• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জেলে থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ছবি পোস্ট 'মুকুল অনুগামী' বিজেপি নেতার, জল্পনা তুঙ্গে

  • |

জেল বন্দি বিজেপি নেতা আনিসুর রহমান (anisur rahman)। সেই অবস্থাতেই সচল বিজেপি পূর্ব মেদিনীপুরের পাঁশকুড়ার বিজেপি (bjp) নেতা আনিসুর রহমানের ফেসবুক প্রোফাইল। সোমবার রাতে মুকুল রায় পন্থী (mukul roy) তিনি একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবি আবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (mamata banerjee) সঙ্গে।

 তৃণমূল নেতা খুনে অভিযুক্ত আনিসুর রহমান

তৃণমূল নেতা খুনে অভিযুক্ত আনিসুর রহমান

২০১৯-এ নবমীর রাতে পাঁশকুড়ায় খুন হয়ে গিয়েছিলেন তৃণমূল নেতা কুরবার শাহ। সেই খুনে নাম জড়ায় তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়া আনিসুর রহমানে। কুরবান শাহের বাড়ির লোক এবং তৃণমূল উভয় তরফ থেকেই আনিসুর রহমানের বিরুদ্ধে অভিযোগ তোলে। প্রায় একমাস পরে পাঁশকুড়ার গোপন ডেরা থেকে তাঁদের গ্রেফতার করে পুলিশ। সেই থেকে তিনি কারাগারে বন্দি রয়েছেন।

সচল ফেসবুক প্রোফাইল

সচল ফেসবুক প্রোফাইল

সোমবার রাতে তাঁর ফেসবুক প্রোফাইল থেকে একটি ছবি পোস্ট করা হয়। সেই ছবিতে দেখা যাচ্ছে বাইক চালাচ্ছেন আনিসুর আর পিছনে বসে মমতা বন্দ্যোপাধ্যায়। ছবির ওপরে লেখা রয়েছে, প্রত্যেক ক্রিয়ারই সমান ও বিপরীত প্রতিক্রিয়া রয়েছে।

 উঠছে নানা প্রশ্ন

উঠছে নানা প্রশ্ন

এই ফেসবুক পোস্ট ঘিরেই নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। জেলের মধ্যে বসে মোবাইল পেলেন কী করে আনিসুর রহমান। যদি তা না হয়, বাইরে বসে তার ফেসবুক প্রোফাইল সচল রাখছে কে? আর প্রত্যেক ক্রিয়ারই সমান ও বিপরীত প্রতিক্রিয়া রয়েছে, এই প্রতিক্রিয়ার মাধ্যমেই বা তিনি কী বোঝাতে চাইছে।

ভাইরাল হয়েছে ফেসবুক পোস্ট

ভাইরাল হয়েছে ফেসবুক পোস্ট

ইতিমধ্যেই ফেসবুক পোস্ট ভাইরাল হয়ে গিয়েছে। সেখানেই বিভিন্ন জন বিভিন্ন মন্তব্য করেছেন, কেউ বলছেন, রয়্যাল বেঙ্গল টাইগার। কেউ বলছেন জয় শ্রী রাম। কেউ কেউ তো তাঁকে তৃণমূলে স্বাগত জানিয়েছেন। কেউ প্রশ্ন করছেন, তৃণমূলে কি ফিরছেন। কেউ আবার সতর্ক করে বলছেন, বর্তমান দিদির সঙ্গে যারা দুর্নীতির পাকে তারা। ওদের অবস্থা খুবই খারাপ হবে, সেটা আপনি(আনিসুর) বোঝেন।

মুকুল রায়ের অনুগামী আনিসুর

মুকুল রায়ের অনুগামী আনিসুর

২০১৮ সালের শুরুতে ধর্ষণের এক মামলায় জেলে যেতে হয়েছিল আনিসুর রহমানকে। সেই বিজেপি বিজেপি অভিযোগ করেছিল, তৃণমূলের ষড়যন্ত্র। দিলীপ ঘোষকে বলতে শোনা গিয়েছিল, মুকুল রায়ের অনুগামী হিসেবে বিজেপিতে আসতেই আনিসুরকে মিথ্যা মামলায় ফাঁসিয়েছে তৃণমূল। একটা সময়ে সিপিএম-এও ছিলেন আনিসুর।

ছবি সৌ: ফেসবুক

এলজেপিতে যোগ দেওয়ায় বহিষ্কৃত ৯ বিজেপি নেতা, সুশীল মোদীর নয়া চালে আদৌও কি শান্ত হবে নীতীশ শিবির?

English summary
BJP leader Anisur Rahman posts a picture with Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X