• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জামিন অযোগ্য ধারায় এফআইআর! মমতার সরকারকে একের পর এক প্রশ্ন ও পরামর্শ অনুপম হাজরার

  • |

বিজেপি নেতা অনুপম হাজরার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় এফআইআর। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় পুলিশের আক্রান্ত হওয়ায় একটি ভিডিও পোস্ট করেন বলে অভিযোগ। যেখানে তিনি ছবিটি খিদিরপুরের বলে উল্লেখ করেন। এরপরেই অনুপম হাজরার বিরুদ্ধে এফআইআর করা হয়। এই ঘটনার পরেই অনুপম হাজরা ফেসবুক লাইভে মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেন।

খিদিরপুরের জায়গায় মুম্বইয়ের ভিডিও

খিদিরপুরের জায়গায় মুম্বইয়ের ভিডিও

পুলিশ আক্রান্ত হওয়ার ভিডিও ঘিরে যত গণ্ডগোল। সম্প্রতি বিজেপি নেতা অনুপম হাজরা এইরকমই একটি ভিডিও পোস্ট করে দাবি করেন সেটি খিদিরপুরের। যদিও পুলিশি তদন্তে পরে দেখা যায় সেটি মুম্বইয়ের। যার জেরে অনুপম হাজরার বিরুদ্ধে গিরিশ পার্ক থানায় জামিন অযোগ্য ধারায় মামলা করা হয়।

মুখ্যমন্ত্রীকে আক্রমণ অনুপমের

মুখ্যমন্ত্রীকে আক্রমণ অনুপমের

অনুপম হাজরা ফেসবুক লাইভ করে মুখ্যমন্ত্রীকে আক্রমণ করেন। তিনি বলেন, মুখ্যমন্ত্রী বাজার পরিদর্শনের বিরোধিতা করেছিলেন তিনি। যেই কারণে তাঁর বিরুদ্ধে রাজনৈতিক ষড়যন্ত্র করা হয়েছে। মুখ্যমন্ত্রী অঙ্গুলি হেলনেই পুলিশ কাজ করছে বলে অভিযোগ করেছেন তিনি।

অনুপম হাজরার প্রশ্ন

অনুপম হাজরার প্রশ্ন

আগের দিনের মতো অনুপম হাজরা মমতা বন্দ্যোপাধ্যায়ের বাজার পরিদর্শনের বিরোধিতা করেন। তাঁর প্রশ্ন, রাজ্যের প্রশাসনিক আধিকারিকরা কি কোন কাজই করেন না।

বিজেপি নেতার পরামর্শ

বিজেপি নেতার পরামর্শ

অনুপম হাজরা মুখ্যমন্ত্রীকে পরামর্শ দিয়ে বলেছেন, প্রধানমন্ত্রী যেমন রাস্তায় না বেরিয়েই দেশব্যাপী করোনা পরিস্থিতির মোকাবিলা করছেন, তা দেখে শেখা উচিত মুখ্যমন্ত্রীর।

English summary
BJP leader Anupam Hazra questions CM Mamata Banerjee's steps to tackle Coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X