• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা মোকাবিলায় রাজ্যে নতুন স্বাস্থ্যমন্ত্রী নিয়োগের দাবি, মুখ্যমন্ত্রীকে চিঠি বিজেপির

  • |

এবার রাজ্যে নতুন স্বাস্থ্য মন্ত্রী নিয়োগের দাবি তুলতে দেখা গেল বিজেপিকে। এদিকে মুখ্যমন্ত্রীর পাশাপাশি এতদিন স্বাস্থ্য মন্ত্রকের দায়ভারও সামলাতেন মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপির দাবি রাজ্যের বর্তমান করোনা সঙ্কটকালে কার্যকরী স্বাস্থ্য পরিষেবা দিতে সব দিক থেকে ব্যর্থ হয়েছেন মমতা।

করোনা মোকাবিলায় রাজ্যে নতুন স্বাস্থ্যমন্ত্রী নিয়োগের দাবি, মুখ্যমন্ত্রীকে চিঠি বিজেপির

এই প্রসঙ্গে সম্প্রতি মমতা বন্দ্যোপাধ্যায়কে একটি চিঠিও লেখেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেখানে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধ এবং ঘূর্ণিঝড় আম্ফানের কারণে সৃষ্ট বিপর্যয় সামাল দেওয়ার জন্য বেশ কয়েকটি পদক্ষেপেরও পরামর্শ দিয়েছেন তিনি। একইসাথে সেখানে তিনি প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের দ্রুত আর্থিক ক্ষতিপূরণ ও একশো দিনের কাজের প্রকল্পে আরও বেশি করে কাজের দাবিও করেন। পাশাপাশি আম্ফানের কবলে পড়ে মৃতদের জন্য ২ লক্ষ টাকা ও আহতদের জন্য ৫০ হাজার টাকা দ্রুত ক্ষতিপূরণেরও দাবি করেন তিনি।

একইসাথে স্বাস্থ্য বিভাগ সামলাতে গিয়ে মুখ্যমন্ত্রী অন্যান্য বিভাগের দায়ভার এড়িয়ে যাচ্ছেন বলেও বিজেপির তরফে দাবি করা হয়। এই চিঠিতেই স্বাস্থ্য মন্ত্রী নিয়োগের দাবির পাশাপাশি অভিযোগের সুরে লেখা হয়, “আমরা রাজ্যের জন্য একজন পূর্ণ-সময়ের স্বাস্থ্যমন্ত্রী নিযুক্ত করার প্রস্তাব দিচ্ছি। বর্তমানে মুখ্যমন্ত্রী যেহেতু গুরুত্বপূর্ণ বিভাগ গুলির জন্য পর্যাপ্ত সময় ব্যয় করছেন না তাই নতুন স্বাস্থ্য মন্ত্রীই বর্তমানে রাজ্যের জনস্বাস্থ্য ব্যবস্থাপনায় তৈরি হওয়া বর্তমান সঙ্কটের মোকাবিলা করবেন।”

উত্তপ্ত হাজরা মোড়, বিক্ষোভ বিজেপি মহিলা যুব মোর্চার, সামিল অগ্নিমিত্রা পল

পরিযায়ীদের চিহ্নিত করে বাড়ি পাঠানোর নির্দেশ রাজ্যগুলিকে! ১৫ দিনের আল্টিমেটাম দিল সুপ্রিমকোর্ট

English summary
BJP has written a letter to the Chief Minister requesting the appointment of a new Minister of Health to deal with Coronavirus in the state
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X