• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যের আইন শৃঙ্খলা অবনতি অভিযোগে তীব্র আক্রমণ অগ্নিমিত্রা পালের

  • By অভীক
  • |

'আমার নামে এফআইআর করে যদি রাজ্যে নারী নিগ্রহের ঘটনা বন্ধ হয়, তা হলে আরো এফআইআর করুন'। রাজ্যের নারী নিগ্রহ প্রশাসনকে কাঠগড়ায় দাঁড় করিয়ে কড়া জবাব দিলেন বিজেপির মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পল।

রাজ্যের আইন শৃঙ্খলা অবনতি অভিযোগে তীব্র আক্রমণ অগ্নিমিত্রা পালের

প্রসঙ্গত, গত ২৬ নভেম্বর বুদবুদের মৌগ্রামে এক তপশিলী মেয়েকে ধর্ষণের অভিযোগ ওঠে তৃণমূল পদাধিকারীর ছেলে। নির্যাতিতার পরিবারের অভিযোগ, কিছু জিনিস কেনার জন্য তাঁদের মেয়ে দোকানে যাচ্ছিল। সে সময় মুখ টিপে ধরে তাকে জোর করে ঝোপে টেনে নিয়ে গিয়ে অভিযুক্ত মনোহর ঘোষ নির্যাতন চালায়।

ঘটনায় বিজেপির অভিযোগ, অভিযুক্ত মনোহর ঘোষ বুদবুদের একটি পঞ্চায়েতের তৃণমূল পদাধিকারীর ছেলে। সে কারণেই পুলিশ তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি। শারীরিক অবস্থা খারাপ থাকায় নির্যাতিতাকে মানকর গ্রামীণ হাসপাতাল থেকে বর্ধমান হাসপাতালে স্থানান্তর করা হয়।

এদিন বর্ধমান হাসপাতালে আসেন অগ্নিমিত্রা পল। নির্যাতিতা, ও তার পরিবারের সঙ্গে কথা বলেন। নির্যাতিতার সঙ্গে দেখা করে বাইরে বেরিয়ে বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পল অভিযোগ করেন, নির্যাতিতাকে একটি ১২ ইঞ্চির জায়গায় রাখা হয়েছে। তার উপরের বেডে রয়েছে প্রসূতি। এই প্রসঙ্গে সামনে এনে অগ্নিমিত্রা বলেন, 'এরপরেও মাননীয়া দাবি করেন রাজ্যে স্বাস্থ্য পরিষেবার নাকি ব্যাপক উন্নতি হয়েছে।'

ঘটনা প্রসঙ্গে তিনি বলেন, 'মাননীয়ার রাজত্বে একের পর এক ধর্ষণের ঘটনা ঘটে চলেছে। অভিযুক্তরা শাসক দলের লোক হলে তাদের কিছুই হচ্ছে না। আমার নামে এফআইআর করে যদি রাজ্যে নারী নিগ্রহের ঘটনা বন্ধ হয়, তা হলে আরো এফআইআর করুন'।

একই সঙ্গে তিনি অভিযোগ করেন, রাজ্যে জলপাইগুড়ি সহ বিভিন্ন জায়গায় একাধিক ধর্ষণের ঘটনা ঘটেছে। ধর্ষনের ঘটনার ক্ষেত্রে অভিযুক্ত যদি তৃণমূল কংগ্রেসের কর্মী বা সমর্থক তাহলে পুলিশ নীরব দর্শক হয়ে থাকছে। কোনো ব্যবস্থা নেওয়া হচ্ছেনা। কেস লঘু করে দেওয়া হচ্ছে। এই চুক্তিতে যে তাকে দিয়ে ভবিষ্যতে এমন আরো নানা কাজ করানো যাবে।

শুভেন্দু অধিকারীর মন্ত্রিত্ব ছাড়া নিয়ে অগ্নিমিত্রা বলেন, 'কোনো গুণী দায়িত্ববান মানুষ ওদের সঙ্গে থাকতে পারছেন না। মাননীয়া মুখ্যমন্ত্রী ভাইপোকে ছাড়া অন্য কাউকে মান্যতা দেন না। তাই কোনো যোগ্য মানুষই ওই দলে থাকতে পারবেন না।'

পূর্ব বর্ধমানঃ নির্যাতিতা নাবালিকার সঙ্গে দেখা করলেন বিজেপি সভানেত্রী অগ্নিমিত্রা পল

শুভেন্দু গড়ে হানা, একুশের লক্ষ্যে জেলা সফরে মমতা এবার আরও 'স্পিরিটেড’

English summary
BJP leader Agnimitra Paul attacks state govt on law and order situation in Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X