• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজনীতিতে সত্যিকারের 'করোনা' বিজেপি! দিলীপ ঘোষকে জবাব দিলেন ফিরহাদ হাকিম

  • |

বাংলা দখলের জন্য দলের কর্মীদের বিজয়া দশমীতে (durga puja) বার্তা দিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (dilip ghosh) । তারই পাল্টা দিলেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম (firhad hakim)। তিনি বিজেপিকে বর্তমান রাজনীতির করোনা বলে উল্লেখ করেছেন।

বিসর্জনের সময় মর্মান্তিক দুর্ঘটনা! মুর্শিদাবাদে জোড়া নৌকাডুবিতে মৃত একই পরিবারের ৫

 দলীয় কর্মীদের উদ্দেশে খোলা চিঠি দিলীপের

দলীয় কর্মীদের উদ্দেশে খোলা চিঠি দিলীপের

বিজয়া দশমীতে দলীয় কর্মীদের উদ্দেশে খোলা চিঠি দিয়েছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেখানে তিনি লিখেছিলেন, লক্ষ্য এবার একুশের বিধানসভা। সবাইকে একজোট হয়ে লড়াই করে জয় ছিনিয়ে আনতে হবে। সমবেত কণ্ঠে সংকল্প গ্রহণ করার কথা বলে তিনি আহ্বান জানান, করব মোরা লড়ব মোরা, সোনার বাংলা গড়ব মোরা।

দিলীপ ঘোষকে জবাব ফিরহাদের

দিলীপ ঘোষকে জবাব ফিরহাদের

বিষয়টি নিয়ে জবাব দিতে গিয়ে ফিরহাদ হাকিম বলেন, রাজনীতিতে সত্যিকারের 'করোনা' হল বিজেপি। এরা যত তাড়াতাড়ি শেষ হয়, তত বাংলার মঙ্গল। ফিরহাদ হাকিম বলেন, মা দুর্গা যেমন অসুরকে বধ করেছিলেন, তেমনই একদিন করোনাও বধ হবে। এরই সঙ্গে তিনি উল্লেখ করেন, দশমীতে দেবী দুর্গার কাছে তাঁর প্রার্থনা করোনা বধের মতোই বাংলা থেকে বিজেপিকে তাড়ান।

বিজেপির অস্ত্র পুজোর সমালোচনা

বিজেপির অস্ত্র পুজোর সমালোচনা

বিজেপির অস্ত্র পুজোর কড়া সমালোচনা করেছেন ফিরহাদ হাকিম। তাঁর প্রশ্ন অস্ত্র পুজো কেন? পুজো করার পর কি তা দিয়ে কাউকে মারা হবে? মা দুর্গার কাছে থাকা অস্ত্র নিয়ে তাঁর প্রতিক্রিয়া, সেখানে যে অস্ত্র থাকে তা কৃত্রিম। বিজেপির বিরুদ্ধে অস্ত্র নিয়ে দাঙ্গা, হামলা ও মারামারির চেষ্টার অভিযোগ তিনি করেছেন। বিজেপির অস্ত্র পুজো নিয়ে প্রশাসন যে ব্যবস্থা নিয়েছে, তারও প্রশংসা করেছেন তিনি।

বাবুঘাট পরিদর্শনে ফিরহাদ

বাবুঘাট পরিদর্শনে ফিরহাদ

দশমীর বিকেলে বিসর্জনের পরিস্থিতি দেখতে ফিরহাদ হাকিম বাবুঘাট পরিদর্শনে গিয়েছিলেন। এবার কোনও শোভাযাত্রা কিংবা জমায়েত করে নয়, প্রতিমা তুলে এনে বিসর্জন দেওয়া হয়। সেই পরিস্থিতিই পর্যবেক্ষণে বাবুঘাটে গিয়েছিলেন ফিরহাদ হাকিম।

এর আগে দিলীপ ঘোষকে টেররিস্ট বলেছিলেন ফিরহাদ

এর আগে দিলীপ ঘোষকে টেররিস্ট বলেছিলেন ফিরহাদ

মাস কয়েক আগে দিলীপ ঘোষ বলেছিলেন, বদলাও হবে, বদলও হবে। ইঞ্চিতে ইঞ্চিতে বুঝে নেওয়ার বার্তা দিয়েছিলেন তিনি। এর জবাব হিসেবে ফিরহাদ হাকিম ২০১১-তে মমতা বন্দ্যোপাধ্যায়ের বদলা নয়, বদল চাই-এর স্লোগান উল্লেখ করেছিলেন। বাংলার সংস্কৃতির কথা উল্লেখ করে ফিরহাদ হাকিম বলেছিলেন হিংসা কখনও বাংলার কথা বলে না। যাঁরা এখানে বদলা চাইছেন, পরিবর্তন চাইছেন তাঁদেরকে তিনি টেররিস্ট বলেও আক্রমণ করেছিলেন।

English summary
BJP is Corona in todays politics, says Firhad Hakim on his criticising Dilip Ghosh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X