পঞ্চায়েত ভোটে মুকুলকে দায়িত্ব বিজেপির, লেগেছে দলবদলের হিরিক

  • Posted By: Dibyendu Saha
Subscribe to Oneindia News

পঞ্চায়েত ভোটে বিজেপির তরফে বিশেষ দায়িত্ব পাওয়ার পরেই মুকুল রায়ের সামনেই তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিলেন বেশ কিছু নেতা-কর্মী। শনিবার বিজেপির তরফে মুকুল রায়কে পঞ্চায়েত ভোটে দায়িত্ব দেওয়ার কথা ঘোষণা করা হয়।

পঞ্চায়েত ভোটে মুকুলকে দায়িত্ব বিজেপির, লেগেছে দলবদলের হিরিক

রবিবার সকাল থেকেই ভিড় লেগেই ছিল বিজেপির রাজ্য সদর দফতর মুরলিধর লেনে। সকাল থেকেই রাজ্যের বিভিন্ন অংশ থেকে বিজেপি সদর দফতরে এসেছিলেন বিভিন্ন দলের নেতা-কর্মীরা।

রবিবার দুপুর বারোটা নাগাদ বিভিন্ন জেলার বিজেপি নেতাদের সঙ্গে বৈঠকে বসেছিলেন মুকুল রায়, জয়প্রকাশ মজুমদাররা। বৈঠকে পঞ্চায়েতের জন্য কাজের দায়িত্ব ভাগ করা নিয়ে আলোচনা হয়। বৈঠক শেষে কাজ ভাগ করেও দেওয়া হয়।
বৈঠকের পর বিভিন্ন জেলা থেকে আসা বিভিন্নদলের নেতা-কর্মীদের হাতে বিজেপির পতাকা তুলে দেওয়া হয়। তৃণমূল থেকে এদিন বিজেপি যোগ দেন বনগাঁ ও মালদার দুই নেতা।

পঞ্চায়েত ভোটে মুকুলকে দায়িত্ব বিজেপির, লেগেছে দলবদলের হিরিক

পঞ্চায়েত ভোটে বিজেপির তরফে মুকুল রায়কে দায়িত্ব দেওয়ার পরেই বিজেপির সদর দফতরে বিভিন্ন দলের নেতা-কর্মীদের লম্বা লাইন। এই ছবি দেখে বিজেপির একাংশের দাবি, ভোটের দিন যত এগোবে এই ভিড় ততই বাড়তে থাকবে।

শনিবার পশ্চিমবঙ্গের এই অভিজ্ঞ নেতাকে বিজেপির পঞ্চায়েত কমিটির আহ্বায়ক নিযুক্ত করা হয়। সহ আহ্বায়ক করা হয়েছে শমিক ভট্টাচার্যকে। জানা গিয়েছে, মুকুল রায়ের সাংগঠনিক অভিজ্ঞতা ও দক্ষতাকে আসন্ন পঞ্চায়েত নির্বাচনে ব্যবহার করতে চাইছে দল। আসন্ন পঞ্চায়েত নির্বাচনে প্রার্থী বাছাই থেকে শুরু করে প্রচার সব বিষয়ে সিদ্ধান্ত নেবেন মুকুল রায়।

English summary
BJP gives the party responsibility for Panchayat Election to Mukul Roy

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.