• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নয় মাস পরে বাংলায় সরকার বিজেপিরই, বদলার ডাক অগ্নিমিত্রার গলায়ও

  • By অভীক
  • |
Google Oneindia Bengali News

আর নয় মাস পরে বাংলায় সরকার গড়বে বিজেপি। শুধু আমরা একা নই সাধারণ মানুষও প্রস্তুত। তারাও আমাদের সাথে আছেন। হাড়োয়ায় দাসপাড়ায় নির্যাতিত গৃহবধূর পাশে দাঁড়িয়ে আশ্বাস দিয়ে বললেন বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল।

নয় মাস পরে বাংলায় সরকার বিজেপিরই, বদলার ডাক অগ্নিমিত্রার গলায়ও

বসিরহাট মহকুমার হাড়োয়া থানার গোপালপুর দাসপাড়া এলাকায় বিজেপি কর্মী প্রতিমা রুইদাসের ওপর ওই এলাকার তৃণমূল কর্মীর হুমকি ও নির্যাতনের ঘটনায় তার পাশে দাঁড়িয়ে পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলেছেন বিজেপি নেত্রী অগ্নিমিত্রা।

এদিন নির্যাতিতার পাশে দাঁড়িয়ে অগ্নিমিত্রা পাল জানান, মহিলাদের উপর তৃণমূলের ছেলেদের যে অত্যাচার আমরা তার বদলা নেব। মুখ্যমন্ত্রী যেসব লোকজন দলে জায়গা দিয়েছেন তা অত্যন্ত লজ্জার ব্যাপার। আগামী ৯ মাস পর আমরা নতুন সরকার গড়ছি। শুধু আমরা একা নই সাধারণ মানুষ প্রস্তুত তারাও সাথে আছে।

এদিন তিনি আরো বলেন যেখানে এখন মানুষ চাঁদে গিয়ে বাস করার চিন্তাভাবনা করছে আর পশ্চিমবাংলা এমন একটি রাজ্য যেখানে হুমকি দিয়েও দুষ্কৃতীরা পার পেয়ে যাচ্ছে। ন বছর আমরা অত্যাচার সহ্য করেছি আর না এবার পাল্টা দেব।

প্রসঙ্গত, হাড়োয়া থানার গোপালপুর দাসপাড়া এলাকায় বিজেপি কর্মী প্রতিমা রুইদাস এর ওপর ওই এলাকার তৃণমূল কার্যকরী সভাপতি মনিরুল ইসলাম বেশ কয়েকদিন আগে ওই বিজেপি নেত্রীর ওপর চড়াও হয় এবং শ্লীলতাহানি করে বলে অভিযোগ।এরপর হাড়োয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়। কিন্তু এখনো পর্যন্ত এই ঘটনার মূল অভিযুক্ত মনিরুল অধরা রয়েছে।

এদিন বিকেলে গোপালপুর দাসপুর বিজেপি কর্মীর বাড়িতে যান রাজ্যের মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পাল ও বসিরহাট বিজেপির সাংগঠনিক জেলার সভাপতি তারক ঘোষ। এছাড়া বসিরহাট মহিলা মোর্চার প্রেসিডেন্ট মানসী রায় সহ বিজেপি নেতাকর্মীরা। পরিবারের পাশে থাকার আশ্বাস দেন। এরপর হাড়োয়া থানায় গিয়ে পুলিশের সঙ্গে কথা বলে দোষীদের গ্রেপ্তারের দাবি জানায় বিজেপি নেতৃত্ব।

৩১ জুলাই পর্যন্ত লকডাউন ঘোষণা মুখ্যমন্ত্রীর

 করোনায় রাজ্যে মৃত্যুর সংখ্যা ৬০০-এর পথে! সুস্থতার নিরিখে জাতীয় গড়ের থেকে অনেক এগিয়ে বাংলা করোনায় রাজ্যে মৃত্যুর সংখ্যা ৬০০-এর পথে! সুস্থতার নিরিখে জাতীয় গড়ের থেকে অনেক এগিয়ে বাংলা

English summary
BJP leader Agnimitra Paul vows to take avenge against TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X