• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

৬ বছরের শিশুকেও ছাড়ছে না, চরম সীমায় পৌঁছে গিয়েছে, এর শেষ দেখে ছাড়ব, হুঁশিয়ারি অগ্নিমিত্রার

রাজ্যে নারী নির্যাতন চরমে পৌঁছে গিয়েছে। ৬ বছরের শিশুকেও ছাড়ছে না তৃণমূল। বর্ধমানের শক্তিগড়ের কাছে বিজেপির বুথ কর্মীর ৬ বছরেরে মেয়েকে যৌন নর্যাতনের ঘটনায় ফুঁসে উঠলেন বিজেপির মহিলা মোর্চার সভা নেত্রী অগ্নিমিত্রা পল। তিনি দোষীদের কড়া শাস্তির দাবি জানিয়েছেন। সেটা না হলে এর শেষ দেখে ছাড়বেন বলেও হুঁশিয়ারি দিয়েছেন।

বিজেপি নেতার মেয়েকে যৌন নির্যাতন

বিজেপি নেতার মেয়েকে যৌন নির্যাতন

রাজ্যে একের পর এক নারী নির্যাতনের ঘটনা ঘটে চলেছে। বর্ধমানের কাছে শক্তিগড়ে বিজেপির বুথ সভাপতির ৬ বছরের মেয়ের উপর যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে তৃণমূল কংগ্রেস নেতার বিরুদ্ধে। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত। তৃণমূল নেতার গ্রেফতারির দাবিতে সরব হয়েছেন বিজেপির মহিলা মোর্চার নেত্রী।

নারী নির্যাতন চরমে

নারী নির্যাতন চরমে

রাজ্যে নারী নির্যাতনের ঘটনা চরমে পৌঁছে গিয়েছে। একাধিক জায়গায় নারীদের উপর অত্যাচার হচ্ছে। রাজ্যের মুখ্যমন্ত্রী নিজে নারী হয়ে কীভাবে এই ধরনের ঘটনা মেনে নিচ্ছেন এই নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। বর্ধমানের ঘটনা নিয়ে রীতিমত লজ্জা হওয়া উচিত মুখ্যমন্ত্রী এবং রাজ্য প্রশাসনের। উল্টে শাসক দলের নেতাদের মদত দেওয়া হচ্ছে বলে অবিযোগ করেছেন অগ্নিিমত্রা।

শেষ দেখে ছাড়ব

শেষ দেখে ছাড়ব

শক্তিগড়ের ঘটনায় অভিযুক্তের গ্রেফতারি দাবি করেছেন তিনি। গ্রেফতার করা না হলে বড় আন্দোলনে নামার হুমকি দিয়েছেন তিনি। গোটা বর্ধমান জেলা থমকে যাবে বলে হুঁশিয়ারি দিয়েছেন অগ্নিমিত্রা পল। তিনি জানিয়েছেন পরের সপ্তাহের মধ্যে যদি অভিযুক্ত গ্রেফতার না হয় তাহলে বড় আন্দোলনে নামবে বিেজপির মহিলা মোর্চা।

শাড়ি বিক্রির অভিযোগ

শাড়ি বিক্রির অভিযোগ

কয়েকদিন আগেই বিজেপির মহিলা মোর্চার সভানেত্রীর বিরুদ্ধে পার্টির হোয়াটস অ্যাপ গ্রুপে শাড়ি বিক্রির অভিযোগ উঠেছিল। এই নিয়ে বিতর্ক তৈরি হয়েছিল দলের অন্দরেই। দিল্লিতেও তাঁর বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছিল।

দুর্নীতি রুখতে এবার মুখ্যমন্ত্রীর নজরে প্রশাসনিক আধিকারিকরা

ছবি সৌ:ফেসবুক

ভোট দিতে না দিলে পিঠের চামড়া খুলে নুন মাখিয়ে রাস্তায় ছেড়ে দেওয়া হবে, তৃণমূলকে হুঁশিয়ারি সায়ন্তনের

English summary
BJP leader Agnimitra pul accust TMC over Child molestation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X