• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শোভন-বৈশাখীকে কি সক্রিয় করতে পারবে বিজেপি! একুশের আগে শুরু নতুন ‘প্রচেষ্টা’

আবার একটা সোমবার শোভন-বৈশাখীর সক্রিয় রাজনীতিতে ফেরার দিনক্ষণ নির্ধারিত হল। বিজেপির তরফ থেকে আবারও আয়োজন করা হল নয়া কর্মসূচি। গত সোমবার বিরাট বাইক ব়্যালির আয়োজন করেছিল বিজেপি। কিন্তু অনুপস্থিত ছিলেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এবার নিশ্চয় তাঁরা নিরাশ করবেন না!

একুশের ভোটের আগে সক্রিয় হবেন শোভন! আশা বিজেপির

একুশের ভোটের আগে সক্রিয় হবেন শোভন! আশা বিজেপির

আবারও মিছিল। সোমবার গোলপার্ক থেকে মিছিল শুরু হবে। সেলিমপুর বিজেপি দফতর পর্যন্ত সেই মিছিল শেষে শোভন-বৈশাখীকে সংবর্ধনা দেওয়ার পরিকল্পনাও রয়েছে। একবার সংবর্ধনার পর প্রায় ১৭ মাস তিনি নিষ্ক্রিয় হয়ে ঘরে বসেছিলেন। এবার তিনি সংবর্ধনা নিয়ে একুশের বিধানসভা ও কলকাতা পুরসভা ভোটের আগে সক্রিয় হবেন, সেই আশা বিজেপির।

বিজেপিতে যোগদানের পর প্রথম সভা শোভন-বৈশাখীর

বিজেপিতে যোগদানের পর প্রথম সভা শোভন-বৈশাখীর

শুক্রবার বিজেপির দক্ষিণ কলকাতা জেলা সভাপতি শঙ্কর শিকদার বলেন, সোমবার ফের মিছিল ও সংবর্ধনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পুলিশের অনুমতির পরই সবটা মিলবে। মিছিল শুরু হবে তিনটেয়। বিজেপিতে যোগ দিলেও দলের হয়ে আজ পর্যন্ত ময়দানে নামেননি শোভন-বৈশাখী। কলকাতাকে সাংগঠনিক জোনের পর্যবেক্ষক করার পরই তাঁকে সক্রিয় করার চেষ্টা চালানো হচ্ছে।

বিজেপি নেতারা সক্রিয় শোভন-বৈশাখীকে নিয়ে

বিজেপি নেতারা সক্রিয় শোভন-বৈশাখীকে নিয়ে

শোভনকে পর্যবেক্ষক আর বৈশাখীকে সহ-আহ্বায়ক করার পর ৪ জানুয়ারি ছিল তাঁদের প্রকাশ্য কর্মসূচি। কিন্তু দুজনের কেউই সেই কর্মসূচিতে উপস্থিত হননি। পরে মুকুল রায় ও কৈলাশ বিজয়বর্গীয় পরিস্থিতি সামলাতে ব়্যালিতে অংশ নেন। এরপর শোভন-বৈশাখীকে বেশি গুরুত্ব না দেওয়ার দাবি ওঠে। বিজেপি নেতারা সক্রিয় হন শোভন-বৈশাখীকে নিয়ে।

শোভন-বৈশাখীকে নিয়ে ফের ব়্যালির পরিকল্পনা বিজেপির

শোভন-বৈশাখীকে নিয়ে ফের ব়্যালির পরিকল্পনা বিজেপির

শোভন-বৈশাখী দলকে বিড়ম্বনায় ফেলার শাস্তিস্বরূপ আর কোনও গুরুত্ব না দেওয়ারও দাবি ওঠে। এরপর শোভন-বৈশাখীর মিছিলে না উপস্থিত হতে পারার জন্য ক্ষমা প্রার্থনা করেন। বৈঠকে না যাওয়ার কারণও দর্শান। এরপর বিজেপি তাঁদের নিয়ে সুর নরম করে। এদিন ফের শোভন-বৈশাখীকে নিয়ে ব়্যালির পরিকল্পনা করে ফেলে বিজেপি।

English summary
BJP is trying to active Sovan Chatterjee and Baishakhi Banerjee before 2021 Assembly Election.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X