• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অর্জুন চৌরাসিয়ার ময়নাতদন্তের রিপোর্টে চাঞ্চল্যকর তথ্য, রিপোর্ট পেশ কলকাতা হাইকোর্টে

Google Oneindia Bengali News

মেলেনি মেরে ঝুলিয়ে দেওয়ার প্রমাণ। অর্জুন চৌরাসিয়ার ময়নাতদন্তের রিপোর্টে চাপে বিজেপি। গলায় ফাঁস লেগে ঝোলার কারণেই মৃত্যু হয়েছে বিজেপি যুব নেতা অর্জুন চৌরাসিয়ার। হাইকোর্টে ময়নাতদন্তের এমন রিপোর্টই জমা দিয়েছে আলিপুর কমান্ড হাসপাতাল। ময়নাতদন্তের রিপোর্ট সিটের কাছে জমা দেয়ার নির্দেশ দিয়েছে হাইকোর্ট।

অর্জুন চৌরাসিয়ার ঘটনা যাতে নিয়ম না হয়ে দাড়ায়, তা নিয়ে তৎপর রাজ্য স্বাস্থ্য দপ্তর
ময়নাতদন্তের রিপোর্টে কোন তথ্য

ময়নাতদন্তের রিপোর্টে কোন তথ্য

অবশেষে প্রকাশ্যে এল বিজেপি যুব নেতা অর্জুন চৌরাসিয়ার মৃত্যুর ময়নাতদন্তের রিপোর্ট। সেই রিপোর্টে আজ কলকাতা হাইকোর্টে পেশ করা হয়। আলিপুর কমান্ড হাসপাতাল সেই রিপোর্ট পেশ করেছে। তাতে বলা হয়েছে ফাঁস লাগার আগে মৃত্যু হয়নি বিজেপি যুব নেতার। ফাঁস দিয়ে ঝোলার আগে পর্যন্ত জীবিত ছিলেন তিনি। অর্থাৎ ঝোলার আগে পর্যন্ত কেউ তাঁকে খুন করেনি। গলায় ফাঁস লাগার কারণেই মৃত্যু হয়েছে বিজেপি যুব নেতার। এমনই রিপোর্ট কলকাতা হইকোর্টে পেশ করেছে কমান্ড হাসপাতাল। ময়নাতদন্তের রিপোর্ট সিটের হাতে তুলে দেওয়ার নির্দেশ দিয়েছে হাইকোর্ট।

খুনের প্রমাণ নেই

খুনের প্রমাণ নেই

বিজেপি যুব নেতার ময়নাতদন্তের রিপোর্টে খুনের প্রমাণ মেলেনি। ফাঁসেই মৃত্যু হয়েছে অর্জুন চৌরাসিয়ার এমনই জানানো হয়েছে। কিন্তু পরিবারের পক্ষ থেকে বারবার দাবি করা হয়েছে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছিল তাঁদের ছেলেকে। বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা টিবরেয়াল দাবি করেছেন ময়নাতদন্তের রিপোর্টে উল্লেখ করা হয়েছে ফাঁস লেগে মৃত্যু হয়েছে। কিন্তু তাঁকে কেউ গলায় ফাঁস দিতে বাধ্য করেছিল কিনা সেকথা উল্লেখ করা হয়নি। কাজেই সেখানকার পরিস্থিতি কি হয়েছিল সেটা আগে জানতে হবে। কারণ ৬ ফুটের লম্বা একজন ব্যক্তি কীভাবে কন রকম চেয়ার ছাড়া অত উঁচু সিলিংয়ে ফাঁস দিল তা নিয়ে সন্দেহ থাকছে। সেই সঙ্গে যেটায় গলায় ফাঁস দেয়া হয়েছে তাতে এতগুলো ফাঁস কেন দেয়া হয়েছিল। এই রকম একাধিক জিনিসের সন্দেহ তৈরি হয়েছে।

সঠিক তদন্তের দাবি

সঠিক তদন্তের দাবি

পরিবারের লোকেরা এখনও এই ঘটনার সিবিআই তদন্ত দাবি করেছেন। তাঁরা জানিয়েছেন তাঁদের ছেলেকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছিল। প্রিয়াঙ্কা টিবরেয়ালও সেই দাবিই জানিয়েছেন। সেকারণে ঘটনার সঠিক তদন্তের দাবি জানিয়েছেন তিনি। বারবার পরিবারের লোকেরা বারবার দোষীদের শাস্তির দাবি জানিয়েছেন। এবং তাঁদের ছেলের মৃত্যুর সঠিক তদন্তের দাবি জানিয়েছেন। প্রথম দিন থেকেই পরিবারের লোকেরা সিবিআই তদন্তের দাবি জানিয়েছিল। সেকারণে ঘটনাস্থল থেকে দেহ বের করতে বেশ কসরত করতে হয়েছিল পুলিশকে। সাড়ে ৫ ঘণ্টায় চেষ্টা পুলিশ অর্জুন চৌরাসিয়ার দেহ বের করতে সমর্থ হয়েছিল। তারপরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ পরিবারের লোকেদের সঙ্গে কথা বলে সিবিআই তদন্তের দাবি জানিয়েছিলেন।

রাজ্যপালের দরবারে বিজেপি নেতারা

রাজ্যপালের দরবারে বিজেপি নেতারা

এদিকে আজই আবার রাজ্যপালের সঙ্গে দেখা করতে যাবেন বিজেপি নেতারা। দিলীপ ঘোষ, সুকান্ত মজুমদার, শুভেন্দু অধিকারী সকলেই যাবেন তাঁরা। রাজ্যে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে শোরগোল পড়ে গিয়েছে রাজ্যে, বিজেপি নেতারা রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে প্রথম থেকেই সরব হয়েছে। রাজ্যে একের পর এক খুন ধর্ষণের ঘটনা নিয়ে সরব হয়েছেন তাঁরা। রাজ্যে রাষ্ট্রপতি শাসন জারির দাবি জানিয়েছেন বিজেপি নেতারা।

মোহালি বিস্ফোরণে জঙ্গিদের যোগের ইঙ্গিত, তদন্তে নামতে চলেছে NIAমোহালি বিস্ফোরণে জঙ্গিদের যোগের ইঙ্গিত, তদন্তে নামতে চলেছে NIA

English summary
Arjun Chowrasia death update news
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X