• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি কোনও ক্লাব নয়, একটা রাজনৈতিক দল! বিজয়বর্গীয়ের কলকাতা সফর নিয়ে ব্যাখ্যা দিলেন দিলীপ ঘোষ

  • |

বিজেপি কোনও ক্লাব নয়, একটা রাজনৈতিক দল। দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে বৈঠকের আগে দিল্লিতে করা সাংবাদিক সম্মেলনে এমনটাই বার্তা দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। একইসঙ্গে তিনি বলেন, মুকুল রায় বিজেপিতেই আছেন, থাকবেন।

দিলীপ ঘোষের 'স্বাধীন ভারত অমর রহে' স্লোগান! ব্যাখ্যা দিলেন রাজ্যপাল জগদীপ ধনকর

 বিজেপি একটা রাজনৈতিক দল

বিজেপি একটা রাজনৈতিক দল

বিজেপি কোনও ক্লাব নয়, একটা রাজনৈতিক দল। কে সভাপতি হবেন, কেই বা মুখ্যমন্ত্রী, তা ঠিক করে দেয় দল। দলের তরফে পশ্চিমবঙ্গের পরবর্তী সম্ভাব্য মুখ্যমন্ত্রী পদপ্রার্থীর নাম নিয়ে জল্পনা প্রসঙ্গে তিনি বলেন, এনিয়ে দলের কোনও মাথা ব্যথা নেই। দল একজনকে দায়িত্ব দিয়েছে। সেই অনুযায়ী কাজ চলছে। একইসঙ্গে তিনি জানিয়েদেন প্রত্যেক পদক্ষেপের জন্য সবাই দলের কাছে উত্তর দিতে বাধ্য।

মুকুলদা বিজেপিতে আছেন, থাকবেন

মুকুলদা বিজেপিতে আছেন, থাকবেন

এদিন দিলীপ ঘোষ বলেন, মুকুলদা বিজেপিতে আছেন থাকবেন। উনি(মুকুল রায়) নিজে বলেছেন থাকবেন। এব্যাপারে বেশ কিছুদিন ধরে মুকুল রায়কে নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যমে জল্পনা ছড়ায়। তিনি তৃণমূলে যেতে পারেন বলেও নানা মন্তব্য উঠে আসে। এদিন দিলীপ ঘোষের এই মন্তব্যের জেরে আপাতত জল্পনার অবসান ঘটল বলেই মনে করছে রাজনৈতিক মহল।

দলে কারও স্বার্থহানি করিনি, দাবি দিলীপের

দলে কারও স্বার্থহানি করিনি, দাবি দিলীপের

এদিন সাংবাদিকরা দিলীপ ঘোষকে প্রশ্ন করেন তিনি দলে একা ছড়ি ঘোরাচ্ছেন বলে সংবাদ মাধ্যমে এক বিজেপি সাংসদের নাম করে অভিযোগ উঠে এসেছে। এপ্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, তিনি দলে কারও স্বার্থহানি করেননি, কিংবা কাজে বাধাও দেননি।

প্রসঙ্গত গতমাসের শেষ সপ্তাহে কৈলাশ বিজয়বর্গীয়ের বাড়িতে হওয়া বৈঠকে নাকি মুকুল রায় দিলীপ ঘোষ ছাড়াও সুব্রত চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে মুখ খোলেন। তিনি নাকি অভিযোগ করেছিলেন রাজ্যের সংগঠনকে এই দুই নেতা কুক্ষিগত করে রেখেছেন। কোনও কাজে নিজেদের অনুগত ছাড়া আর কারও মত নেওয়া হয় না বলেও মুকুল রায় নাকি অভিযোগ তোলেন।

কৈলাস বিজয়বর্গীয়ের কলকাতা সফর নিয়ে ব্যাখ্যা

কৈলাস বিজয়বর্গীয়ের কলকাতা সফর নিয়ে ব্যাখ্যা

এদিনই কলকাতায় এসেছেন বিজেপির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়। এব্যাপারে দিলীপ ঘোষকে প্রশ্ন করা হলে তিনি বলেন, মুকুলদা অসুস্থ থাকায় কলকাতা ফিরে গিয়েছিলেন। বাড়ি থেকে বের হচ্ছেন না। তাই কৈলাস বিজয়বর্গীয় তাঁকে দেখতে গিয়েছেন।

এড়িয়ে গিয়েছেন বিতর্কিত বিষয়

এড়িয়ে গিয়েছেন বিতর্কিত বিষয়

উল্লেখ করা প্রয়োজন এদিন দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে বৈঠকের আগে সব বিতর্কিত বিষয় কার্যত এড়িয়ে দিয়েছেন তিনি। প্রায় সব প্রশ্নের জবাব দিয়েছেন তিনি।

English summary
BJP is not a club, it is a political party, says Dilip Ghosh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X