিশনার সুনীল অরোরা ও প্রতিনিধি দলের হাতে বিজেপির পক্ষ থেকে বিশদে তুলে দেওয়া হয়েছে বলে জানান। এরপরেই আজিমগঞ্জ এর মুকুন্দবাগ গ্রাম পঞ্চায়েতের কুসুমখোলাতে জনসভার উদ্দেশ্য রওনা হন রাহুল বাবু।

গেরুয়া শিবিরকে দিয়েছিলেন 'হুঁশিয়ারি'! বিজেপিতে যোগদানের পর দ্বিতীয়বারের জন্য ক্ষমা চাইলেন শোভন

English summary
BJP leader attacks TMC, alleges political vendetta ahead of elections
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X