• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুলিসের সঙ্গে তৃণমূলের গুন্ডারা মিলে হামলা চালিয়েছে, রাবার বুলেটে ১ কর্মীর মৃত্যু, আক্রমণ কৈলাশের

বিজেপির শান্তিপূর্ণ মিছিলে হামলা চালিয়েছে পুলিশ। তাতে সামিল ছিল তৃণমূল কংগ্রেসের গুণ্ডারাও। পুলিসের ছোড়া রাবার বুলেটে এক বিজেপি কর্মীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছেন বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক কৈলাশ বিজয়বর্গীয়। তিনি অভিযোগ করেছেন মমতা সরকারকে বাংলা থেকে উৎখান না করা ফেলা পর্যন্ত বিজেপি চুপ করে বসবে না বলে হুঙ্কার গিয়েছেন কৈলাশ।

শিলিগুড়ি : বিজেপির যুব মোর্চার উত্তরকন্যা অভিযান ঘিরে রণক্ষেত্র শিলিগুড়ি ফুলবাড়ি চত্বর
পুলিসকে আক্রমণ

পুলিসকে আক্রমণ

পুলিসের বিরুদ্ধে শান্তিপূর্ণ মিছিলে হামলা চালানোর অভিযোগ করেছেন বিজেিপর সর্বভারতীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়। তিনি অভিযোগ করেছেন পুলিসের সঙ্গে তৃণমূলের গুণ্ডারা মিলেমিশে হামলা চালিয়েছে বিজেপি কর্মীদের উপর। পুলিশ এলোপাথারি রাবার বুলেট ছুড়েছে বলেও অভিযোগ করেছেন কৈলাশ। অপরাধীর মতো আচরণ করছে পুলিস। এমনই অভিযোগ করেছেন কৈলাশ বিজয়বর্গীয়।

এক কর্মীর মৃত্যু

এক কর্মীর মৃত্যু

পুলিসের ছোড়া রাবার বুলেটে এক বিজেপি কর্মীর মৃত্যু হয়েছে বলে দাবি করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। একই দাবি করেছেন কৈলাশ বিজয়বর্গীয়। উলেন রায় নামে বিজেপি কর্মীর বাড়ি গজলডোবায়। পুলিসের ছোড়া রাবার বুলেটে অসুস্থ হয়ে পড়েন তিনি। তার উপর নির্মম ভাবে পুলিস লাঠিচার্জ করেছে বলে অভিযোগ করেছে বিজেপি। তাঁকে হাসপাতালে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসার কিছুক্ষণের মধ্যেই তিনি মারা যান।

রাষ্ট্রপতি শাসনের দাবি

রাষ্ট্রপতি শাসনের দাবি

ফের বঙ্গে রাষ্ট্রপতি শাসনের দাবি জানিয়েেছন কৈলাশ বিজয়বর্গীয়। তিনি অভিযোগ করেছেন রাষ্ট্রপতি শাসন জারি না হওয়া পর্যন্ত এই রাজ্যে শান্তি শৃঙ্খলা ফিরবে না। পুলিস শুধু রাজনীতি করছে না অপরাধীর মতো কাজ করছে বলে আক্রমণ শানিয়েছেন িতনি। নবান্ন অভিযানের মতোই উত্তরকন্যা অভিযানের পরিস্থিতি তৈরি হয়েছে। লাগাতার কাঁদানে গ্যাসের শেল ফাটায় পুলিস। পাল্টা ইট ছোড়ে বিজেপি কর্মীরাও।

অসুস্থ হয়ে পড়েন নেতারা

অসুস্থ হয়ে পড়েন নেতারা

পুলিসের ছোড়া কাঁদানে গ্যাসের শেলে অসুস্থ হয়ে পড়েছিলেন একাধিক প্রথম সারির বিজেপি নেতা। তেজস্বী সূর্য, সৌমিত্র খাঁ এবং কৈলাশ বিজয়বর্গীয় অসুস্থ হয়ে পড়েন। তাঁদের এলাকা থেকে সরিয়ে নেওয়া হয়। কিন্তু বিজেপি কর্মীরা মাটি আঁকড়ে পড়েছিলেন। পরিস্থিতি সামলাতে বেশ বেগ পেতে হয়েছে পুলিকে। এক কথায় উত্তরবঙ্গে শক্তি প্রদর্শন করেছে বিজেপি।

কাঁদানে গ্যাসে অসুস্থ তেজস্বী সূর্য, মাটি কামড়ে পড়ে রয়েছেন বিজেপি নেতারা, উত্তাল তিনবাত্তি মোড়

English summary
BJP leade Kailash Vijayvargya slams police and Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X