• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলে ফিরছেন শোভন চট্টোপাধ্যায়, শীর্ষনেতৃত্বকে খোঁচা দিয়ে ‘গোপন কথা’ ফাঁস বিজেপি নেতার

মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে গিয়ে শোভন চট্টোপাধ্যায়ের ভাইফোঁটা নেওয়াকে মুকুল-দিলীপরা সামাজিক সৌজন্য বলে ব্যাখ্যা করলেও বিজেপির মুকল ঘনিষ্ঠ নেতা অনুপম হাজরা কিন্তু অন্য গন্ধ পেতে শুরু করেছেন। মুকুল-দিলীপরা সৌজন্যের মাপকাঠিতে শোভন-অস্বস্তি এড়াতে চাইলেও, এটা যে তা নয়, জানাতে কসুর করলেন না আর এক তৃণমূলত্যাগী বিজেপি নেতা।

অনুপমের শোভন-ব্যাখ্যা

অনুপমের শোভন-ব্যাখ্যা

অনুপমের সাফ কথা, তৃণমূলে যাওয়ার জন্যই শোভন চট্টোপাধ্যায় বৈশাখীদেবীকে নিয়ে মমতার বাড়িতে ভাইফোঁটা নিতে গিয়েছেন। তিনি এই ঘটনার রাজনৈতিক বিশ্লেষণই করলেন। তাঁর ব্যাখ্যা দিদির ডাক পেয়ে যেভাবে ছুটলেন শোভন চট্টোপাধ্যায়, তাতে বোঝাই যাচ্ছে তিনি তৃণমূলেই ফিরছেন।

শোভনের সভায় যান না, যান কালীঘাটে

শোভনের সভায় যান না, যান কালীঘাটে

এদিন অনুপম বলেন, বিজেপিতে যোগ দিয়েও শোভন চট্টোপাধ্যায়রা অমিত শাহের সভায় যান না। দিদি ডাকলেই পড়ি কি মরি করে ছোটেন ভাইফোঁটা নিতে। কেন তিনি এমন করছেন, তা বলতে পারবেন তাঁরাই, যাঁরা তাঁকে তৃণমূল থেকে বিজেপিতে এনেছিলেন।

সমাদর পাননি বিজেপিতে

সমাদর পাননি বিজেপিতে

অনুপম বলেন, বিজেপিতে শোভনকে যেভাবে আপ্যায়ণ করা হয়েছিল, তিনি হয়তো আরও বেশি আপ্যায়িত হতে চেয়েছিলেন। যেমনটা তিনি চেযেছিলেন সেই সমাদর পাননি বিজেপিতে। তাই এখন তৃণমূলে ফিরতে চেয়ে তিনি ছুটছেন। এই প্রসঙ্গে তিনি বিজেপির একাংশকেও কটাক্ষ করতে ছাড়েননি।

শর্ত পূরণ হয়নি বলেই...

শর্ত পূরণ হয়নি বলেই...

অনুপম বলেন, শোভনবাবু বিজেপিতে এসেছিলেন বিজেপির শীর্ষ নেতৃত্বের হাত ধরে। তিনি হয়তো কোনও শর্ত দিয়েই এসেছিলেন। কিন্তু সেই শর্ত পূরণ হয়নি বিজেপিতে আসার পর। তাই এখন ফের মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাক পেয়ে তিনি হয়তো চলে গেলেন। সত্যিই তাই কি না, তা অবশ্য পুরোপুরি বোঝা যাচ্ছে না। বিষয়টা বড্ড ঘোলাটে।

শোভনের যোগদানের পর থেকেই...

শোভনের যোগদানের পর থেকেই...

১৪ আগস্ট মুকুলের হাত ধরে বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই শোভনকে ও বৈশাখীকে নিয়ে বিতর্ক দানা বাঁধে। দেবশ্রী রায়কে নিয়ে বিতর্কের শুরু। তারপর শোভনের সংবর্ধনা মঞ্চ থেকে ডাল-ভাত বিতর্কে সুর পঞ্চমে ওঠে। ক্রমেই দূরে সরে যেতে থাকেন শোভন। বিজেপিতে গিয়ে মুক্ত বাতাস পাননি মমতার স্নেহের কানন। শেষমেশ জল্পনা শুরু হয় তাঁর ঘরওয়াপসি নিয়ে।

বিশ্বভারতীতে আধা সামরিক বাহীনির নিরাপত্তা চেয়ে কেন্দ্র সরকারের কাছে আবেদন উপাচার্যের

English summary
BJP leader Anupam Hazra gives opinion about Sovan Chatterjee. He says Sovan Chatterjee can go again in TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X