• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রয়েছে একগুচ্ছ প্রশ্ন, পুরনির্বাচনে প্রার্থী বাছতে নয়া সিদ্ধান্ত অমিত শাহের

  • |

সামনেই পুরনির্বাচন। ২০২১-এর আগে সংগঠনকে ঝালিয়ে নেওয়ার পালা। সেই নির্বাচনে তৃণমূলকে লযে একইঞ্চিও জমি ছাড়া হবে না, তা বারেবারে ইঙ্গিত দিয়েছে বিজেপি। নির্বাচনে শুধু লড়াই করলেই হবে না। তার আগে প্রার্থী বাছাইও একটা গুরুত্বপূর্ণ পদক্ষেপ। তৃণমূলে যে কাজটা অনেক আগেই শুরু করে দিয়েছে প্রশান্ত কিশোরের টিম। এবার বেসরকারি সংস্থাকে দিয়ে সেই কাজ শুরু করল বিজেপি।

প্রার্থী বাছাইয়ে সমীক্ষা বিজেপির

প্রার্থী বাছাইয়ে সমীক্ষা বিজেপির

কোনও আসনে লড়াইয়ে দাবিদার অনেক। কিন্তু তা যদি অভ্যন্তরীণ লড়াইয়ে পরিণত হয়, তাহলে ধাক্কা লাগতে পারে বিধানসভা নির্বাচনের আগে। তার জন্য সমীক্ষা শুরু করে দিয়েছে বিজেপি। এমনটাই খবর সূত্রের।

বেসরকারি সংস্থাকে দায়িত্ব

বেসরকারি সংস্থাকে দায়িত্ব

সূত্রের খবর অনুযায়ী, সমীক্ষা চালানোর জন্য বেসরকারি সংস্থাকে দায়িত্ব দেওয়া হয়েছে। এক বেসরকারি সংস্থার কর্মীরা বাড়ি বাড়ি গিয়ে সমীক্ষার কাজ শুরু করেছেন। প্রায় দুসপ্তাহ এই সমীক্ষা কাজ চালানো হবে বলে জানা গিয়েছে। সমীক্ষার রিপোর্ট জমা পড়ার পরে প্রার্থী তালিকা তৈরি করা হবে।

একাধিক প্রশ্ন করা হচ্ছে

একাধিক প্রশ্ন করা হচ্ছে

বাড়ি বাড়ি গিয়ে সমীক্ষায় একাধিক সমীক্ষা করা হচ্ছে। সেই তালিকায় রয়েছে বিজেপির থেকে কী আশা রয়েছে। বিজেপির প্রার্থী হিসেবে কাকে চাইছেন। এছাড়াও রয়েছে বিধায়ক কিংবা কাউন্সিলররা কেমন কাজ করছেন-এর মতো নানা প্রশ্ন।

ঘুম ছুটেছে বঙ্গ বিজেপির

ঘুম ছুটেছে বঙ্গ বিজেপির

মমতা বন্দ্যোপাধ্যায়কে টক্কর দিতে অমিত শাহ নিজে পরিকল্পনা করছেন। কিন্তু তিনি যেভাবে এগোতে চাইছেন, তার ইঙ্গিতে কার্যত ঘুম ছুটেছে বঙ্গ বিজেপির নেতাদের। সূত্রের খবর অনুযায়ী ২০২১-এর লক্ষে পুজোর পর থেকে অমিত শাহ পশ্চিমবঙ্গে আরও বেশি সময় দিতে চান। তারজন্য বাড়ি খোঁজার কাজও শুরু হয়ে গিয়েছে।

English summary
BJP has introduced private organisation to select candidates for Municipal Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X