• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দলকে নিয়েই বেফাঁস মন্তব্য অরবিন্দ মেননের, সৌগত বললেন, সত্যিই একুশে সাফ হয়ে যাবে বিজেপি

একুশে বিজেপি সাফ। বিরোধীদের আক্রমণ করতে গিয়ে মুখ ফস্কে নিজের দলকে নিয়েই বলে ফেলেছেন বিজেপি নেতা অরবিন্দ মেনন। সুযোগ হাতছাড়া করে কে। সঙ্গে সঙ্গে অরবিন্দ মেননের এই মন্তব্য নিয়ে পাল্টা কটাক্ষ ছুড়ে দিয়েছেন তৃণমূল কংগ্রেস নেতা সৌগত রায়। তিনি কটাক্ষ করে বলেছেন একেবারে সত্যি কথা বলেছেন অরবিন্দ। সত্যিই একুশে সাফ হয়ে যাবে বিজেিপ। ২০২১ সালে ফের ক্ষমতায় আসবে তৃণমূল কংগ্রেস।

মেননের বিতর্কিত মন্তব্য

মেননের বিতর্কিত মন্তব্য

মন্তব্য-পাল্টা মন্তব্যে এখন সরগরম রাজনৈতিক মহল। একুশের ভোট যত এগিয়ে আসছে তত রাজনৈতিক নেতাদের বিতর্কিত মন্তব্য পারদ চড়াচ্ছে। এক আলোচনা সভায় যোগ দিয়েছিলেন বিজেপি নেতা অরবিন্দ মেনন। সেই আলোচনা সভায় তৃণমূল কংগ্রেসকে আক্রমণ করতে গিয়ে তিনি ভুল করে মুখ ফস্কে বলে ফেলেন একুশে বিজেপি সাফ হয়ে যাবে।

কটাক্ষ সৌগতর

কটাক্ষ সৌগতর

অরবিন্দ মেননের এই মন্তব্য নিয়ে সঙ্গে সঙ্গে সরব হয়ে উঠেছে শাসক দল তৃণমূল কংগ্রেস। সৌগত রায় কটাক্ষ করে বলেছেন, ঠিকই বলেছেন অরবিন্দ মেনন। সত্যিই একুশে সাফ হয়ে যাবে বিজেপি। ২০২১ সালে ফের বাংলায় সরকার গড়বে তৃণমূল কংগ্রেস। বাংলায় বিজেপির আর কোনও অস্তিত্বই থাকবে না। এদিকে একের পর এক তৃণমূল কংগ্রেস নেতা বিজেপিতে যোগ দান করতে শুরু করেছে। বিজেপি নেতারা বলতে শুরু করেছেন তৃণমূল কংগ্রেস পার্টিটাই উঠে যাবে।

ফের বড় ভাঙনের মুখে তৃণমূল

ফের বড় ভাঙনের মুখে তৃণমূল

ফের বড় ভাঙনের মুখে তৃণমূল কংগ্রেস। বেসুরো একাধিক নেতা। বীরভূমে তৃণমূল কংগ্রেস সাংসদ শতাব্দী রায় প্রকাশ্যে দলের বিরুদ্ধে মুখ খুলেছেন। একাধিক ফেসবুক পোস্টে তিনি অভিযোগ করেছেন তাঁর এলাকায় তাঁকে ঢুকতে দেওয়া হচ্ছে না। কাজ করতে দেওয়া হচ্ছে না। রাজীব বন্দ্যোপাধ্যায়ও বেসুরো গাইতে শুরু করেছেন শনিবার দুই নেতাই ফেসবুক লাইভে নিজেদের অবস্থান জানাবেন বসে জানিেয়ছেন।

দল ছাড়ছে ৪২ বিধায়ক

দল ছাড়ছে ৪২ বিধায়ক

এদিকে বিজেপি নেতা এবং বাংলায় বিজেপির পর্যবেক্ষক কৈলাশ বিজয়বর্গীয় দাবি করেছেন তৃণমূলের ৪২ জন বিধায়ক বিজেপির সঙ্গে যোগযোগ করেছেন। শতাব্দীর প্রকাশ্যে দলের বিরুদ্ধে মন্তব্য করার পর সেই জল্পনা আরও পারদ চড়তে শুরু করেছে। যদিও পাল্টা তৃণমূলের পক্ষ থেকে দাবি করা হয়েছে বিজেপির ৬ থেকে ৭ জন সাংসদ তৃণমূল কংগ্রেসে যোগ দিতে চাইছেন।

কলকাতাঃ কংগ্রেসের রাজভবন ঘেরাও অভিযান নিয়ে ধুন্ধুমার ধর্মতলায়

বিজেপিতে যোগ মোদী ঘনিষ্ঠ আমলার, রাতারাতি হলেন প্রার্থী! এমএলসি ভোট ঘিরে সরগরম যোগী রাজ্য

English summary
BJP leader Arbind Menan coment on BJP creat controversy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X