• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি কর্মী-নেতাদের মারধরের অভিযোগ শান্তনু শিবিরের বিরুদ্ধে

  • |

ফের প্রকাশ্যে বিজেপির গোষ্ঠীদ্বন্দ্ব। বিজেপি নেতাকর্মীদের মারধরের অভিযোগ উত্তর ২৪ পরগনার বনগাঁ বিজেপি সাংসদ শান্তনু শিবিরের বিরুদ্ধে। এই ঘটনায় মলদ মণ্ডল, আইনজীবী লিটন মৈত্র, বাবলু দাস ( বিজেপি মেম্বার) , কালীপদ ভৌমিক( প্রাক্তন জিএস), দূলাল দেব সমদ্দার, অনুপ বিশ্বাস (বিজেপি মেম্বার) সহ মোট ছয় জন আহত হয়েছেন। যার মধ্যে একজনের অবস্থা গুরুতর।

বিজেপি কর্মী-নেতাদের মারধরের অভিযোগ শান্তনু শিবিরের বিরুদ্ধে

সোমবার রাতে ঘটনাটি ঘটেছে গাইঘাটা থানার ঠাকুরনগর ঠাকুরবাড়ি এলাকায়।

সূত্রের খবর, করোনা ভাইরাস এর জন্য ঠাকুরনগরের বারুণী মেলা এবছর বন্ধ রাখার জন্য গত রবিবার বিজেপির একটি গোষ্ঠী সাধারণ মানুষের সাক্ষর সংগ্রহ করে এবং স্টেশন চত্বরে মাইক বেঁধে প্রচার করে। ( যদিও তারা এই মেলা বিরোধী আনন্দলনে নিজেরাই সচেতন নাগরিক বলে জানিয়েছেন)।

পরবর্তীতে তারা প্রশাসনের বিভিন্ন স্তরে একটি ডেপুটেশন দেয়। গতকাল তারা ঠাকুর বাড়িতে তারা গিয়েছিল প্রাক্তন সাংসদ মমতা ঠাকুরের কাছে মেলা না হওয়ার জন্য একটি ডেপুটেশন জমা দিতে। অভিযোগ ডেপুটেশন জমা দিয়ে ঠাকুর বাড়ি থেকে বেরোতেই শান্তনু ঠাকুর শিবিরের কুড়ি থেকে ২৫ জনের একটি টিম তাদের গাড়িতে হামলা চালায়। তাদের চিৎকারে স্থানীয়রা ছুটে আসতে আততারীরা পালিয়ে যায়।

রেকর্ডহারে বাড়ছে তৃণমূলের সদস্য সংখ্যা, বিজেপি প্রস্তুত তো?

খবর পেয়ে গাইঘাটা থানার পুলিশ ও বিজেপি কর্মীরা ঘটনা স্থলে এসে তাদের উদ্ধার করে চাঁদপাড়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে আসে। এই ঘটনায় মোট ৬ জন আহত হয়েছেন। যার মধ্যে মলয় মন্ডল নামে এক বিজেপি কর্মী গুরুতর জখম। তার কানে সেলাই পড়েছে। তাকে বনগাঁ হাসপাতালে রেফার করা হয়েছে।

English summary
Bjp leader allegedly beaten by party cadres
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X