• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টেট নিয়ে শিক্ষামন্ত্রীর অডিও ক্লিপ ভাইরাল, পাল্টা হুমকি বিজেপি নেতা অনুপম হাজরার

করোনা কাটিয়ে ফের স্ব মহিমায় ফিরে এসেছেন বিজেপি নেতা অনুপম হাজরা। ফিরেই শুরু করে দিয়েছেন শাসক দলকে একের পর এক আক্রমণ। শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে বিস্ফোরক আক্রমণ করেছেন বিজেপি নেতা অনুপম হাজরা। তিনি বলেছেন বেশি মেজাজ হারালে বাংলার জনগণ টিকতে দেবে না রাজ্যে।

পার্থকে আক্রমণ অনুপম হাজরার

পার্থকে আক্রমণ অনুপম হাজরার

ফের শাসক দলকে নিয়ে বিদ্রুপে শান দিলেন বিজেপি নেতা অনুমপ হাজরা। তিনি টেট পরীক্ষার্থীর সঙ্গে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের কথোপকথনের অডিও ক্লিপ নিয়ে আক্রমণ শানিেয়ছেন। পার্থ চট্টোপাধ্যায়কে আক্রমণ করে অনুপম বলেছেন, বেশি বিরক্ত হলে বাংলার জনগণ টিকতে দেবে না রাজ্যে। প্রসঙ্গত উল্লেখ্য টেট পরীক্ষার্থীর একাধিক প্রশ্নে বিরক্তি প্রকাশ করেছিলেন শিক্ষামন্ত্রী।

পার্থর অডিও ক্লিপ

পার্থর অডিও ক্লিপ

সম্প্রতি এক টেট পরীক্ষার্থীর সঙ্গে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়েক কথোপকথনের অডিও ক্লিপ ভাইরাস হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাতে টেট পরীক্ষার্থীকে পার্থ চট্টোপাধ্যায় বলেছেন করোনার কারণে একাধিক জায়গায় নিয়োগ বন্ধ রয়েছে। তার পরেও টেট পরীক্ষার্থীর একাধিক প্রশ্ন করেন। তাই নিয়ে বিরক্তি প্রকাশ করেন শিক্ষামন্ত্রী। এমনকী তাঁ টেট পরীক্ষার ট্রেনিং নেওয়া নিয়েও প্রশ্ন তোলেন তিনি।

অনুপমের আক্রমণ

অনুপমের আক্রমণ

অনুপম হাজরা এর আগেও একাধিকবার শাসক দলের বিরুদ্ধে একাধিক বিতর্কিত মন্তব্য করেছিলেন। কয়েকদিন আগে সোনারপুরে একটি সভায় অনুপম বলেছিলেন, তাঁর করোনা হলে তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে গিয়ে জড়িয়ে ধরবেন। এই নিয়ে তুমুল সমালোচনার মুখে পড়তে হয়েছিল অনুপম হাজরাকে।

অনুপমের করেনা

অনুপমের করেনা

সোনার পুরে করোনা মন্তব্য করের দিন কয়েকের মধ্যেই করোনা ভাইরাসে আক্রান্ত হন বিজেপি নেতা অনুপম হাজরা। তাই নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনুপমকে নিয়ে বিদ্রুপ করতে ছাড়েনি শাসক দল তৃণমূল কংগ্রেস। মুকুল রায়ের হাত ধরেই অনুপম বিজেপিতে যোগ দান করেছিলেন।

কলকাতাঃ রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতির অভিযোগ তুলে হরিদেবপুর থানা ঘেরাও বিজেপির

বিজেপিতে আছে এক পয়সা, দু পয়সার নেতারা! কাদের উদ্দেশ্য করলেন বিস্ফোরক অনুব্রত

English summary
BJP Leader Anupam Hazra slams Partha Chatterjee over TET audio clip
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X