• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অমিত শাহের বঙ্গ সফরের আগে 'ছক' কষতে বৈঠক হেস্টিংসে! কী নিয়ে হচ্ছে আলোচনা?

চলতি মাসের শেষেই রাজ্য়ে আসছেন অমিত শাহ৷ তার আগে আজ রাজ্য বিজেপির গুরুত্বপূর্ণ বৈঠকে উপস্থিত থাকবেন বি এল সন্তোষ৷ আজ হেস্টিং অফিসে দলের সাংগঠনিক বৈঠক ডাকা হয়েছে। সেখানে উপস্থিত থাকবেন বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক (সংগঠন)৷

বৈঠকে বিএল সন্তোষজি থাকবেন

বৈঠকে বিএল সন্তোষজি থাকবেন

৩০ জানুয়ারি ঠাকুরনগরে অমিত শাহের সভা৷ পর দিনই উলুবেড়িয়ায় রোড-শো ও ডুমুরজোলায় সভা করবেন তিনি৷ তার আগে এই বৈঠক যথেষ্ট তাৎপর্যপূর্ণ বলে মত একাংশের। বিজেপির সহ সভাপতি প্রতাপ বন্দ্যোপাধ্যায় বলেন, 'এটা আমাদের মূলত সাংগঠনিক বৈঠক। সেই বৈঠকে বিএল সন্তোষজি থাকবেন।'

শীর্ষ নেতাদের তলব করা হয়েছিল দিল্লিতে

শীর্ষ নেতাদের তলব করা হয়েছিল দিল্লিতে

কয়েকদিন আগেই রাজ্যের শীর্ষ নেতাদের তলব করা হয়েছিল দিল্লিতে৷ সেখানে দিলীপ-মুকুল-কৈলাসদের সঙ্গে বৈঠক করেন অমিত শাহ৷ সেই বৈঠকে শাহ বারবার বুথস্তরে শক্তিশালী সংগঠন গড়ে তোলার উপর জোর দেন৷ বুথস্থরের সংগঠনের রিপোর্ট নিতেই সন্তোষের এই বৈঠক বলে বিজেপি সূত্রের খবর।

উত্তরবঙ্গের নেতাদের সঙ্গে বৈঠক করেন সন্তোষ

উত্তরবঙ্গের নেতাদের সঙ্গে বৈঠক করেন সন্তোষ

রবিবার উত্তরবঙ্গের নেতাদের সঙ্গে বৈঠক করেন সন্তোষ৷ সেই বৈঠকে উত্তরবঙ্গের দায়িত্বপ্রাপ্ত রাজ্য নেতাদের পাশাপাশি উপস্থিত ছিলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায় ও রাজ্যের মুখ্য পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়৷ আজ তিনি দক্ষিণবঙ্গের রাজ্য নেতৃত্বের সঙ্গে বৈঠক করবেন৷ বিজেপি সূত্রে খবর, আজ এই বৈঠকে কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া, হুগলি সহ দক্ষিণবঙ্গের একাধিক সাংগঠনিক জেলার বিস্তারিত রিপোর্ট নেবেন।

দুই ২৪ পরগনায় বিজেপির সংগঠনকে শক্তিশালী করে তুলতে পরিকল্পনা

দুই ২৪ পরগনায় বিজেপির সংগঠনকে শক্তিশালী করে তুলতে পরিকল্পনা

রাজ্যে বুথে বুথে বিজেপির পক্ষ থেকে চলছে 'আমার বুথ সব থেকে শক্তিশালী' কর্মসূচি৷ এই কর্মসূচির বিষয়ে বিস্তারিত রিপোর্ট তাঁকে দেবেন রাজ্য নেতারা৷ কলকাতা ও দুই ২৪ পরগনায় বিজেপির সংগঠনকে শক্তিশালী করে তুলতে পরিকল্পনা নেওয়া হয়েছে৷ বিজেপি সূত্রের খবর, প্রতিটি বিধানসভা কেন্দ্র ধরে ধরে রিপোর্ট প্রস্তুত করতে দিল্লি থেকে নির্দেশ দেওয়া হয়েছে ৷ দিল্লি যে ভাবে সংগঠনের কাজ দেখতে বলবে সবাইকে সেই ভাবেই কাজ করতে হবে বলে কড়া নির্দেশ দেওয়া হয়েছে।

কলকাতাঃ ভয়াবহ অগ্নিকাণ্ড নারকেলডাঙ্গায়

English summary
BJP GS BL Santosh sits in for meeting with leaders at Hastings before Amit Shah's Bengal trip
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X