• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শ্লীলতাহানি-মারধরে অভিযুক্ত বিজেপি নেতা অনুপম হাজরা! চরম চাঞ্চল্য় শহরের পানশালা ঘিরে

  • |

এবার নয়া বিতর্কে বিজেপি নেতা অনুপম হাজরা। তাঁর বিরুদ্ধে এক পানশালায় ঢুকে মারধরের অভিযোগ রয়েছে। শুধু তাই নয়, লোকসভা ভোটে বিজেপির এই প্রার্থীর বিরুদ্ধে উঠেছে শ্লীলতাহানির অভিযোগও। ইতিমধ্যেই এই ইস্যুতে তাঁর বিরুদ্ধে শেক্সপিয়ার সরণি থানায় দায়ের হয়েছে মামলা।

কোন অভিযোগ অনুপমের বিরুদ্ধে?

কোন অভিযোগ অনুপমের বিরুদ্ধে?

শনিবার ১০টা নাগাদ হোচিমিন সরণিরর একটি নামী হোটেল ও পানশালায় গিয়ে বিজেপি নেতা অনুপম হাজরা রীতিমতো অভ্যবতা করেন বলে অভিযোগ। , সেখানে অভিযোগকারীর সঙ্গে অনুপমের বচসা বাধে। তারপরই বিজেপি নেতা মারধর শুরু করেন ওই ব্যক্তির ওপর। এমনই দাবি ব্যক্তির।

শ্লীলতাহানির অভিযোগ

শ্লীলতাহানির অভিযোগ

বিজেপি মেতা অনুপম হাজরার বিরুদ্ধে এদিন শ্লীলতাহানির অভিযোগ দায়ের হয়েছে। জানা গিয়েছে, ছবি তোলাাকে কেন্দ্র করে এদিন বচসা চরমে যায়। তারপরই অনুপম শ্লীলতাহানি করেন এক মহিলার , বলে অভিযোগ রয়েছে।

নৈহাটির দেবক গ্রামে পুলিশি হানা, বাজেয়াপ্ত বিপুল পরিমাণ বাজির মশলা
 অনুপমের অভিযোগ কোনদিকে?

অনুপমের অভিযোগ কোনদিকে?

অনুপম হাজরা এরপর ফেসবুক লাইভে জানিয়ে দেন, অভিযোগকারী শাসকদল তৃণমূলের ঘনিষ্ঠ। এছাড়াও ফেসবুকে তিনি , পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন। এরপরই তিনি পাল্টা পুলিশের দ্বারস্থ হওয়ার অভিযোগ তোলেন। তিনি বলেন, মদ্যপ অবস্থায় এক ব্যক্তি অনুপমের কাছে আসবার চেষ্টা করেন। অনুপমের দেহরক্ষীরা তাতে বাধা দিতেই শুরু হয় বচসা।

English summary
BJP Leader Anupam Hazra accused of Molestation .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X