• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি নেতা-নেত্রীর 'অন্তরঙ্গ' ছবি ফেসবুকে, শীর্ষনেতারও কীর্তি ফাঁস দল-নেত্রীর পোস্টে

বিজেপির এক শীর্ষ নেতা ও মণ্ডল সভাপতির বিরুদ্ধে নারী সংসর্গের অভিযোগে উঠল। সোশ্যাল মিডিয়ায় দুই নেতার কীর্তি ফাঁস করে তৃণমূল। তৃণমূল সমর্থকদের পেজ থেকে লেখা হয়- যেমন গুরু তেমনই তার শিষ্যরা। দলেরই এক নেত্রী বিজেপির শীর্ষ নেতার বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় গর্জে উঠেছেন।

ঘনিষ্ঠ ছবি ফেসবুক পেজে ভাইরাল

নদিয়ার নবদ্বীপের দক্ষিণ শহর মণ্ডলীর সভাপতি ও নবদ্বীপ গ্রামীণ মণ্ডলের মহিলা মোর্চার সভানেত্রী ঘনিষ্ঠ ছবি ফেসবুক পেজে ভাইরাল হয়ে উঠেছে। তৃণমূল সমর্থকদের পেজে সেই ছবি দিয়ে প্রশ্ন তোলা হয়েছে এটাই কি বিজেপির সংস্কৃতি। বিজেপি নেতৃত্বে অবশ্য এসব ব্যাপারে স্পিকটি নট।

ছবি কোলাজ করে গুরু-শিষ্যের উল্লেখ

যে ছবি সোশ্যাল মিডিয়া তথা ফেসবুক পেজে শেয়ার করা হয়েছে, তা যাচাই করেনি ‘ওয়ান ইন্ডিয়া বেঙ্গলি'। এ ছবিতে একসঙ্গে দুই নেতা-নেত্রীর ঘনিষ্ঠ ছবির সঙ্গে কোলাজ করা হয়েছে ওই নেতা ও বিজেপি রাজ্য সভাপতির ছবিও। সেই ছবি কোলাজ করেই গুরু-শিষ্যের কথা উল্লেখ করা হয়েছে।

শীর্ষনেতার বিরুদ্ধেও চাঞ্চল্যকর অভিযোগ

শীর্ষনেতার বিরুদ্ধেও চাঞ্চল্যকর অভিযোগ

এদিকে বাংলার দায়িত্বপ্রাপ্ত এক শীর্ষনেতার বিরুদ্ধেও চাঞ্চল্যকর অভিযোগ করেছেন দলেরই এক নেত্রী সঙ্গীতা চক্রবর্তী। তিনি তাঁর ফেসবুক পেজে লিখেছেন- উত্তরপ্রদেশের মহিলা কমিশনের চেয়ারপার্সন পদ দেওয়া হয়েছে এক নেত্রীকে। ওই শীর্ষনেতার সঙ্গে সম্পর্কের কারমেই ওই পদ পেয়েছেন নেত্ত্রী। একটি ফোন রেকর্ডিংও ফেসবুক পেজে দিয়েছেন বিজেপি নেত্রী সঙ্গীতা চক্রবর্তী।

ফেসবুক পোস্টের কারণে বিজেপি অস্বস্তিতে

ফেসবুক পোস্টের কারণে বিজেপি অস্বস্তিতে

সঙ্গীতা চক্রবর্তীর এই ফেসবুক পোস্ট এবং তৃণমূল সমর্থকদের ফেসবুক পোস্টের কারণে বিজেপি অস্বস্তিতে পড়েছে। বিজেপি নেতৃত্ব ওই নেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়নি এখনও। ফেসবুক থেকে এই ছবি ও তথ্য পাওয়া গিয়েছে। অডিও রেকর্ডিংও ফেসবুক থেকে সংগৃহীত হয়েছে।

দেউলিয়া ঘোষণা করা হোক মালিয়াকে, লন্ডন কোর্টে দ্বারস্থ ১২টি ভারতীয় ব্যাঙ্ক

নাগরিকত্ব সংশোধনী বিল নিয়ে উত্তর-পূর্বের রাজ্যগুলির পাশে দাঁড়িয়ে মোদী, শাহকে আক্রমণ রাহুলের

English summary
BJP is in great trouble due to intimate relation two leaders. One top leader also accused of relation with woman leader. Two incidents are leak on facebook page,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X