• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

একুশেই সাফ হবে তৃণমূল কংগ্রেস! ‘ঊনিশে হাফে’র খোঁটা দিয়ে মমতার বিদায় ঘণ্টা বাজালেন অর্জুন

তৃণমূল কংগ্রেসকে অর্ধেকে নামিয়ে আনা সম্ভব হয়েছে ২০১৯-এ, একুশেই তাঁদের সাফ করে দেওয়া যাবে। এ ব্যাপারে আশাবাদী বিজেপি। বঙ্গ বিজেপির সভাপতি এই স্লোগান আগেই তুলেছিলেন। এবার কেন্দ্রীয় বিজেপি নেতা তথা সংসদ বিষয়ক প্রতিমন্ত্রী অর্জুন রাম মেঘওয়াল তৃণমূলকে নিশানা করলেন সেই একই সুরে।

২০১৯-এ হাফ, ২০২১-এ সাফ

২০১৯-এ হাফ, ২০২১-এ সাফ

অর্জুন টার্গেট করলেন মমতাকে। বললেন, ২০১৯-এ হাফ, ২০২১-এ সাফ হবে তৃণমূল। ২০১৯-এর লোকসভা ভোটে টিএমসিকে অর্ধেকে নামিয়ে আনা সম্ভব হয়েছিল। ৪২-এর মধ্যে ২২টি আসন পেয়েছিল তৃণমূল। ২০২১ সালের বিধানসভা নির্বাচনে পুরোপুরি নিশ্চিহ্ন হয়ে যাবে তারা। এবার বিধানসভায় তৃণমূলকে পুরো সাফ করে দেওয়া সম্ভব হবে।

মমতা শুধু দলের প্রধানের দায়িত্ব পালন করছেন

মমতা শুধু দলের প্রধানের দায়িত্ব পালন করছেন

মঙ্গলবার সকালে তিনি পশ্চিমবঙ্গ বিজেপির পক্ষে ভার্চুয়াল সমাবেশে বক্তব্য রাখছিলেন। মেঘওয়াল দাবি করেন, বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কেবল তাঁর দলের প্রধানের দায়িত্ব পালন করছেন এবং ভারতীয় সংবিধানের প্রতি তাঁর বিশ্বাস নেই। সাম্প্রতিক ঘটনার কথা উল্লেখ করে মেঘওয়াল বলেন, সংবিধানপ্রণেতা আম্বেদকর ভাবতে পারেন যে এমন একজন মুখ্যমন্ত্রী আসবেন। যিনি রাজ্যপালকে কোনও বিশ্ববিদ্যালয়ে যেতে দেন না।"

২০২১ সালের বিধানসভা নির্বাচনে তৃণমূল নিশ্চিহ্ন

২০২১ সালের বিধানসভা নির্বাচনে তৃণমূল নিশ্চিহ্ন

বিজেপির প্রবীণ এই নেতা অভিযোগ করেন, করোনার মহামারী চলাকালীন মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার জনগণকে সহায়তা দেওয়ার পরিবর্তে বৈষম্যমূলক আচরণ করেছিল। তিনি আরও বলেন, এই সময়ে বিজেপিকর্মীদের কোনও কাজ করতে দেওয়া হয়নি। শাসক দলের কর্মীরা অবশ্য কাজ চালিয়ে গিয়েছেন। এই মর্মেই তিনি বলেন, ২০২১ সালের বিধানসভা নির্বাচনে তৃণমূল নিশ্চিহ্ন হয়ে যাবে।

স্বামীজির মতোই ‘ভোকাল ফর লোকাল’ মোদী

স্বামীজির মতোই ‘ভোকাল ফর লোকাল’ মোদী

ভিডিও কনফারেন্সের মাধ্যমে দিল্লি থেকে ভার্চুয়াল সমাবেশে অর্জুন রাম বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আত্মনির্ভর ভারতের দৃষ্টিভঙ্গি একবিংশ শতাব্দীতে তাঁকে বিশ্বনেতা হিসাবে স্থান করে দেবে। তিনি বলেন, ১৮৯৪ সালে মার্কিন যুক্তরাষ্ট্রের শিকাগোতে স্বামী বিবেকানন্দ একই বার্তা দিয়েছিলেন। মোদী সেইমতোই ‘ভোকাল ফর লোকাল' হন।

বিয়ে বাড়িতে ৫০ জন জমায়েত হওয়া যাবে, জানালেন মুখ্যমন্ত্রী

পরিযায়ী শ্রমিকদের জন্য বড় ঘোষণা কেন্দ্রের, এক দেশ এক রেশন কার্ড নিয়ে বার্তা প্রধানমন্ত্রী মোদীর

English summary
BJP leader Arjun Ram Megahwal criticizes Mamata will be finished at 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X