• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‘বিজেপি ফেক নিউজের পার্টি, অমিত মালব্য মিথ্যাচার শেখাতে এসেছেন বাংলায়’

বিজেপি হল ফেক নিউজের পার্টি। বাংলায় বিধানসভা নির্বাচনের আগে তাঁরা ফেক নিউজ ছড়াতে বাইরে থেকে নেতা আমদানি করে আনছে বাংলায়। ইতিমধ্যেই তাঁরা ফেক নিউজ ছড়াতে শুরুও করে দিচ্ছে। সম্প্রতি তৃণমূল নেতাদের কথাতেই উঠে আসছে ফেক নিউজ প্রসঙ্গ। অনুব্রত মণ্ডল তো বিজেপিকে মিথ্যাবাদী পার্টি বলে কটাক্ষ করতেও পিছপা হলেন না।

ফেক নিউজ ছড়ানোর ব্যাপারে বিশেষজ্ঞ বিজেপি

ফেক নিউজ ছড়ানোর ব্যাপারে বিশেষজ্ঞ বিজেপি

সম্প্রতি বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্যকে রাজ্যের সহ পর্যবেক্ষক করে পাঠানো হয়েছে বাংলায়। তিনি আসার পরই তৃণমূল সাংসদ সৌগত রায় অভিযোগ করেন, অমিত মালব্যকে বাংলায় আনা হয়েছে মিথ্যাচার করার জন্য। ফেক নিউজ ছড়ানোর ব্যাপারে বিশেষজ্ঞ বিজেপি। আর তা বিজেপির হয়ে করবেন অমিত মালব্য।

বিজেপি একটা মিথ্যাবাদী দল, বললেন অনুব্রত

বিজেপি একটা মিথ্যাবাদী দল, বললেন অনুব্রত

শুধু সৌগত রায় নন, এবার অনুব্রত মণ্ডল অভিযোগ করলেন, বিজেপি একটা মিথ্যাবাদী দল। ফেক নিউজ ছড়াচ্ছে তারা। বিহার-উত্তরপ্রদেশের ঘটনার ছবি দিয়ে দাবি করে পশ্চিমবঙ্গে ঘটেছে। এই ফেক নিউজ নিয়ে কড়া পদক্ষেপ নিয়েছে বাংলার প্রশাসন। ভবিষ্যতেও নেওয়া হবে বলে জানান তিনি।

তৃণমূলের নামে কাদা ছুঁড়ছে, সতর্ক থাকতে হবে

তৃণমূলের নামে কাদা ছুঁড়ছে, সতর্ক থাকতে হবে

অমিত মালব্য বাংলা ভিজিট করে ফিরে যাওয়ার পরই সৌগতকে নিয়ে মিথ্যা কথা রটানো হয়েছে বলে অভিযোগ। সৌগত বলেন, অমিত মালব্য বিজেপি নেতাদের বলে গিয়েছেন তৃণমূলের নামে কুৎসা করতে, কাদা ছুঁড়তে। কিছু কাদা তো লেগে থাকবে। তার ফায়দা তুলতে চায় বিজেপি। আমাদের তাই সতর্ক থাকতে হবে।

ফেক নিউজ ছড়াতে শিখিয়ে দিয়ে গিয়েছেন মালব্য

ফেক নিউজ ছড়াতে শিখিয়ে দিয়ে গিয়েছেন মালব্য

উল্লেখ্য, শুভেন্দু প্রসঙ্গে অর্জুন সিং বলেন, তিনি একা নন, তৃণমূলের অন্তত পাঁচজন সাংসদ লাইনে রয়েছেন। তাঁর মধ্যে সৌগত রায় স্বয়ং রয়েছেন। সৌগতবাবু শুধু ক্যামেরার সামনে তৃণমূল। ক্যামেরা সরিয়ে নিলেই তিনি তৃণমূলের বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেন। এই কথার পরিপ্রেক্ষিতেই অর্জুন সিং বলেন, কীভাবে ফেক নিউজ ছড়াতেই সব শিখিয়ে দিয়ে গিয়েছেন অমিত মালব্য।

কলকাতা : শোভাবাজারে পুজোর উদ্বোধন ফিরহাদের, বিজেপিকে নাম না করে কটাক্ষ

ছবি সৌ:টুইটার

হঠাৎই পরিবর্তন মুখ্যমন্ত্রীর সফরসূচি! রবিবার বিকেলে বাঁকুড়ায় মুখ্যমন্ত্রী

English summary
BJP is criticized as fake news party by TMC leader Anubrata Mondal and Sougata Roy
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X