• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জ্বরে আক্রান্ত অনুপম! মমতাকে নিয়ে বিতর্কিত মন্তব্যের জেরে চাপা পড়েছে 'উল্লেখযোগ্য' অংশ

  • |

রবিবার তিনি বলেছিলেন করোনা আক্রান্ত হলে মুখ্যমন্ত্রীকে জড়িয়ে ধরবেন। আর ২৪ ঘন্টা কাটতে না কাটতেই জ্বরে আক্রান্ত হয়েছেন বিজেপি নেতা অনুপম হাজরা। মুখ্যমন্ত্রীকে নিয়ে এই বিতর্কিত মন্তব্যের পরেই শিলিগুড়িতে তাঁর বিরুদ্ধে প্রথম এফআইএরটি হয় সোমবার।

ভরসা মোদী, শাহ, নাড্ডাতেই! মুকুল রায়, রাহুল সিনহা আর অনুপম হাজরাকে নিয়ে অবস্থান ব্যাখ্যা জয়ের

 বিতর্কিত মন্তব্য অনুপম হাজরার

বিতর্কিত মন্তব্য অনুপম হাজরার

রবিবার বারুইপুরে দলের কর্মসূচিতে গিয়েছিলেন বিজেপি নেতা অনুপম হাজরা। সেখানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে অনুপম হাজরা বলেন, বিজেপি কর্মীরা করোনার থেকে অনেক বড় ভাইরাস, মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে লড়াই করছেন। এই করোনায় তাঁদের কিছু হবে না। তারপরেই অনুপম হাজরা বলেন, তাঁর যদি কোনও দিন করোনা হয়, তাহলে প্রথমেই মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরবেন।

বিতর্কিত মন্তব্যের জেরে চাপা পড়েছে মন্তব্যের বাকি অংশ

বিতর্কিত মন্তব্যের জেরে চাপা পড়েছে মন্তব্যের বাকি অংশ

তবে করোনা হলে মমতা বন্দ্যোপাধ্যায়কে জড়িয়ে ধরা বলা ছাড়াও আরও অনেক কথাই বলেছিলেন অনুপম। কিন্তু বিতর্কিত অংশের জেরে বাকি সবটুকু চাপা পড়ে গিয়েছে। তিনি বলেছেন, কেরোসিন দিয়ে করোনায় মৃতের দেহ পোড়ানো হয়েছে। পাশাপাশি পিতাকে মৃত পুত্রের দেহ দেখতে দেওয়া হয়নি বলেও অভিযোগ করেছেন তিনি। তাঁর অভিযোগ রাজ্যের মুখ্যমন্ত্রী সাধারণ মানুষকে কাঁদিয়েছেন।

মমতার কাছে অস্তিত্ব বাঁচানোর লড়াই

মমতার কাছে অস্তিত্ব বাঁচানোর লড়াই

রবিবার অনুপম হাজরা আরও বলেছিলেন ২০২১-এর নির্বাচন বিজেপির কাছে হারজিতের লড়াই হলেও, মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে তা অস্তিত্ব বাঁচানোর লড়াই।

বিতর্কিত মন্তব্যের ২৪ ঘন্টার মধ্যেই ১০৩ জ্বর

বিতর্কিত মন্তব্যের ২৪ ঘন্টার মধ্যেই ১০৩ জ্বর

দল তথা বিরোধীরা অনুপম হাজরার বিতর্কিত মন্তব্যের সমালোচনা করেছেন। যদিও এব্যাপারে বাড়তি কোনও মন্তব্য করেননি অনুপম হাজরা। পাশাপাশি জানা গিয়েছে, সোমবার থেকে তিনি জ্বরে আক্রান্ত হয়েছেন। তাঁর জ্বর ১০৩ ডিগ্রি পর্যন্ত উঠেছিল বলে জানা গিয়েছে।

English summary
BJP leader Anupam Hazra is infected with Fever
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X